ব্রেকিং:
লক্ষ্মীপুরে শিশু হত্যার দায়ে মা আটক জেলা প্রশাসকের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ অটোরিক্সা বন্ধে ট্রাফিক পুলিশের প্রচারণা মা ইলিশ রক্ষায় জেলেদের মধ্যে চাল বিতরণ ওসি ইকবাল হোসেনের বিদায় সংবর্ধনা স্বেচ্ছায় অবসর নিয়েও স্বপদে বহাল শরীর চর্চা শিক্ষক প্রশাসনের কাজে খুশি হয়ে শ্রমিকদের আনন্দ মিছিল সাদা ছড়ি ব্যবহার করি, নিশ্চিন্তে পথ চলি লক্ষ্মীপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত দোয়া দিবস পালিত ডেঙ্গু কেড়ে নিলো ব্যবসায়ীর প্রাণ ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! সম্রাটের ১০ দিনের রিমান্ড আবরার হত্যাকাণ্ডকে ইস্যু বানাতে চাচ্ছে বিএনপি: কাদের বিশ্বে ৭০ কোটি শিশু পুষ্টিহীনতায় ভুগছে ইরান ও সৌদিকে সরাসরি আলোচনায় বসার প্রস্তাব ইমরান খানের নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন দেশ গড়ার আহ্বান ঢাকায় হচ্ছে আরো দুই মেট্রোরেল দুই মাসেও সন্ধান মেলেনি স্বজনদের নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার,আটক ৬ চর লরেঞ্জ ইউপি সদস্য নির্বাচনে ইসমাইল হোসেনের জয়

বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

১২৫৬

ছাত্রলীগের সম্মেলনের তারিখ ঘোষনা

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

মেয়াদ উত্তীর্ণ হওয়ায় লক্ষ্মীপুর ছাত্রলীগের ১৫টি ইউনিটের সম্মেলনের তারিখ ঘোষনা করা হয়েছে। নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে এ সম্মেলনের আহ্বান করা হয়। সম্মেলনের বিষয়টি জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেন।

জানা গেছে, রামগতি পৌরসভা ও আ.স.ম আবদুর রব সরকারি কলেজ ছাত্রলীগের সম্মেলন আগামী ১৪ নভেম্বর। কফিল উদ্দীন ডিগ্রী কলেজ ছাত্রলীগের সম্মেলন ২১ নভেম্বর। লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের কমিটির সম্মেলন ২৪ নভেম্বর এবং লক্ষ্মীপুর সদর উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের সম্মেলনের তারিখ ঘোষনা করা হয়েছে আগামী ২৮ নভেম্বর। শনিবার (৫ সেপ্টম্বর) একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে শীর্ষ সংবাদকে বিষয়টি নিশ্চিত করেন লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ।

এছাড়াও জেলার কমলনগর উপজেলা ও হাজিরহাট উপকূল সরকারি কলেজ ছাতলীগের সম্মেলন আগামী ১৫ সেপ্টেম্বর। চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সম্মেলন ২০ সেপ্টেম্বর। রায়পুর উপজেলা, রায়পুর পৌরসভা ও রায়পুর সরকারি ডিগ্রী কলেজ ছাত্রলীগের সম্মেলন ২৯ সেপ্টেম্বর এবং রামগঞ্জ উপজেলা, রামগঞ্জ পৌরসভা ও রামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সম্মেলন ৭ নভেম্বর। বিষয়টি গত বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) নিশ্চিত হওয়া যায় জেলা ছাত্রলীগ সূত্রে।

এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ হোসেন শরিফ বলেন, লক্ষ্মীপুরে ছাত্রলীগের কার্যক্রম আরো গতিশীল করা ও নতুন নেতৃত্ব তৈরীর লক্ষ্যে ১৫টি ইউনিটে ছাত্রলীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//