ব্রেকিং:
প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্ব ক্যারমে পঞ্চম হেমায়েত মোল্লা বিয়ের আগে একমাত্র কন্যাকে নিয়ে স্মৃতিচারণ মিথিলার চর মার্টিনে নেতৃত্বে আসতে চান বেলায়েত সকল সমুদ্র বন্দরের সংযোগ নেটওর্য়াক হবে ভোলা-লক্ষ্মীপুর সেতু লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ দুই যুবকের মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে প্রতিবন্ধী দিবসে র‌্যালি ও সভা রামগঞ্জ উপজেলা শ্রেষ্ঠ প্রধান শিক্ষক শামছুল ইসলাম প্রতিবন্ধীদের নিয়ে ‘নেতিবাচক মানসিকতা’ পরিহার করুন: প্রধানমন্ত্রী যুব গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন ১৫ ডিসেম্বর থেকে ই-পাসপোর্ট চালু: পররাষ্ট্রমন্ত্রী কৃষিজাত পণ্য রফতানি করতে চাই: কৃষিমন্ত্রী গণতন্ত্র মুক্তি দিবস আজ সন্ধ্যায় সৃজিত-মিথিলার বিয়ে কাঁচা মাছ, মাংস, লতাপাতা খেয়েও স্বাভাবিক আছেন অদ্ভুত এই ব্যক্তি! কাতারে বাংলাদেশি হাফেজদের কৃতিত্বপূর্ণ সাফল্য সোনা কেনার সময় যা খেয়াল রাখা খুব জরুরি হোসেন শহীদ সোহরাওয়ার্দীর মৃত্যুবার্ষিকী আজ বাংলাদেশের হজ কোটা বাড়াল সৌদি আরব সেরা কে? মুখ খুললেন অনুশকা আওয়ামী লীগের ২১তম কাউন্সিল হবে সাদামাটা

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

১১৯৩

ছাত্রীকে তুলে নিতে গিয়ে জনতার হাতে আটক যুবক

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরে শিপাত আক্তার (১৩) নামের সপ্তম শ্রেণীর এক পরীক্ষার্থীকে তুলে নিয়ে যাওয়ার সময় জুয়েল হোসেন নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় এলাকাবাসী।
শনিবার সকাল সাড়ে ৯টায় লক্ষ্মীপুর সদর উপজেলার শাকচর ইউনিয়নের জব্বার মাস্টারহাঁট উচ্চ বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে। শিপাত আক্তার ওই বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর বার্ষিক পরীক্ষার্থী ও চররুহিতা ইউনিয়নের তোফায়েল আহম্মেদের মেয়ে। অভিযুক্ত জুয়েল হোসেন শাকচর ইউনিয়নের মৃত হানিফ মিয়ার ছেলে।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, শিপাত আক্তার সকালে পরীক্ষার স্কুলে আসলে আগে থেকে ঘটনাস্থলে গাড়ী নিয়ে অবস্থান করে জুয়েল। বিদ্যালয়ের গেইটে আসা মাত্র শিপাত আক্তারকে গাড়িতে তুলে নেওয়ার চেষ্টা করে। এসময় মেয়েটি চিৎকার করলে এলাকাবাসী এসে গাড়িটি ঘিরে পেলে জুয়েলকে আটক করে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত জুয়েল ও শিক্ষার্থী শিপাতকে লক্ষ্মীপুর মডেল থানায় নিয়ে যায়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুর রহমান জানান, জুয়েল মেয়েটিকে বিভিন্ন সময়ে প্রেমের প্রস্তাব দেয়াসহ কুপ্রস্তাব দেয়ার কারনে শিপাতের বাবা মা প্রায় ৪ মাস তার বিদ্যালয়ে আসা যাওয়া বন্ধ রাখতে বাধ্য হয়।
এখন মেয়েটির বার্ষিক পরীক্ষার ৩য় বিষয়ের পরীক্ষা আজ দিতে আসলে বিদ্যালয়ের গেইট থেকে শিপাতকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে জুয়েল।
সদর থানার সহকারী উপ-পরিদর্শক শাহ আলম জানান, আমি আমার ঊর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে বিদ্যালয় এলাকা থেকে ছেলে ও মেয়েকে উদ্ধার করে থানায় নিয়ে আসি।
লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান মিয়া জানান, খবর পেয়ে মেয়ে ও ছেলেটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//