ব্রেকিং:
চীন থেকেই চালু হয় হারেমে একাধিক রক্ষিতা রাখার প্রথা! ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে কীটনাশক খাইয়ে হত্যার চেষ্টা অনলাইনে পরীক্ষা ও ভর্তি বন্ধে ইউজিসি’র আহ্বান করোনা ঠেকাতে স্বেচ্ছায় লকডাউনে তিনগ্রাম স্বাস্থসেবীদের জন্য সিএমপি`র ফ্রি বাস সার্ভিস দেশের জন্য আগামী ৩০ দিন আরো ঝুঁকিপূর্ণ: স্বাস্থ্যমন্ত্রী ওষুধের দোকান ছাড়া সন্ধ্যার পর সব বন্ধ রাখার নির্দেশ করোনায় আর্থিক সহায়তা পাচ্ছে জার্মানরা কমলনগরে সূর্যের হাসি ক্লিনিকটি বন্ধ গত ১০ দিন করোনা সংকট: দুর্নীতির শঙ্কায় বিএনপিকে না বললেন ড. ইউনূস করোনা আতঙ্কে বন্দুক কিনছে মার্কিনিরা ৯ মিনিটের জন্য অন্ধকারে ভারত এসএসসির ফল চলে যাবে অভিভাবকদের মোবাইলে রাসূলকে (সা.) স্বপ্নে দেখার আমল খাবার নিয়ে অসহায় মানুষের সৌরভ গাঙ্গুলি ভূমিকম্পের মাধ্যমে ধ্বংস হয়েছিল ‘পবিত্র নগরী’! লকডাউন আইসোলেশন কোয়ারেন্টাইন : ইসলাম যা বলে ছু‌টি বাড়লো ১৪ এপ্রিল পর্যন্ত যুক্তরাষ্ট্রে আরও বেশি মানুষ মারা যাবে, বললেন ট্রাম্প দেশে আরো ১৮ জন করোনা রোগী শনাক্ত, মোট ৮৮
  • বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

১২৫৯

ছাত্রীকে তুলে নিতে গিয়ে জনতার হাতে আটক যুবক

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরে শিপাত আক্তার (১৩) নামের সপ্তম শ্রেণীর এক পরীক্ষার্থীকে তুলে নিয়ে যাওয়ার সময় জুয়েল হোসেন নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় এলাকাবাসী।
শনিবার সকাল সাড়ে ৯টায় লক্ষ্মীপুর সদর উপজেলার শাকচর ইউনিয়নের জব্বার মাস্টারহাঁট উচ্চ বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে। শিপাত আক্তার ওই বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর বার্ষিক পরীক্ষার্থী ও চররুহিতা ইউনিয়নের তোফায়েল আহম্মেদের মেয়ে। অভিযুক্ত জুয়েল হোসেন শাকচর ইউনিয়নের মৃত হানিফ মিয়ার ছেলে।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, শিপাত আক্তার সকালে পরীক্ষার স্কুলে আসলে আগে থেকে ঘটনাস্থলে গাড়ী নিয়ে অবস্থান করে জুয়েল। বিদ্যালয়ের গেইটে আসা মাত্র শিপাত আক্তারকে গাড়িতে তুলে নেওয়ার চেষ্টা করে। এসময় মেয়েটি চিৎকার করলে এলাকাবাসী এসে গাড়িটি ঘিরে পেলে জুয়েলকে আটক করে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত জুয়েল ও শিক্ষার্থী শিপাতকে লক্ষ্মীপুর মডেল থানায় নিয়ে যায়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুর রহমান জানান, জুয়েল মেয়েটিকে বিভিন্ন সময়ে প্রেমের প্রস্তাব দেয়াসহ কুপ্রস্তাব দেয়ার কারনে শিপাতের বাবা মা প্রায় ৪ মাস তার বিদ্যালয়ে আসা যাওয়া বন্ধ রাখতে বাধ্য হয়।
এখন মেয়েটির বার্ষিক পরীক্ষার ৩য় বিষয়ের পরীক্ষা আজ দিতে আসলে বিদ্যালয়ের গেইট থেকে শিপাতকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে জুয়েল।
সদর থানার সহকারী উপ-পরিদর্শক শাহ আলম জানান, আমি আমার ঊর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে বিদ্যালয় এলাকা থেকে ছেলে ও মেয়েকে উদ্ধার করে থানায় নিয়ে আসি।
লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান মিয়া জানান, খবর পেয়ে মেয়ে ও ছেলেটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//