ব্রেকিং:
লক্ষ্মীপুরে আবারও শ্রেষ্ঠ ওসি একেএম আজিজুর রহমান মিয়া কমলনগরে জোরপূর্বক স্ট্যাম্পে স্বাক্ষর নিলেন যুবলীগ নেতা, সরকারি স্কুলে অযত্নে-অবহেলায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি লক্ষ্মীপুর হলি গার্লস স্কুলে পিঠা উৎসব ভারতেও ছড়াতে পারে চীনের ভাইরাস লিবিয়া সরকারের পতন ইউরোপের জন্য হুমকি: এরদোগান শহীদ আসাদ দিবস আজ ৯ ঘণ্টা পর খুলনা রুটে ট্রেন চলাচল শুরু ফাস্ট ট্র্যাক প্রকল্পের সংখ্যা বাড়াতে প্রধানমন্ত্রীর নির্দেশ ই-পাসপোর্টের জন্য প্রধানমন্ত্রীর ফটো নেয়া হয়েছে মুখোষধারীদের স্থান নেই লক্ষ্মীপুর কলেজ ছাত্রলীগে রামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে ৮ ইউপি সদস্যের অনাস্থা মায়ের কোলে ফিরেই সুখবর পেলেন ক্রিকেটার হাসান হলি গার্লস স্কুলের পিঠা উৎসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংবাদিকের উপর হামলা কারীদের ধরতে পুলিশের অভিযান চলছে,, সাংবাদিক দম্পত্তির ওপর হামলার ঘটনায় বিচার দাবি করছে বিএমএসএফ কমলনগরের ল্যান্স কর্পোরাল খোকনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন মাদকসেবী ও ব্যবসায়ীদের কোন ছাড় নয় হিন্দি সিরিয়ালে আসক্তি কাটানোর দারুণ উপায় ইউক্রেনের প্লেন বিধ্বস্তের ঘটনায় নতুন তথ্য দিল রাশিয়া

সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৭ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

১২২১

ছাত্রীকে তুলে নিতে গিয়ে জনতার হাতে আটক যুবক

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরে শিপাত আক্তার (১৩) নামের সপ্তম শ্রেণীর এক পরীক্ষার্থীকে তুলে নিয়ে যাওয়ার সময় জুয়েল হোসেন নামে এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় এলাকাবাসী।
শনিবার সকাল সাড়ে ৯টায় লক্ষ্মীপুর সদর উপজেলার শাকচর ইউনিয়নের জব্বার মাস্টারহাঁট উচ্চ বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে। শিপাত আক্তার ওই বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর বার্ষিক পরীক্ষার্থী ও চররুহিতা ইউনিয়নের তোফায়েল আহম্মেদের মেয়ে। অভিযুক্ত জুয়েল হোসেন শাকচর ইউনিয়নের মৃত হানিফ মিয়ার ছেলে।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, শিপাত আক্তার সকালে পরীক্ষার স্কুলে আসলে আগে থেকে ঘটনাস্থলে গাড়ী নিয়ে অবস্থান করে জুয়েল। বিদ্যালয়ের গেইটে আসা মাত্র শিপাত আক্তারকে গাড়িতে তুলে নেওয়ার চেষ্টা করে। এসময় মেয়েটি চিৎকার করলে এলাকাবাসী এসে গাড়িটি ঘিরে পেলে জুয়েলকে আটক করে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত জুয়েল ও শিক্ষার্থী শিপাতকে লক্ষ্মীপুর মডেল থানায় নিয়ে যায়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুর রহমান জানান, জুয়েল মেয়েটিকে বিভিন্ন সময়ে প্রেমের প্রস্তাব দেয়াসহ কুপ্রস্তাব দেয়ার কারনে শিপাতের বাবা মা প্রায় ৪ মাস তার বিদ্যালয়ে আসা যাওয়া বন্ধ রাখতে বাধ্য হয়।
এখন মেয়েটির বার্ষিক পরীক্ষার ৩য় বিষয়ের পরীক্ষা আজ দিতে আসলে বিদ্যালয়ের গেইট থেকে শিপাতকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে জুয়েল।
সদর থানার সহকারী উপ-পরিদর্শক শাহ আলম জানান, আমি আমার ঊর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে বিদ্যালয় এলাকা থেকে ছেলে ও মেয়েকে উদ্ধার করে থানায় নিয়ে আসি।
লক্ষ্মীপুর সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান মিয়া জানান, খবর পেয়ে মেয়ে ও ছেলেটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//