ব্রেকিং:
লক্ষ্মীপুরে শিশু হত্যার দায়ে মা আটক জেলা প্রশাসকের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ অটোরিক্সা বন্ধে ট্রাফিক পুলিশের প্রচারণা মা ইলিশ রক্ষায় জেলেদের মধ্যে চাল বিতরণ ওসি ইকবাল হোসেনের বিদায় সংবর্ধনা স্বেচ্ছায় অবসর নিয়েও স্বপদে বহাল শরীর চর্চা শিক্ষক প্রশাসনের কাজে খুশি হয়ে শ্রমিকদের আনন্দ মিছিল সাদা ছড়ি ব্যবহার করি, নিশ্চিন্তে পথ চলি লক্ষ্মীপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত দোয়া দিবস পালিত ডেঙ্গু কেড়ে নিলো ব্যবসায়ীর প্রাণ ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! সম্রাটের ১০ দিনের রিমান্ড আবরার হত্যাকাণ্ডকে ইস্যু বানাতে চাচ্ছে বিএনপি: কাদের বিশ্বে ৭০ কোটি শিশু পুষ্টিহীনতায় ভুগছে ইরান ও সৌদিকে সরাসরি আলোচনায় বসার প্রস্তাব ইমরান খানের নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন দেশ গড়ার আহ্বান ঢাকায় হচ্ছে আরো দুই মেট্রোরেল দুই মাসেও সন্ধান মেলেনি স্বজনদের নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার,আটক ৬ চর লরেঞ্জ ইউপি সদস্য নির্বাচনে ইসমাইল হোসেনের জয়

বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

৩৩

ছেলেকে নিয়ে বাবার স্বপ্ন পূরণ হলো না

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

ভাই আমার ছেলে জনিকে নিয়ে অনেক স্বপ্ন ছিল। কিন্তু আল্লাহ আমার সেই স্বপ্ন পূরণ করলো না। বুক চাপড়ে কান্নামাখা বিলাপে কথাগুলো বলছিলেন সড়ক দুর্ঘটনা মারা যাওয়া জনির বাবা সাইদুর রহমান।

যশোরের চৌগাছা শিশুতলা অসিম কুমার মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র ছিল জনি। সে চৌগাছা উপজেলার হাকিমপুর ইউপির স্বরুপপুর চাকলার গ্রামের সাইদুর রহমানের ছেলে।

মঙ্গলবার সন্ধ্যার আগে শিশুতলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে জানাজা হয়। পরে পারিবারিক কবর স্থানে দাদা আফছার মণ্ডল ও দাদির কবরের পাশে জনির দাফন হয়।

সোমবার সন্ধ্যায় যশোরের পূর্ব বাড়ি থেকে এক বন্ধুকে নিয়ে মোটরসাইকেল যোগে কোটচাদপুর যায়। সেখান ফেরার পথে কোটচাদপুর-ঝিনাইদহ সড়কের বলুহর মোড়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে জনি ছিটকে পড়ে। এ সময় জনি তার মাথায় ও দুই পায়ে মারাত্মকভাবে আঘাত প্রাপ্ত হয়। 

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে কোটচাদপুর হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে পরিবারের লোকজন সেখান থেকে যশোর পঙ্গু হাসপাতালে নিয়ে যায়।  কিন্তু তার অবস্থার কোনো উন্নতি না হওয়ায় মঙ্গলবার রাতেই তাকে সেখান ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নিয়ে যায়। সেখানকার চিকিৎসক জনিকে পরীক্ষা নিরীক্ষা করে জানান জনি আর বাঁচবে না। সে যেকোনো সময় মারা যাবে। পরে এ রাতেই জনি মারা যায়। 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//