ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১০ শাওয়াল ১৪৪১

১৭৩

ছেলেকে নিয়ে বাবার স্বপ্ন পূরণ হলো না

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

ভাই আমার ছেলে জনিকে নিয়ে অনেক স্বপ্ন ছিল। কিন্তু আল্লাহ আমার সেই স্বপ্ন পূরণ করলো না। বুক চাপড়ে কান্নামাখা বিলাপে কথাগুলো বলছিলেন সড়ক দুর্ঘটনা মারা যাওয়া জনির বাবা সাইদুর রহমান।

যশোরের চৌগাছা শিশুতলা অসিম কুমার মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র ছিল জনি। সে চৌগাছা উপজেলার হাকিমপুর ইউপির স্বরুপপুর চাকলার গ্রামের সাইদুর রহমানের ছেলে।

মঙ্গলবার সন্ধ্যার আগে শিশুতলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে জানাজা হয়। পরে পারিবারিক কবর স্থানে দাদা আফছার মণ্ডল ও দাদির কবরের পাশে জনির দাফন হয়।

সোমবার সন্ধ্যায় যশোরের পূর্ব বাড়ি থেকে এক বন্ধুকে নিয়ে মোটরসাইকেল যোগে কোটচাদপুর যায়। সেখান ফেরার পথে কোটচাদপুর-ঝিনাইদহ সড়কের বলুহর মোড়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে জনি ছিটকে পড়ে। এ সময় জনি তার মাথায় ও দুই পায়ে মারাত্মকভাবে আঘাত প্রাপ্ত হয়। 

এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে কোটচাদপুর হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে পরিবারের লোকজন সেখান থেকে যশোর পঙ্গু হাসপাতালে নিয়ে যায়।  কিন্তু তার অবস্থার কোনো উন্নতি না হওয়ায় মঙ্গলবার রাতেই তাকে সেখান ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নিয়ে যায়। সেখানকার চিকিৎসক জনিকে পরীক্ষা নিরীক্ষা করে জানান জনি আর বাঁচবে না। সে যেকোনো সময় মারা যাবে। পরে এ রাতেই জনি মারা যায়। 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর
//