ব্রেকিং:
করোনা নিয়ে ফেসবুকে গুজব, গ্রেফতার ২ ভাইরাল হওয়া সেই অর্ধনগ্ন ছবি নিয়ে মুখ খুললেন রিজভী, দিলেন গালি! লক্ষ্মীপুরে শ্বাসকষ্টে বৃদ্ধের মৃত্যু, বাড়ি লকডাউন লক্ষ্মীপুরের ‘লক্কুরা গ্রুপ’ এর ত্রাণ পেল কর্মহীনরা করোনা ঝুঁকির মুখে খাদ্য গুদাম ব্যবস্থাপনায় জরুরী পিপিই লক্ষ্মীপুরে কর্মহীনদের মাঝে জেলা পরিষদ চেয়ারম্যানের খাদ্যসামগ্রী রামগতিতে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান রামগতিতে সামাজিক সংগঠনের পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান লক্ষ্মীপুরে সেনাবাহিনীর অবিরাম সেবা কমলনগরে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য বিতরণ ওসি আফছার শ্বশুরবাড়িতে যাওয়ার পথে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত অসুস্থ মানব জাতি, সুস্থ হচ্ছে পৃথিবী! লক্ষ্মীপুরে বাঁশের সাঁকো পেরিয়ে খাদ্য সহায়তা দিলেন যুবলীগ নেতা লক্ষ্মীপুরে অসহায় প্রতিবেশীদের পাশে দাঁড়ালেন এক প্রবাসী লক্ষ্মীপুর সিলিন্ডার বিস্ফোরণ :অগ্নিকান্ডে বাবা-ছেলের দোকান পুড়ে লক্ষ্মীপুরে করোনা উপসর্গ নিয়ে আইসোলেশনে ২ ঘুমন্ত ক্ষুধার্ত মানুষের কাছে খাদ্য পৌঁছে দিলেন ডিসি সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান মারা গেছেন লকডাউন অমান্য করলেই ফিলিপাইনে গুলি করে হত্যার নির্দেশ কাপ্তাইয়ে গুলি করে যুবলীগ নেতাকে হত্যা
  • বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ১৯ ১৪২৬

  • || ০৮ শা'বান ১৪৪১

১৮

জনসচেতনতায় রায়পুরে পুলিশের লিফলেট বিতরণ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় পুলিশ সুপার এইচএম কামরুজ্জামানের নির্দেশে করোনা ভাইরাস সম্পর্কে জনগনকে নিরাপদ থাকার জনসচেতনার লক্ষে লিফলেট বিতরণ করেছে থানা পুলিশ। রোববার (২২ মার্চ) সকালে হায়দারগঞ্জ, মিতালী বাজার, ১০ নং রায়পুর, কেরোয়া, বামনী ও পৌর শহরের দেনায়েতপুর এলাকায় জনসাধারনের মাঝে ও গণপরিবহনে এ লিফলেট বিতরণ করা হয়।


থানা পুলিশের পক্ষে এমন কর্মসূচির নেতৃত্ব দেন অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ তোতা মিয়া, থানার সেকেন্ড অফিসার সামছুল আরেফিন, হায়দরগঞ্জ ইনচার্জ বেলায়েত হোসেন এসময় থানাও ট্রাফিক বিভাগের অন্যান্য অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে গত কয়েকদিন যাবত জেলা পুলিশ ও থানা পুলিশ মাইকিং করে জনগণকে সতর্ক করতে দেখা গেছে। (ওসি) মোহাম্মদ তোতা মিয়া জানান, পুলিশ সুপার এইচএম কামরুজ্জামানের নির্দেশে করোনা ভাইরাস সম্পর্কেজনগনকে সচেতনতা ও নোভেল করোনা ভাইরাস সংক্রমণ থেকে নিরাপদ থাকার বিভিন্ন উপায় সম্পর্কে ধারণা দেয়া হয়।

করোনা ভাইরাস নিয়ে আতংকিত হওয়ার কিছু নেই। আমাদের সতর্ক থাকতে হবে এবং যে সব অংঙ্গ প্রতংঙ্গের মাধ্যমে এই ভাইরাস ছড়ায় সেগুলির যত্ন নিতে হবে এবং মাস্ক ব্যবহার করতে হব। করোনা ভাইরাস মুলত হাত, মুখ, চোখ ও নাক এসবের মাধ্যমে আমাদের শরীরে প্রবেশ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//