ব্রেকিং:
দুই দোকানে চুরি, ১৭ লাখ টাকার মালামাল লুট ১৪ নভেম্বর থেকে ৩দিন ব্যাপি জাতীয় নজরুল সম্মেলন কিশোরগঞ্জ আদালতের বিচারককে হাইকোর্টে তলব চিরনিদ্রায় শায়িত ‘সোনার টুকরা আদিবা’ আজীবন ছাত্রত্ব বাতিল হতে যাচ্ছে বুয়েটের ২৫ শিক্ষার্থীর শতভাগ নরমাল ডেলিভারিতে চাঁদপুর মাতৃমঙ্গল রায়পুরে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ লক্ষ্মীপুর থেকে উপকূল দিবসের রাষ্ট্রীয় স্বীকৃতি দাবি লক্ষ্মীপুরের জমিদারবাড়ি ঘিরে অপার সম্ভাবনা আল্লাহ এমপি কন্যার মনোবাসনা পূর্ণ করুন লক্ষ্মীপুর সরকারি কলেজে উপকূল দিবস পালিত রায়পুরে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি শুরু রামগতিতে দূর্গতের মাঝে ত্রাণ বিতরণ ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে চাউল ও টেউটিন বিতরণ জেলা গোয়েন্দা শাখার নতুন ভবন এর “শুভ উদ্ভোধন” এই খাবারগুলো কাঁচা খাওয়াই উত্তম! চীনে স্কুলে রাসায়নিক হামলা, শিশুসহ আহত অর্ধশতাধিক মহারাষ্ট্রে রাষ্ট্রপতির শাসন জারি রাষ্ট্রীয় পতাকাবাহী জাহাজের সুরক্ষায় বিল পাস ঘূর্ণিঝড় বুলবুলে কৃষিতে ক্ষতি ২৬৩ কোটি টাকা

বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

৮৬৯

জমির বিরোধ নিয়ে মেয়রের কাছে অভিযোগ,অতঃপর। ............

প্রকাশিত: ৪ নভেম্বর ২০১৯  

জমি নিয়ে বিরোধ মীমাংসার জন্য পৌর মেয়রের কাছে অভিযোগ করায় ট্রলিচালক মো. ইব্রাহিমকে পিটিয়েছেন লক্ষ্মীপুর পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আবুল কাশেম। এরপর তাকে আটকেও রাখেন তিনি।

রোববার (৩ নভেম্বর) সকালে পৌরসভার পশ্চিম লক্ষ্মীপুর এলাকায় আবুল কাশেমের সিয়াম মার্কেটে এ ঘটনা ঘটে। ইব্রাহিম ওই এলাকার নুরু মিয়ার ছেলে।

খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় আবুল কাশেমের বিরুদ্ধে দুপুরে লক্ষ্মীপুর সদর মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন ইব্রাহিম।

অভিযোগ সূত্রে জানা গেছে, ৭৪ শতাংশ জমি নিয়ে আবুল কাশেমের সঙ্গে দীর্ঘদিন ধরে ইব্রাহীমের বিরোধ চলে আসছে। এর মীমাংসা করতে সম্প্রতি ইব্রাহিম পৌর মেয়র আবু তাহেরের কাছে লিখিত অভিযোগ করেন। পরে পৌরসভা থেকে নোটিশ পাঠালেও আবুল কাশেম এ ব্যাপারে বসতে রাজি হননি। উল্টো ক্ষিপ্ত হয়ে রোববার ইব্রাহিমকে নিজের মার্কেটে ডেকে নিয়ে মারধরের পর আটকে রাখেন।

জানতে চাইলে আবুল কাশেম বলেন, ‘আমি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। আমার সঙ্গে কথা না বলেই মেয়রের কাছে অভিযোগ করেছিল ইব্রাহিম। আমাকে না বলে সে কেন মেয়রের কাছে যাবে? এ কারণেই তার সঙ্গে হাতাহাতি হয়েছে’।
লক্ষ্মীপুর সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জিয়াউল হক জানান, ইব্রাহিমকে মারপিটের ঘটনায় আবুল কাশেমের বিরুদ্ধে থানায় অভিযোগ করা হয়েছে। তদন্ত করে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//