ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • শনিবার   ০৬ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭

  • || ১৩ শাওয়াল ১৪৪১

১২৮

জাইমার পর এবার করোনায় আক্রান্ত তারেক-জোবায়দা, বিএনপির তথ্য গোপন!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৬ মার্চ ২০২০  

রাজনৈতিক দুরবস্থার মধ্যেই নতুন একটি দুঃসংবাদে বিপর্যস্ত হলো বিএনপি। জানা গেছে, জাইমা রহমানের মাধ্যমে এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন লন্ডনে পলাতক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমান। দুজনই রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। কিন্তু সমালোচনা এড়াতে গোপন করা হয়েছে এই তথ্যটি।

লন্ডনভিত্তিক একটি সূত্র বলছে, বিগত এক সপ্তাহ তারেক রহমান তার লন্ডনের কিংস্টন এলাকার বাড়িতে নিভৃত জীবন যাপন করছেন। দেখা করছেন না কোন নেতা-কর্মীর সাথে। যোগ দিচ্ছেন না কোন রাজনৈতিক অনুষ্ঠানে। শুরুতে শারীরিকভাবে অসুস্থতার খবর ছড়িয়ে পড়লেও পরবর্তীতে জানা গেছে, করোনাভাইরাসে আক্রান্ত জাইমা রহমানের মাধ্যমেই এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন তারেক দম্পতি। এর মধ্যে তারেক রহমানের অবস্থা বেগতিক বলে জানা গেছে। করোনায় আক্রান্ত হওয়ার খবরটি ছড়িয়ে পড়লে লন্ডনে বিএনপির রাজনীতিতে নেতিবাচক প্রভাব পড়বে, এমন শঙ্কা থেকে তারেক পরিবারের করোনা আক্রান্তের খবরটি গোপন রেখেছে যুক্তরাজ্য বিএনপির কিছু দায়িত্বশীল নেতা।

এমতাবস্থায় যুক্তরাজ্য বিএনপি নেতা-কর্মীদের মধ্যে গুঞ্জন উঠেছে, তাহলে কি তারেক রহমান ও তার স্ত্রী দু’জনাই করোনাভাইরাসে আক্রান্ত? আর এ কারণেই কি তিনি হোম কোয়ারেন্টাইনে নিজেকে আড়াল করে রেখেছেন?

বিষয়টির সত্যতা জানতে যুক্তরাজ্য যুবদলের সভাপতি নাসির আহমেদ শাহিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, তারেক রহমানের সঙ্গে বেশ ক’দিন হলো কথা হচ্ছে না। তিনি অনলাইনেও আসছেন না। বিষয়টি নিয়ে আমরা একটু চিন্তিত। তবে জানতে পেরেছি, তিনি ও তার স্ত্রী অসুস্থ। জ্বর-সর্দি নাকি হয়েছে তাদের। কিন্তু তারা করোনাভাইরাসে আক্রান্ত কিনা, সেটির বিষয়ে নিশ্চিত নই।

তারেক রহমানের অসুস্থতার গুঞ্জনের বিষয়ে জানতে চাইলে যুক্তরাজ্য বিএনপির সভাপতি আব্দুল মালেক বলেন, শুরুতে জাইমা রহমানের অসুস্থতার কথাটা শুনেছিলাম। তবে তিনি করোনায় আক্রান্ত কিনা সেটি আমরা জানতাম না। তবে তারেক ও জোবায়দা রহমানের অসুস্থতার বিষয়টি আমাদের নতুন করে ভাবিয়ে তুলছে। কারণ এই দম্পতি কারো সাথে যোগাযোগ করছেন না। জনসম্মুখেও আসছেন না। শুনছি, তারেক রহমানের অবস্থা নাকি শোচনীয়। তারা সত্যিই যদি অসুস্থ হয়ে পড়েন তাহলে বিএনপি বড় ধরণের বিপদে পড়তে পারে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর
//