ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

৫২২

জিসানের সন্ধান চায় পরিবার

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৪ অক্টোবর ২০১৯  

লক্ষ্মীপুরের রামগতিতে মো: জিসান (১৫) নামের এক কিশোর নিখোঁজ হয়েছে। বুধবার (২ অক্টোবর) সকালে নিখোঁজ হয় জিসান। এখনো পর্যন্ত সন্ধান মিলছে না তার। নিখোঁজ মো: জিসান লক্ষ্মীপুর জেলার রামগতির চরগাজী ইউনিয়নের চরলক্ষ্মী গ্রামের বাসিন্দা মো: নুরুল আমিনের ছেলে ও রামগতি বি,বি,কে পাইলট আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র।

পিতা মো: নুরুল আমিন ও নানা কামাল মাঝি জানান, নিজ এলাকা থেকে চৌমুহনী বাজার যাওয়ার পথে নিখোঁজ হয়েছে জিসান। অনেক খোঁজাখুজি করেও তাকে পাওয়া যাচ্ছে না।

অনেক খোঁজাখুজি করেও তাকে না পাওয়ায় মারাত্মক শঙ্কার মধ্যে দিনযাপন করছে তার পরিবার ও স্বজনরা। নিউজ লেখা পর্যন্ত থানায় কোন জিডি করা হয়নি।

মো: জিসানের গায়ে বেগুনী রঙের শার্ট ও কালো প্যান্ট ছিলো। যদি কোন হৃদয়বান কিশোর জিসানের সন্ধান পেয়ে থাকেন তাহলে অনুগ্রহ করে এই মোবাইল নম্বরে দ্রুত যোগাযোগ করুন- ০১৮৪৩-২৬৭৭২৫, ০১৮৭২-০৯৯৫৩৮।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//