ব্রেকিং:
লক্ষ্মীপুরে শিশু হত্যার দায়ে মা আটক জেলা প্রশাসকের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ অটোরিক্সা বন্ধে ট্রাফিক পুলিশের প্রচারণা মা ইলিশ রক্ষায় জেলেদের মধ্যে চাল বিতরণ ওসি ইকবাল হোসেনের বিদায় সংবর্ধনা স্বেচ্ছায় অবসর নিয়েও স্বপদে বহাল শরীর চর্চা শিক্ষক প্রশাসনের কাজে খুশি হয়ে শ্রমিকদের আনন্দ মিছিল সাদা ছড়ি ব্যবহার করি, নিশ্চিন্তে পথ চলি লক্ষ্মীপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত দোয়া দিবস পালিত ডেঙ্গু কেড়ে নিলো ব্যবসায়ীর প্রাণ ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! সম্রাটের ১০ দিনের রিমান্ড আবরার হত্যাকাণ্ডকে ইস্যু বানাতে চাচ্ছে বিএনপি: কাদের বিশ্বে ৭০ কোটি শিশু পুষ্টিহীনতায় ভুগছে ইরান ও সৌদিকে সরাসরি আলোচনায় বসার প্রস্তাব ইমরান খানের নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন দেশ গড়ার আহ্বান ঢাকায় হচ্ছে আরো দুই মেট্রোরেল দুই মাসেও সন্ধান মেলেনি স্বজনদের নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার,আটক ৬ চর লরেঞ্জ ইউপি সদস্য নির্বাচনে ইসমাইল হোসেনের জয়

বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

৩৮০

জিসানের সন্ধান চায় পরিবার

প্রকাশিত: ৪ অক্টোবর ২০১৯  

লক্ষ্মীপুরের রামগতিতে মো: জিসান (১৫) নামের এক কিশোর নিখোঁজ হয়েছে। বুধবার (২ অক্টোবর) সকালে নিখোঁজ হয় জিসান। এখনো পর্যন্ত সন্ধান মিলছে না তার। নিখোঁজ মো: জিসান লক্ষ্মীপুর জেলার রামগতির চরগাজী ইউনিয়নের চরলক্ষ্মী গ্রামের বাসিন্দা মো: নুরুল আমিনের ছেলে ও রামগতি বি,বি,কে পাইলট আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র।

পিতা মো: নুরুল আমিন ও নানা কামাল মাঝি জানান, নিজ এলাকা থেকে চৌমুহনী বাজার যাওয়ার পথে নিখোঁজ হয়েছে জিসান। অনেক খোঁজাখুজি করেও তাকে পাওয়া যাচ্ছে না।

অনেক খোঁজাখুজি করেও তাকে না পাওয়ায় মারাত্মক শঙ্কার মধ্যে দিনযাপন করছে তার পরিবার ও স্বজনরা। নিউজ লেখা পর্যন্ত থানায় কোন জিডি করা হয়নি।

মো: জিসানের গায়ে বেগুনী রঙের শার্ট ও কালো প্যান্ট ছিলো। যদি কোন হৃদয়বান কিশোর জিসানের সন্ধান পেয়ে থাকেন তাহলে অনুগ্রহ করে এই মোবাইল নম্বরে দ্রুত যোগাযোগ করুন- ০১৮৪৩-২৬৭৭২৫, ০১৮৭২-০৯৯৫৩৮।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//