ব্রেকিং:
লক্ষ্মীপুরে শিশু হত্যার দায়ে মা আটক জেলা প্রশাসকের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ অটোরিক্সা বন্ধে ট্রাফিক পুলিশের প্রচারণা মা ইলিশ রক্ষায় জেলেদের মধ্যে চাল বিতরণ ওসি ইকবাল হোসেনের বিদায় সংবর্ধনা স্বেচ্ছায় অবসর নিয়েও স্বপদে বহাল শরীর চর্চা শিক্ষক প্রশাসনের কাজে খুশি হয়ে শ্রমিকদের আনন্দ মিছিল সাদা ছড়ি ব্যবহার করি, নিশ্চিন্তে পথ চলি লক্ষ্মীপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত দোয়া দিবস পালিত ডেঙ্গু কেড়ে নিলো ব্যবসায়ীর প্রাণ ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! সম্রাটের ১০ দিনের রিমান্ড আবরার হত্যাকাণ্ডকে ইস্যু বানাতে চাচ্ছে বিএনপি: কাদের বিশ্বে ৭০ কোটি শিশু পুষ্টিহীনতায় ভুগছে ইরান ও সৌদিকে সরাসরি আলোচনায় বসার প্রস্তাব ইমরান খানের নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন দেশ গড়ার আহ্বান ঢাকায় হচ্ছে আরো দুই মেট্রোরেল দুই মাসেও সন্ধান মেলেনি স্বজনদের নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার,আটক ৬ চর লরেঞ্জ ইউপি সদস্য নির্বাচনে ইসমাইল হোসেনের জয়

বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

৬৫৩

ঠিকাদারের অবহেলায় শিশুর করুণ মৃত্যু

প্রকাশিত: ৩ অক্টোবর ২০১৯  

লক্ষ্মীপুরের সদরে ঝুঁকিপূর্ণ সাঁকো পার হতে গিয়ে খালে পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে উপজেলার হাজিরপাড়া ইউপির উত্তর চন্দ্রপুর গ্রাম সংলগ্ন রহমতখালী নদী থেকে মরদেহটি উদ্ধার করে ডুবুরিরা।

মৃত মাহি আক্তার ওই গ্রামের সুমন হোসেনের মেয়ে ও উত্তর চন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী। এর আগে সকালে সাঁকো দিয়ে বিদ্যালয়ে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান শামছুল আলম বাবুল পাটওয়ারী জানান, সকালে নানার বাড়ি থেকে বিদ্যালয়ে যাওয়ার জন্য রওয়ানা হয় মাহি। এ সময় এলাকার ঝুঁকিপূর্ণ বাঁশের সাঁকোটি পার হতে গিয়ে রহমতখালী নদীতে পড়ে পানির স্রোতে হারিয়ে যায় সে। এরপর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। কিন্তু তাদের সঙ্গে ডুবুরি না থাকায় তাৎক্ষণিক উদ্ধারকাজ শুরু করতে পারেননি।

ইউপি চেয়ারম্যান আরো জানান, বিকেলে চাঁদপুর থেকে ফায়ার সার্ভিসের চারজনের একটি ডুবুরি দল এসে উদ্ধারকাজ শুরু করে। এরপর পৌনে এক ঘণ্টা খোঁজাখুঁজির পর সাঁকো থেকে প্রায় পাঁচশ গজ দূরে মাহির মরদেহের সন্ধান মেলে।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. ওয়াসী আজাদ জানান, ধারণা করা হচ্ছে পানির প্রবল স্রোতে পড়ে নিয়ন্ত্রণ হারায় মাহি। এতে পানিতে ডুবেই তার মৃত্যু হয়।

তিন বছর আগে ঝুঁকিপূর্ণ ওই সাঁকোটির স্থলে সেতু নির্মাণের জন্য বরাদ্দ দেয় সরকার। কিন্তু ঠিকাদারের অনিয়ম আর অবহেলায় সেতুটির নির্মাণকাজ এখনো শেষ হয়নি। প্রতিনিয়তই এ এলাকার শিক্ষক-শিক্ষার্থীসহ হাজারো মানুষ ঝুঁকি নিয়ে সাঁকোটি ব্যবহার করছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//