ব্রেকিং:
চীন থেকেই চালু হয় হারেমে একাধিক রক্ষিতা রাখার প্রথা! ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে কীটনাশক খাইয়ে হত্যার চেষ্টা অনলাইনে পরীক্ষা ও ভর্তি বন্ধে ইউজিসি’র আহ্বান করোনা ঠেকাতে স্বেচ্ছায় লকডাউনে তিনগ্রাম স্বাস্থসেবীদের জন্য সিএমপি`র ফ্রি বাস সার্ভিস দেশের জন্য আগামী ৩০ দিন আরো ঝুঁকিপূর্ণ: স্বাস্থ্যমন্ত্রী ওষুধের দোকান ছাড়া সন্ধ্যার পর সব বন্ধ রাখার নির্দেশ করোনায় আর্থিক সহায়তা পাচ্ছে জার্মানরা কমলনগরে সূর্যের হাসি ক্লিনিকটি বন্ধ গত ১০ দিন করোনা সংকট: দুর্নীতির শঙ্কায় বিএনপিকে না বললেন ড. ইউনূস করোনা আতঙ্কে বন্দুক কিনছে মার্কিনিরা ৯ মিনিটের জন্য অন্ধকারে ভারত এসএসসির ফল চলে যাবে অভিভাবকদের মোবাইলে রাসূলকে (সা.) স্বপ্নে দেখার আমল খাবার নিয়ে অসহায় মানুষের সৌরভ গাঙ্গুলি ভূমিকম্পের মাধ্যমে ধ্বংস হয়েছিল ‘পবিত্র নগরী’! লকডাউন আইসোলেশন কোয়ারেন্টাইন : ইসলাম যা বলে ছু‌টি বাড়লো ১৪ এপ্রিল পর্যন্ত যুক্তরাষ্ট্রে আরও বেশি মানুষ মারা যাবে, বললেন ট্রাম্প দেশে আরো ১৮ জন করোনা রোগী শনাক্ত, মোট ৮৮
  • বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

২৬

“তথ্যই শক্তি, জানবো জানাবো,দুর্নীতি রুখবো”

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

“তথ্যই শক্তি, জানবো জানাবো,দুর্নীতি রুখবো”
এ প্রতিপাদ্য বিষয় নিয়ে লক্ষ্মীপুর কালেক্টরেট প্রাঙ্গনে আয়োজিত ২দিন ব্যাপি তথ্য মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে কালেক্টরেট প্রাঙ্গনে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ শাহিদুল ইসলাম।

 

সনাকের জেলা সভাপতি প্রফেসর মাহবুব মোহাম্মদ আলীর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মংনেথোয়াই মারমা, তথ্য মেলা উদযাপন কমিটির আহ্বায়ক প্রফেসর জেড এম ফারুকী।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সনাক সদস্য অধ্যাপক কার্তিক রঞ্জন সেনগুপ্ত ও রিনা সুলতানা। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, যুব উন্নয়ন কর্মকর্তা আবু জাফর, সনাক সদস্য সুলতানা মাসুমা বানু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের জেলা সভাপতি জাকির হোসেন ভূঁইয়া আজাদ, লক্ষ্মীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের উপ-সহকারী পরিচালক মো. জাহাঙ্গীর আলম, সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের অংশ গ্রহণে তথ্য অধিকার আইন-২০০৯ বিষয়ক কুইজ প্রতিযোগিতা, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য চিত্রাঙ্কন প্রতিযোগিতা’সহ বিভিন্ন ইভেন্টে অংশ নেওয়া বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়

এ বারের তথ্য মেলায় সরকারের বিভিন্ন উন্নয়ন ও জনগণকে সেবা সংক্রান্ত তথ্য দিতে জেলা প্রশাসন, জেলা পুলিশ প্রশাসন, বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) লক্ষ্মীপুর সার্কেল, লক্ষ্মীপুর পৌরসভা, ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স, জেলা তথ্য অফিস, সড়ক বিভাগ, আঞ্চলিক পাসপোর্ট অফিস, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, যুব উন্নয়ন অধিদপ্তর, নন্দন রোভার স্কাউটস্ গ্রুপ, ভাষার প্রদীপ, বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি লক্ষ্মীপুর ইউনিট, ইয়েস ও ইয়েস ফেন্ডস গ্রুপ’সহ আরো অন্যান্য সংগঠন  সহ প্রায় ৩০টি স্টল অংশ গ্রহন করেছে।।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//