ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • রোববার   ০৭ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৪ ১৪২৭

  • || ১৪ শাওয়াল ১৪৪১

৮২২০

তারেকের নির্দেশে কামাল হোসেনকে হত্যার নীলনকশা

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০১৮  

বিভিন্ন সময়ে বিএনপি তাদের রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়ে শাহ এ এম এস কিবরিয়ার মতো বাংলাদেশের অনেক কৃতি রাজনীতিবিদকে হত্যা করেছে। আর প্রত্যেকটি হত্যাকাণ্ডের রাজনৈতিক সুবিধা ভোগ করেছে তারা। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও হত্যার উদ্দেশ্যে কয়েকবার হামলা করেছে তারা।
আসন্ন একাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে টাকার বস্তা নিয়ে নির্বাচনী প্রচারণার মাঠে নেমেছে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা। এ খবর এখন বেশ পুরোনো, নতুন খবর হলো নির্বাচনী প্রচারণায় বস্তা বস্তা টাকা ঢেলে কাজ না হলে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান রাজনৈতিক আখের গোছানোর জন্যে কামাল হোসেনকে হত্যা করার পরিকল্পনা করছেন।
সম্প্রতি, গণফোরামের মহাসচিব মোস্তফা মহসিন মিন্টুর সঙ্গে শওকত নাম এক ব্যক্তির ফোনালাপ ফাঁস হয়। ফাঁস হওয়া ফোনালাপে শওকত নামের ওই ব্যক্তি মোস্তফা মহসিন মিন্টুকে অতিসত্বর কামাল হোসেনকে কোনো নিরাপত্তা হেফাজতে নিয়ে যাওয়ার জন্য বলেন। কামাল হোসেনকে বিএনপি নেতারা কখনও নিজেদের দলের কেউ মনে করেনি। তাই নিজেদের রাজনৈতিক আখের গোছাতে এবং বিএনপির প্রতিদ্বন্দ্বী রাজনৈতিক দল আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্যে তারা নির্বাচনের আগেই কামাল হোসেনকে হত্যার পরিকল্পনা করছে। ইতোমধ্যে কামাল হোসেনকে হত্যার উদ্দেশ্যে দুবাই থেকে সাতজন পাকিস্তানি ভাড়াটে খুনী বাংলাদেশে পৌঁছে গিয়েছে বলে জানান তিনি। লন্ডন থেকে তারেক রহমানের এক বিশ্বস্ত সূত্র মারফত তিনি এসব কথা জানতে পারেন বলেও জানান তিনি।
বিভিন্ন সময়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ রাজনৈতিক ব্যক্তিত্বের হত্যার পেছেনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের হাত ছিল। এবার তারেক রহমান তার রাজনৈতিক ফায়দা লুটার জন্যে এমন এক ব্যক্তিকে হত্যার পরিকল্পনা করছেন যার কারণেই বিএনপি খাদের কিনারা থেকে উঠে এসে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে পারছে। যদিও ভাত খেয়ে থালা ফুটো করার প্রবণতা তারেক রহমান ও বিএনপির স্বভাবগত। যে দলটির জন্মই হয়েছিল ‘নভেম্বর বিদ্রোহ’ নামের এক নারকীয় হত্যাকাণ্ডের পরবর্তী সময়ে, সে দলটির সর্বোচ্চ নেতার নিকট থেকে এর থেকে কম কিছু আশা করা যায় না।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর
//