ব্রেকিং:
চীন থেকেই চালু হয় হারেমে একাধিক রক্ষিতা রাখার প্রথা! ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে কীটনাশক খাইয়ে হত্যার চেষ্টা অনলাইনে পরীক্ষা ও ভর্তি বন্ধে ইউজিসি’র আহ্বান করোনা ঠেকাতে স্বেচ্ছায় লকডাউনে তিনগ্রাম স্বাস্থসেবীদের জন্য সিএমপি`র ফ্রি বাস সার্ভিস দেশের জন্য আগামী ৩০ দিন আরো ঝুঁকিপূর্ণ: স্বাস্থ্যমন্ত্রী ওষুধের দোকান ছাড়া সন্ধ্যার পর সব বন্ধ রাখার নির্দেশ করোনায় আর্থিক সহায়তা পাচ্ছে জার্মানরা কমলনগরে সূর্যের হাসি ক্লিনিকটি বন্ধ গত ১০ দিন করোনা সংকট: দুর্নীতির শঙ্কায় বিএনপিকে না বললেন ড. ইউনূস করোনা আতঙ্কে বন্দুক কিনছে মার্কিনিরা ৯ মিনিটের জন্য অন্ধকারে ভারত এসএসসির ফল চলে যাবে অভিভাবকদের মোবাইলে রাসূলকে (সা.) স্বপ্নে দেখার আমল খাবার নিয়ে অসহায় মানুষের সৌরভ গাঙ্গুলি ভূমিকম্পের মাধ্যমে ধ্বংস হয়েছিল ‘পবিত্র নগরী’! লকডাউন আইসোলেশন কোয়ারেন্টাইন : ইসলাম যা বলে ছু‌টি বাড়লো ১৪ এপ্রিল পর্যন্ত যুক্তরাষ্ট্রে আরও বেশি মানুষ মারা যাবে, বললেন ট্রাম্প দেশে আরো ১৮ জন করোনা রোগী শনাক্ত, মোট ৮৮
  • বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

৯০

দাদা হত্যা মামলায় নাতি গ্রেফতার

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

লক্ষ্মীপুর সদর উপজেলায় দাদা হত্যা মামলায় পলাতক আসামি নাতি আব্বাস উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। 

বুধবার ভোরে মান্দারি এলাকা থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আব্বাস উদ্দিন মান্দারী ইউপির দক্ষিণ মান্দারী গ্রামের কাজিম উদ্দিন হাজী বাড়ির বেল্লাল হোসেনের ছেলে। 

চন্দ্রগঞ্জ থানার এসআই আবু মুসা জানান, ২০১৭ সালের ৬ মে সম্পত্তির বিরোধকে কেন্দ্র করে সালিশ বৈঠকে মারামারির এক পর্যায়ে নাতি আব্বাস উদ্দিন ও তার বাবা বেল্লাল হোসেন শামসুদ্দিনকে পিটিয়ে হত্যা করে। 

পরে নিহতের স্ত্রী আইয়াতি বেগম বাদী হয়ে ছেলে বেল্লাল হোসেন ও নাতি আব্বাস উদ্দিনের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। 
  
চন্দ্রগঞ্জ থানার ওসি জসিম উদ্দিন জানান, দাদাকে হত্যার দায়ে নাতি আব্বাস উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। সে দীর্ঘদিন আত্মগোপনে ছিল। তার বাবা বেল্লাল হোসেনও একই মামলায় কারাগারে আছে। আদালতের মাধ্যমে গ্রেফতার আব্বাস উদ্দিনকে কারাগারে প্রেরণ করা হচ্ছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//