ব্রেকিং:
প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্ব ক্যারমে পঞ্চম হেমায়েত মোল্লা বিয়ের আগে একমাত্র কন্যাকে নিয়ে স্মৃতিচারণ মিথিলার চর মার্টিনে নেতৃত্বে আসতে চান বেলায়েত সকল সমুদ্র বন্দরের সংযোগ নেটওর্য়াক হবে ভোলা-লক্ষ্মীপুর সেতু লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ দুই যুবকের মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে প্রতিবন্ধী দিবসে র‌্যালি ও সভা রামগঞ্জ উপজেলা শ্রেষ্ঠ প্রধান শিক্ষক শামছুল ইসলাম প্রতিবন্ধীদের নিয়ে ‘নেতিবাচক মানসিকতা’ পরিহার করুন: প্রধানমন্ত্রী যুব গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন ১৫ ডিসেম্বর থেকে ই-পাসপোর্ট চালু: পররাষ্ট্রমন্ত্রী কৃষিজাত পণ্য রফতানি করতে চাই: কৃষিমন্ত্রী গণতন্ত্র মুক্তি দিবস আজ সন্ধ্যায় সৃজিত-মিথিলার বিয়ে কাঁচা মাছ, মাংস, লতাপাতা খেয়েও স্বাভাবিক আছেন অদ্ভুত এই ব্যক্তি! কাতারে বাংলাদেশি হাফেজদের কৃতিত্বপূর্ণ সাফল্য সোনা কেনার সময় যা খেয়াল রাখা খুব জরুরি হোসেন শহীদ সোহরাওয়ার্দীর মৃত্যুবার্ষিকী আজ বাংলাদেশের হজ কোটা বাড়াল সৌদি আরব সেরা কে? মুখ খুললেন অনুশকা আওয়ামী লীগের ২১তম কাউন্সিল হবে সাদামাটা

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

৬৮

দুই দোকানে চুরি, ১৭ লাখ টাকার মালামাল লুট

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

লক্ষ্মীপুর সদর উপজেলার জকসিন বাজার এলাকায় দুইটি দোকানে গত শনিবার (২ নভেম্বর) রাতে চুরির ঘটনা ঘটেছে। এতে প্রায় ১৭ লাখ টাকার মালামাল লুট করে নেয় চোরের দল। চুরির ঘটনায় পরেরদিন দুইজনকে আসামী করে চন্দ্রগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন ব্যবসায়ী মেহেদী হাসান।

অভিযোগের ভিত্তিতে পুলিশ বাজার প্রহরি জাহাঙ্গীর আলম (৪৮) ও আল মামুন প্রকাশ ভাঙ্গারি আব্দুল কাদেরকে আটক করে আদালতে হাজির করলে তারা ঘটনার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেন। পরে তাদের স্বীকারোক্তিতে পুলিশ জিসান আহম্মদ লিটন নামে আরেকজনকে আটক করেছেন। তবে পলাতক রয়েছেন কালু। এদিকে বুধবার (১৩ নভেম্বর) জিসান আহম্মদ লিটনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

অভিযোগ সূত্রে জানা যায়, গত শনিবার (২ নভেম্বর) গভীর রাতে সদর উপজেলার জকসিন বাজার এলাকার ‘দি হোসেন মটরস ও মেসার্স শাওন অটো ট্রেডার্স নামে দুইটি দোকানে চুরি হয়। এসময় দোকানগুলো থেকে চোরের দল অটোরিক্সার ব্যাটারি, টায়ার ও মবিলসহ বেশ কিছু মালামাল লুটে নিয়ে যায়। যার মূল্য ১৬ লাখ ৭৯ হাজার ৫৮০ টাকা। এ ঘটনায় দি হোসেন মটরস এর মালিক মেহেদী হাসান বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এতে বাজার প্রহরী জাহাঙ্গীর আলম ও পাশ্ববর্তী দোকানদার আল মামুন প্রকাশ ভাঙ্গারি আব্দুল কাদের নাম উল্লেখ করা হয়েছে।

ব্যবসায়ী মেহেদী হাসান বলেন, শুক্রবার রাতে দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। পরের দিন সকালে দেখতে পান দোকানের মালামালগুলো নেই। বিষয়টি স্থানীয় ব্যবসায়ী ও বাজার পরিচালনা কমিটিকে অবহিত করেন। এরপর পাশ্ববর্তী দোকানদার ভাঙ্গারি কাদের ও বাজার প্রহরী জাহাঙ্গীরকে আসামী করে চন্দ্রগঞ্জ থানায় একটি মামলা করেছেন।

তিনি আরো বলেন, ইতিমধ্যে পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এজন্য তিনি চুরি হওয়া মালামালগুলো দ্রুত ফেরত পাওয়ার জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করছেন।

জকসিন বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আবদুর রহমান বলেন, দুইটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। এতে ব্যবসায়ীদের ১৬ থেকে ১৭ লাখ টাকার মালামাল লুট করা হয়েছে। রহমান ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের মাধ্যমে শাস্তি নিশ্চিত করা ও বিষয়টি দ্রুত সমাধানের জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

এ বিষয়ে চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, অভিযোগের ভিত্তিতে জাহাঙ্গীর ও কাদেরকে গ্রেফতার করে আদালতে সৌপর্দ করলে ঘটনার সঙ্গে জড়িতদের কথা স্বীকার করেন। পরে তাদের তথ্য মতে লিটনকে গ্রেফতার ও চুরিকৃত কিছু মালামাল উদ্ধার করা হয়েছে। বুধবার (১৩ নভেম্বর) আদালত লিটনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে। জিঙ্গাসাবাদ শেষে বিস্তারিত বলা যাবে। তাছাড়া ঘটনার সঙ্গে জড়িত কালু নামের অপর আসামীকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//