ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৩ ১৪২৭

  • || ১৫ জ্বিলকদ ১৪৪১

১৯৯

দুই দোকানে চুরি, ১৭ লাখ টাকার মালামাল লুট

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

লক্ষ্মীপুর সদর উপজেলার জকসিন বাজার এলাকায় দুইটি দোকানে গত শনিবার (২ নভেম্বর) রাতে চুরির ঘটনা ঘটেছে। এতে প্রায় ১৭ লাখ টাকার মালামাল লুট করে নেয় চোরের দল। চুরির ঘটনায় পরেরদিন দুইজনকে আসামী করে চন্দ্রগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন ব্যবসায়ী মেহেদী হাসান।

অভিযোগের ভিত্তিতে পুলিশ বাজার প্রহরি জাহাঙ্গীর আলম (৪৮) ও আল মামুন প্রকাশ ভাঙ্গারি আব্দুল কাদেরকে আটক করে আদালতে হাজির করলে তারা ঘটনার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেন। পরে তাদের স্বীকারোক্তিতে পুলিশ জিসান আহম্মদ লিটন নামে আরেকজনকে আটক করেছেন। তবে পলাতক রয়েছেন কালু। এদিকে বুধবার (১৩ নভেম্বর) জিসান আহম্মদ লিটনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

অভিযোগ সূত্রে জানা যায়, গত শনিবার (২ নভেম্বর) গভীর রাতে সদর উপজেলার জকসিন বাজার এলাকার ‘দি হোসেন মটরস ও মেসার্স শাওন অটো ট্রেডার্স নামে দুইটি দোকানে চুরি হয়। এসময় দোকানগুলো থেকে চোরের দল অটোরিক্সার ব্যাটারি, টায়ার ও মবিলসহ বেশ কিছু মালামাল লুটে নিয়ে যায়। যার মূল্য ১৬ লাখ ৭৯ হাজার ৫৮০ টাকা। এ ঘটনায় দি হোসেন মটরস এর মালিক মেহেদী হাসান বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এতে বাজার প্রহরী জাহাঙ্গীর আলম ও পাশ্ববর্তী দোকানদার আল মামুন প্রকাশ ভাঙ্গারি আব্দুল কাদের নাম উল্লেখ করা হয়েছে।

ব্যবসায়ী মেহেদী হাসান বলেন, শুক্রবার রাতে দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। পরের দিন সকালে দেখতে পান দোকানের মালামালগুলো নেই। বিষয়টি স্থানীয় ব্যবসায়ী ও বাজার পরিচালনা কমিটিকে অবহিত করেন। এরপর পাশ্ববর্তী দোকানদার ভাঙ্গারি কাদের ও বাজার প্রহরী জাহাঙ্গীরকে আসামী করে চন্দ্রগঞ্জ থানায় একটি মামলা করেছেন।

তিনি আরো বলেন, ইতিমধ্যে পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। এজন্য তিনি চুরি হওয়া মালামালগুলো দ্রুত ফেরত পাওয়ার জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করছেন।

জকসিন বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আবদুর রহমান বলেন, দুইটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। এতে ব্যবসায়ীদের ১৬ থেকে ১৭ লাখ টাকার মালামাল লুট করা হয়েছে। রহমান ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের মাধ্যমে শাস্তি নিশ্চিত করা ও বিষয়টি দ্রুত সমাধানের জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

এ বিষয়ে চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ বলেন, অভিযোগের ভিত্তিতে জাহাঙ্গীর ও কাদেরকে গ্রেফতার করে আদালতে সৌপর্দ করলে ঘটনার সঙ্গে জড়িতদের কথা স্বীকার করেন। পরে তাদের তথ্য মতে লিটনকে গ্রেফতার ও চুরিকৃত কিছু মালামাল উদ্ধার করা হয়েছে। বুধবার (১৩ নভেম্বর) আদালত লিটনের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে। জিঙ্গাসাবাদ শেষে বিস্তারিত বলা যাবে। তাছাড়া ঘটনার সঙ্গে জড়িত কালু নামের অপর আসামীকে গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//