ব্রেকিং:
নাক ডাকলে স্ট্রোকের ঝুঁকি বাড়ে, রইলো সমাধান লক্ষ্মীপুরে গণপিটুনিতে ‘ডাকাত’ নিহত বিয়ে বাড়ীর গেট নিয়ে সংঘর্ষ আহত ৮ লক্ষ্মীপুরের সৈয়দ বাপ্পী চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ সংগঠক রামগঞ্জে সিএনজির ধাক্কাতে শিশুর মৃত্যু অস্ত্র-গুলিসহ ৪ ডাকাত আটক রামগঞ্জে নিন্মমানের সামগ্রী দিয়ে সড়ক নির্মানে বাধা সশস্ত্র বাহিনী দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ময়নাতদন্ত প্রতিবেদন স্পষ্ট করে লিখতে চিকিৎসকদের নির্দেশ শাহজালাল বিমানবন্দরে পৌঁছেছে পেঁয়াজবাহী কার্গো সরকার টেনিসকে যথাযথ গুরুত্ব দিচ্ছে: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী দিবস আজ রামগঞ্জে ৪০ হাজার টাকা জরিমানা জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান রামগঞ্জের জাহিদ ভূঁইয়া কমলনগরে পিইসি পরীক্ষা দিচ্ছেন অষ্টম-নবম শ্রেণির শিক্ষার্থীরা! অতিরিক্ত দামে লবণ বিক্রি : লক্ষ্মীপুরে দুই ব্যবসায়িকে জরিমানা লবনের দাম বাড়েনি : গুজবে কান দিবেন না…লক্ষ্মীপুর জেলা পুলিশ শত বাঁধা! তারপরও ক্রিকেট ছাড়েনি লক্ষ্মীপুরের আখি রামগঞ্জে ভাতিজার ছুড়ে মারা গরম পানিতে ঝলসে গেছে চাচা ৩৬ গ্রাহককে টাকা ফিরিয়ে দিল দুদক

শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

২১৬

দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ৪

প্রকাশিত: ৭ ডিসেম্বর ২০১৮  

দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে নরসিংদীর শিবপুর উপজেলায় চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১৫ জন।

শুক্রবার (৭ ডিসেম্বর) সকাল ১১টার দিকে ঢাকা-সিলেট মহসড়কের সৈয়দ নগরে এই দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম জানা যায়নি।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার জাকির হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা মনোহরদীগামী রয়েল পরিবহনের একটি বাস ও মনোহরদী থেকে নরসিংদীগামী একটি লোকাল বাসের সংঘর্ষ হলে ঘটনাস্থলেই চারজন নিহত হন।

নিহতদের মরদেহ উদ্ধারের চেষ্টা করছে। আহতদের জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//