ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

১১১

দুঃখিত, কিছু মানুষকে মরতেই হবে’

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৮ মার্চ ২০২০  

প্রাণঘাতী করোনাভাইরাস থেকে বাঁচতে পুরো বিশ্ব এখন ব্যতিব্যস্ত। এই পরিস্থিতিতে ব্রাজিলের প্রেসিডেন্ট জাইর বলসোনারো বলেছেন, আমি দুঃখিত, কিছু মানুষকে মরতেই হবে, এটি জীবন।

শুক্রবার টেলিভিশনে দেয়া এক সাক্ষাৎকারে ব্রাজিলের প্রেসিডেন্ট এমন মন্তব্য করেছেন। ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি এ তথ্য জানিয়েছে।

এ সময় তিনি বলেন, করোনার কারণে আপনি গাড়ি-কারখানা বন্ধ করে দেবেন, এমনটি হতে পারে না। যা ঘটছে সেদিকে আমাদের দেখতে হবে। এটি নিয়ে রাজনীতি করার কিছু নেই। 

মহামারি করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে পুরো বিশ্বে।  প্রত্যেকে তার জায়গা থেকে সর্বস্ব চেষ্টা করছেন। করোনা আতঙ্কে ভাইরাসের বিস্তার ঠেকাতে এক এক করে বন্ধ করে দেয়া হচ্ছে সব কিছু। 

তবে ব্রাজিলের প্রেসিডেন্ট জাইর বলসোনারো এর ঠিক উল্টো ভাবছেন। দেশের অর্থনৈতিক কর্মকাণ্ড বন্ধ করতে নারাজ তিনি। এর আগেও করেনা ভাইরাসকে ‘ফ্যান্টাসি’ বলে মশকরা করেছিলেন জাইর বলসোনারো। 

এদিকে ব্রাজিলের প্রেসিডেন্টও আক্রান্ত হয়েছিলেন করোনাভাইরাসে। তবে তিনি সেরে উঠেছেন। দেশটিতে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ৯৩ জন। আর আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৪৭৭ জন। 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
করোনাভাইরাস বিভাগের পাঠকপ্রিয় খবর
//