ব্রেকিং:
দেশ-বিদেশ যেখান থেকেই হোক, গুজব ছড়ালে ব্যবস্থা : তথ্যমন্ত্রী কোভিড-১৯ টেস্ট: সরকারের পূর্ণ সহযোগিতা পাচ্ছে গণস্বাস্থ্য করোনা সংকট সামলাতে ডিজিটাল ম্যাপ সমৃদ্ধের উদ্যোগ শবেবরাতের মাহাত্ম্যে মানবকল্যাণে প্রধানমন্ত্রীর আহ্বান চীনের কাছে চিকিৎসক-ভেন্টিলেটর চেয়েছে বাংলাদেশ, সহায়তার আশ্বাস চীন থেকেই চালু হয় হারেমে একাধিক রক্ষিতা রাখার প্রথা! ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে কীটনাশক খাইয়ে হত্যার চেষ্টা অনলাইনে পরীক্ষা ও ভর্তি বন্ধে ইউজিসি’র আহ্বান করোনা ঠেকাতে স্বেচ্ছায় লকডাউনে তিনগ্রাম স্বাস্থসেবীদের জন্য সিএমপি`র ফ্রি বাস সার্ভিস দেশের জন্য আগামী ৩০ দিন আরো ঝুঁকিপূর্ণ: স্বাস্থ্যমন্ত্রী ওষুধের দোকান ছাড়া সন্ধ্যার পর সব বন্ধ রাখার নির্দেশ করোনায় আর্থিক সহায়তা পাচ্ছে জার্মানরা কমলনগরে সূর্যের হাসি ক্লিনিকটি বন্ধ গত ১০ দিন করোনা সংকট: দুর্নীতির শঙ্কায় বিএনপিকে না বললেন ড. ইউনূস করোনা আতঙ্কে বন্দুক কিনছে মার্কিনিরা ৯ মিনিটের জন্য অন্ধকারে ভারত এসএসসির ফল চলে যাবে অভিভাবকদের মোবাইলে রাসূলকে (সা.) স্বপ্নে দেখার আমল খাবার নিয়ে অসহায় মানুষের সৌরভ গাঙ্গুলি
  • শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৭ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

৮৭৯

দুর্ঘটনায় ছাত্রী নিহতের প্রতিবাদে বিক্ষোভ ও সড়ক অবরোধ

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০  

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় স্কুলে যাওয়ার পথে ট্রাকচাপায় ফাহিমা আক্তার জুঁই (৯) নামে চতুর্থ শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে। নিহত জুঁই উপজেলার সোনাপুর এলাকার মো. জসিমের মেয়ে ও সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী ছিল।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকালে রায়পুর-লক্ষ্মীপুর সড়কের সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

এদিকে দুর্ঘটনায় ছাত্রী নিহতের প্রতিবাদে বিদ্যালয় ও সোনাপুর দাখিল মাদরাসার ছাত্র-ছাত্রীরা বিক্ষোভ ও সড়ক অবরোধ করে। খবর পেয়ে রায়পুর উপজেলা পরিষদের চেয়রম্যান মামুনুর রশিদ, সোনাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ জালাল কিসমত ও পুলিশ ঘটনাস্থল যায়। এ সময় তাদের আশ্বাসে অবরোধ তুলে নেয় ছাত্র-ছাত্রীরা।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বিদ্যালয় যাওয়ার জন্য জুঁই সকালে বাড়ি থেকে বের হয়। বিদ্যালয়ের কাছাকাছি গিয়ে সড়ক পারাপারের সময় দ্রুতগতির একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় জুঁই। নিহতের খবর পেয়ে ছাত্র-ছাত্রীরা বিক্ষোভ ও সড়ক অবরোধ করে। এতে সড়কের দুই পাশে যানজট দেখা দেয়। খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। এ ঘটনায় চালক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। তবে ট্রাকটি পুলিশি হেফাজতে রয়েছে।

রায়পুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) নাসিম উল হক ইমরান বলেন, নিহত ছাত্রীর মরদেহ উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//