ব্রেকিং:
যুক্তরাজ্যে গাঁজা দিয়ে তৈরি হচ্ছে ওষুধ সেন্টমার্টিনে আটকা পর্যটকদের আনতে তিন জাহাজ ৯৯৯ এ কল, পুলিশ-কোস্টগার্ডের অভিযানে ৩০ জীবন রক্ষা সুন্দরবনে পর্যটক প্রবেশ বন্ধ গৃহবধূ ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়ানোয় আটক ১২ ভোলায় ট্রলার ডুবিতে এক জেলের প্রাণহানি, নিখোঁজ ১০ টাকার বান্ডিলের উপর ঘুমিয়ে থাকা সেই এসআই প্রত্যাহার টানা বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত লক্ষ্মীপুরসহ যেসব জেলায় ১১ ও ১২ নভেম্বর শিক্ষা কার্যক্রম বন্ধ দুর্যোগ-পরবর্তী করণীয় ‘বুলবুল’র তাণ্ডবে মরলো ৩৭৫ ভেড়া! তিন শাবকসহ বাঘের তৃষ্ণা মেটানোর ভিডিও ভাইরাল! দল করতে হলে নিয়ম মানতেই হবে: কাদের বুলবুলে ক্ষতিগ্রস্তদের সহায়তায় কোস্টগার্ড সোমবার থেকে সব ধরনের নৌযান চলবে মঙ্গলবারের জেএসসি-জেডিসি পরীক্ষাও স্থগিত ৩২ বুলবুলের দিনেই জন্ম নিলো ছোট্ট বুলবুলি ঘূর্ণিঝড় মোকাবিলায় নেতাকর্মীদের কাজ করার নির্দেশ প্রধানমন্ত্রীর নিজেরাই তৈরি করে নাম দিলো ‘স্বপ্নের সেতু’ ৫ মাস পর মাকে পেল শিশু সুমাইয়া

মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৭ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

৬১৭

দুর্ধর্ষ গাড়ি চোরাকারবারির সদস্য আটক

প্রকাশিত: ১২ অক্টোবর ২০১৯  

র‌্যাবে-১১, সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্প নোয়াখালীতে অভিযান চালিয়ে চোরাইকৃত প্রাইভেটকার উদ্ধার’সহ আব্দুস সাত্তার ড্রাইভার (৩৮) নামের একজনকে গ্রেপ্তার করেছে। বুধবার নোয়াখালী জেলার সুধারাম থানাধীন ইসলামিয়া রোড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে সেনবাগ থানার উত্তর মোহাম্মদপুর গ্রামের আঃ খালেকের ছেলে।

র‌্যাব-১১, সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্প সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার নোয়াখালী জেলার সুধারাম থানাধীন ইসলামিয়া রোড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে একটি সাদা রংয়ের টয়োটা সেলন প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে। যাহার রেজিষ্ট্রেশন নং ঢাকা মেট্রো- গ ১৫-৮২৩৩।

সূত্রে আরও জানা গেছে, আব্দুল সাত্তার ড্রাইভার দীর্ঘদিন যাবৎ নোয়াখালী জেলাসহ আরও অনেক জায়গায় গাড়ি চুরি, আইন-শৃংখলা বিঘœকারী অপরাধসহ নানা সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে সাধারণ মানুষকে হয়রানি করে আসছে। তার কাছ থেকে উদ্ধারকৃত গাড়িটি চোরাই কর্মকান্ডে ব্যবহার করতো সে। দীর্ঘদিন গোয়েন্দা নজরধারীর পর র‌্যাব তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

র‌্যাব-১১, সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে নোয়াখালীর সুধারাম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//