ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • রোববার   ০৭ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৪ ১৪২৭

  • || ১৪ শাওয়াল ১৪৪১

৭৫৩

দুর্ধর্ষ গাড়ি চোরাকারবারির সদস্য আটক

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১২ অক্টোবর ২০১৯  

র‌্যাবে-১১, সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্প নোয়াখালীতে অভিযান চালিয়ে চোরাইকৃত প্রাইভেটকার উদ্ধার’সহ আব্দুস সাত্তার ড্রাইভার (৩৮) নামের একজনকে গ্রেপ্তার করেছে। বুধবার নোয়াখালী জেলার সুধারাম থানাধীন ইসলামিয়া রোড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে সেনবাগ থানার উত্তর মোহাম্মদপুর গ্রামের আঃ খালেকের ছেলে।

র‌্যাব-১১, সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্প সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার নোয়াখালী জেলার সুধারাম থানাধীন ইসলামিয়া রোড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে একটি সাদা রংয়ের টয়োটা সেলন প্রাইভেটকার উদ্ধার করা হয়েছে। যাহার রেজিষ্ট্রেশন নং ঢাকা মেট্রো- গ ১৫-৮২৩৩।

সূত্রে আরও জানা গেছে, আব্দুল সাত্তার ড্রাইভার দীর্ঘদিন যাবৎ নোয়াখালী জেলাসহ আরও অনেক জায়গায় গাড়ি চুরি, আইন-শৃংখলা বিঘœকারী অপরাধসহ নানা সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে সাধারণ মানুষকে হয়রানি করে আসছে। তার কাছ থেকে উদ্ধারকৃত গাড়িটি চোরাই কর্মকান্ডে ব্যবহার করতো সে। দীর্ঘদিন গোয়েন্দা নজরধারীর পর র‌্যাব তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

র‌্যাব-১১, সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে নোয়াখালীর সুধারাম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//