ব্রেকিং:
হুমায়ূন আহমেদের প্রথম স্ত্রী’র দ্বিতীয় বিয়ে মান সম্মত শিক্ষায় বাংলাদেশ রোল মডেল হবে রংপুর এক্সপ্রেসের ৭টি বগি লাইনচ্যুত, তিনটিতে আগুন দুই দোকানে চুরি, ১৭ লাখ টাকার মালামাল লুট ১৪ নভেম্বর থেকে ৩দিন ব্যাপি জাতীয় নজরুল সম্মেলন কিশোরগঞ্জ আদালতের বিচারককে হাইকোর্টে তলব চিরনিদ্রায় শায়িত ‘সোনার টুকরা আদিবা’ আজীবন ছাত্রত্ব বাতিল হতে যাচ্ছে বুয়েটের ২৫ শিক্ষার্থীর শতভাগ নরমাল ডেলিভারিতে চাঁদপুর মাতৃমঙ্গল রায়পুরে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ লক্ষ্মীপুর থেকে উপকূল দিবসের রাষ্ট্রীয় স্বীকৃতি দাবি লক্ষ্মীপুরের জমিদারবাড়ি ঘিরে অপার সম্ভাবনা আল্লাহ এমপি কন্যার মনোবাসনা পূর্ণ করুন লক্ষ্মীপুর সরকারি কলেজে উপকূল দিবস পালিত রায়পুরে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি শুরু রামগতিতে দূর্গতের মাঝে ত্রাণ বিতরণ ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে চাউল ও টেউটিন বিতরণ জেলা গোয়েন্দা শাখার নতুন ভবন এর “শুভ উদ্ভোধন” এই খাবারগুলো কাঁচা খাওয়াই উত্তম! চীনে স্কুলে রাসায়নিক হামলা, শিশুসহ আহত অর্ধশতাধিক

শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

১১

দুর্নীতি আড়াল করতে সহানুভূতি আদায়ের চেষ্টা করছে বিএনপি

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৯  

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়ার দুর্নীতির তথ্য গোপন রাখতে তার স্বাস্থ‌্য খারাপ বলে জনগণের কাছে সহানুভূতি আদায়ের চেষ্টা করছে বিএনপি।

বুধবার ধানমন্ডি আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কাযালয়ে দলের উপ-প্রচার কমিটি আয়োজিত জাতীয় সম্মেলন উপলক্ষে বিশেষ সভায় এসব কথা বলেন।

তিনি বলেন, বরাবরই বিএনপি খালেদা জিয়ার স্বাস্থ‌্য নিয়ে অপরাজনীতি করে আসছে। তাদের কি খালেদা জিয়ার পুরনো স্বাস্থ‌্য সমস‌্যা ছাড়া আর কোনো ইস‌্যু নেই? খালেদা জিয়া যে দুর্নীতির দায়ে ১০ বছর দণ্ডপ্রাপ্ত আসামি, সে বিষয়টি গোপন করার চেষ্টা করে তার স্বাস্থ‌্য খারাপ বলে প্রচার করেছে। এটি তাদের রাজনৈতিক দৈন্যেরই পরিচয়। 

দেশে দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব‌্যাহত থাকবে কি না -এক প্রশ্নের জবাবে দলের প্রচার সম্পাদক বলেন, এ অভিযান অব‌্যাহত থাকবে প্রধানমন্ত্রী গতকাল তা বলেছেন। আমার মনে হয় না, এ ব‌্যাপারে বাড়তি কিছু বলার প্রয়োজন আছে।

সাকিবের শাস্তির বিষয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে তিনি বলেন, সাকিবকে নিয়ে আমি কোনো কথা বলতে চাই না। বিষয়টি ক্রীড়াঙ্গনের, সেখানেই থাক। তবে ব‌্যক্তিগত অনুভূতি হচ্ছে, সাকিবের শাস্তিটা একটু বেশিই হয়ে গেছে। 

এসময় উপস্থিত ছিলেন- প্রচার উপ-কমিটির সভাপতি ও প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, প্রচার উপ-কমিটির উপ-সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//