ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • শনিবার   ০৬ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৪ ১৪২৭

  • || ১৪ শাওয়াল ১৪৪১

৭৯

দুর্নীতি আড়াল করতে সহানুভূতি আদায়ের চেষ্টা করছে বিএনপি

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০১৯  

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়ার দুর্নীতির তথ্য গোপন রাখতে তার স্বাস্থ‌্য খারাপ বলে জনগণের কাছে সহানুভূতি আদায়ের চেষ্টা করছে বিএনপি।

বুধবার ধানমন্ডি আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কাযালয়ে দলের উপ-প্রচার কমিটি আয়োজিত জাতীয় সম্মেলন উপলক্ষে বিশেষ সভায় এসব কথা বলেন।

তিনি বলেন, বরাবরই বিএনপি খালেদা জিয়ার স্বাস্থ‌্য নিয়ে অপরাজনীতি করে আসছে। তাদের কি খালেদা জিয়ার পুরনো স্বাস্থ‌্য সমস‌্যা ছাড়া আর কোনো ইস‌্যু নেই? খালেদা জিয়া যে দুর্নীতির দায়ে ১০ বছর দণ্ডপ্রাপ্ত আসামি, সে বিষয়টি গোপন করার চেষ্টা করে তার স্বাস্থ‌্য খারাপ বলে প্রচার করেছে। এটি তাদের রাজনৈতিক দৈন্যেরই পরিচয়। 

দেশে দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব‌্যাহত থাকবে কি না -এক প্রশ্নের জবাবে দলের প্রচার সম্পাদক বলেন, এ অভিযান অব‌্যাহত থাকবে প্রধানমন্ত্রী গতকাল তা বলেছেন। আমার মনে হয় না, এ ব‌্যাপারে বাড়তি কিছু বলার প্রয়োজন আছে।

সাকিবের শাস্তির বিষয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে তিনি বলেন, সাকিবকে নিয়ে আমি কোনো কথা বলতে চাই না। বিষয়টি ক্রীড়াঙ্গনের, সেখানেই থাক। তবে ব‌্যক্তিগত অনুভূতি হচ্ছে, সাকিবের শাস্তিটা একটু বেশিই হয়ে গেছে। 

এসময় উপস্থিত ছিলেন- প্রচার উপ-কমিটির সভাপতি ও প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, প্রচার উপ-কমিটির উপ-সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর
//