ব্রেকিং:
দেশ-বিদেশ যেখান থেকেই হোক, গুজব ছড়ালে ব্যবস্থা : তথ্যমন্ত্রী কোভিড-১৯ টেস্ট: সরকারের পূর্ণ সহযোগিতা পাচ্ছে গণস্বাস্থ্য করোনা সংকট সামলাতে ডিজিটাল ম্যাপ সমৃদ্ধের উদ্যোগ শবেবরাতের মাহাত্ম্যে মানবকল্যাণে প্রধানমন্ত্রীর আহ্বান চীনের কাছে চিকিৎসক-ভেন্টিলেটর চেয়েছে বাংলাদেশ, সহায়তার আশ্বাস চীন থেকেই চালু হয় হারেমে একাধিক রক্ষিতা রাখার প্রথা! ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে কীটনাশক খাইয়ে হত্যার চেষ্টা অনলাইনে পরীক্ষা ও ভর্তি বন্ধে ইউজিসি’র আহ্বান করোনা ঠেকাতে স্বেচ্ছায় লকডাউনে তিনগ্রাম স্বাস্থসেবীদের জন্য সিএমপি`র ফ্রি বাস সার্ভিস দেশের জন্য আগামী ৩০ দিন আরো ঝুঁকিপূর্ণ: স্বাস্থ্যমন্ত্রী ওষুধের দোকান ছাড়া সন্ধ্যার পর সব বন্ধ রাখার নির্দেশ করোনায় আর্থিক সহায়তা পাচ্ছে জার্মানরা কমলনগরে সূর্যের হাসি ক্লিনিকটি বন্ধ গত ১০ দিন করোনা সংকট: দুর্নীতির শঙ্কায় বিএনপিকে না বললেন ড. ইউনূস করোনা আতঙ্কে বন্দুক কিনছে মার্কিনিরা ৯ মিনিটের জন্য অন্ধকারে ভারত এসএসসির ফল চলে যাবে অভিভাবকদের মোবাইলে রাসূলকে (সা.) স্বপ্নে দেখার আমল খাবার নিয়ে অসহায় মানুষের সৌরভ গাঙ্গুলি
  • শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৬ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

৭৮

দ্রব্যমূল্য বাড়িয়ে জরিমানা গুনলেন ৯ ব্যবসায়ী

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২১ মার্চ ২০২০  

লক্ষ্মীপুরের কমলনগরে নিজের ইচ্ছায় দ্রব্যমূল্য বাড়ানোয় নয় ব্যবসায়ীকে তিন লাখ ৭০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।


বৃহস্পতিবার রাতে উপজেলার হাজিরহাট ও তোরাবগঞ্জ বাজারে অভিযান চালিয়ে এ জরিমানা করেন ইউএনও মোহাম্মদ মোবারক হোসেন।

ইউএনও জানান, হাজিরহাট ও তোরাবগঞ্জ বাজারে নিজের ইচ্ছায় দ্রব্যমূল্য বাড়িয়ে বিক্রি করছেন ব্যবসায়ীরা। এমন অভিযোগে অভিযান চালিয়ে তোরাবগঞ্জ বাজারের মেসার্স হাজি করিম অ্যান্ড ব্রাদার্সের মালিককে ৫০ হাজার, শহিদ স্টোরের মালিককে ৫০ হাজার, জয়নাল স্টোরের মালিককে ৫০ হাজার, আরিফ স্টোরের মালিককে ৫০ হাজার, ইসমাইল ভ্যারাইটিজ স্টোরের মালিককে ৫০ হাজার ও রাকিব স্টোরের মালিককে ৫০ হাজার টাকা জরিমান করা হয়। এছাড়া হাজিরহাটের হালিম ট্রেডার্সের মালিককে ৫০ হাজার, নাহিদ ট্রেডার্সের মালিককে ১০ হাজার ও একটি মুদি দোকানের মালিককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী ও তোরাবগঞ্জ ইউপি চেয়ারম্যান ফয়সাল আহমেদ রতন।

বুধবার রাতে নিজ কার্যালয়ে জরুরি সভায় বাজারে কোনো কিছুর ঘাটতি নেই বলে জানিয়েছেন ডিসি অঞ্জন চন্দ্র পাল। কেউ করোনাভাইরাসকে পুঁজি করে ভোগ্যপণ্যের দাম বাড়ালে জেল-জরিমানার নির্দেশ দেন তিনি।

 
আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//