ব্রেকিং:
লক্ষ্মীপুরে শিশু হত্যার দায়ে মা আটক জেলা প্রশাসকের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ অটোরিক্সা বন্ধে ট্রাফিক পুলিশের প্রচারণা মা ইলিশ রক্ষায় জেলেদের মধ্যে চাল বিতরণ ওসি ইকবাল হোসেনের বিদায় সংবর্ধনা স্বেচ্ছায় অবসর নিয়েও স্বপদে বহাল শরীর চর্চা শিক্ষক প্রশাসনের কাজে খুশি হয়ে শ্রমিকদের আনন্দ মিছিল সাদা ছড়ি ব্যবহার করি, নিশ্চিন্তে পথ চলি লক্ষ্মীপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত দোয়া দিবস পালিত ডেঙ্গু কেড়ে নিলো ব্যবসায়ীর প্রাণ ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! সম্রাটের ১০ দিনের রিমান্ড আবরার হত্যাকাণ্ডকে ইস্যু বানাতে চাচ্ছে বিএনপি: কাদের বিশ্বে ৭০ কোটি শিশু পুষ্টিহীনতায় ভুগছে ইরান ও সৌদিকে সরাসরি আলোচনায় বসার প্রস্তাব ইমরান খানের নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন দেশ গড়ার আহ্বান ঢাকায় হচ্ছে আরো দুই মেট্রোরেল দুই মাসেও সন্ধান মেলেনি স্বজনদের নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার,আটক ৬ চর লরেঞ্জ ইউপি সদস্য নির্বাচনে ইসমাইল হোসেনের জয়

বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

৬১

নকল পুলিশকে ধরল আসল পুলিশ

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০১৯  

নেত্রকোনার কলমাকান্দায় ফার্নিচারের দোকানে টাকা চাইতে গিয়ে এক ভুয়া এসআইকে ধরে পুলিশে দিয়েছে গ্রামবাসী। আটকের নাম রেজা শামীম আহমেদ।

মঙ্গলবার রাতে উপজেলা সদরের পূর্ব বাজারে একটি ফার্নিচারের শো রুমে টাকা চাইতে গিয়ে আটক হন তিনি। রেজা শামীম পূর্বধলা উপজেলার নলুয়াপাড়া গ্রামের মো. জহুর উদ্দিনের ছেলে।

প্রতারণার শিকার ব্যবসায়ী মো. আতাউর বলেন, রেজা শামীমসহ অজ্ঞাত আরো তিনজন আমার দোকানে এসে নিজেকে কলমাকান্দা থানার এসআই পরিচয় দেন। পরে দোকানে থাকা একটি বক্স খাট ও ফোম বেড পছন্দ করে ৪১ হাজার টাকায় কেনার কথা বলেন। একপর্যায়ে শামীম জরুরি প্রয়োজনে আমার কাছে ২০ হাজার টাকা চান এবং বলেন কিছুক্ষণ পর থানা থেকে টাকা নিয়ে বক্স খাট ও ফোম বেডের টাকা পরিশোধ করবেন। তখন সরল বিশ্বাসে ২০ হাজার টাকা দেই।

তিনি আরো বলেন, টাকা দেয়ার পর সন্দেহ হলে ডাক দিলে শামীমসহ লোকজন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় স্থানীয়দের সহায়তায় শামীমকে আটক করে পুলিশে খবর দেই। পুলিশ তাকে থানা হেফাজতে নেন। স্থানীয়দের উপস্থিতিতে ২০ হাজার টাকা উদ্ধার করি।

কলমাকান্দা থানার ওসি (তদন্ত) মো. সিরাজুল ইসলাম বলেন, প্রতারণার শিকার ব্যবসায়ী মো. আতাউর রেজা শামীম আহমেদসহ অজ্ঞাত আরো তিনজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//