ব্রেকিং:
লক্ষ্মীপুরে ৯০০ পিস ইয়ায়বাসহ যুবক আটক সাউথবাংলা এগ্রিকালচারাল এন্ড কমার্স ব্যাংকের শাখা উদ্বোধন সাজাপ্রাপ্ত ছলিম উদ্দিন পুলিশের জালে আটক সাজাপ্রাপ্ত আসামী পুলিশের জালে আটক রায়পুরে পানিবন্দী ১০ ইউপির মানুষ পেশীর টান? প্রতিকারের সহজ উপায় কম গ্যাস খরচ করে রান্নার সেরা কৌশল! স্ত্রীদের সঙ্গে রাসূল (সা.) এর আচরণ ও বিনোদন ধর্ষকের সাজা কমাতে কোটি টাকার প্রস্তাব প্রত্যাখ্যান তরুণীর দুঃসময়ের নেতাদের নেতৃত্বে আনা হবে: কাদের আজ ভয়াল ১২ নভেম্বর মিয়ানমারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে গাম্বিয়ার মামলা যেভাবে ঘটে দুই ট্রেনের সংঘর্ষ (ভিডিও) ট্রেন দুর্ঘটনায় আহতদের প্রচুর রক্তের প্রয়োজন দুই ট্রেনের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠন যুক্তরাজ্যে গাঁজা দিয়ে তৈরি হচ্ছে ওষুধ সেন্টমার্টিনে আটকা পর্যটকদের আনতে তিন জাহাজ ৯৯৯ এ কল, পুলিশ-কোস্টগার্ডের অভিযানে ৩০ জীবন রক্ষা সুন্দরবনে পর্যটক প্রবেশ বন্ধ গৃহবধূ ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়ানোয় আটক ১২

মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

২০৮৯

নতুন গুজবে সয়লাভ ব্রাহ্মনবাড়িয়া, সত্য জানুন

প্রকাশিত: ২৬ জুলাই ২০১৯  

মাথা কাটা গুজবের মতই ব্রাহ্মণবাড়িয়ায় মসজিদে আগুনের নামে ফেসবুকে নতুন বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছে বিএনপি-জামায়েতের ষড়যন্ত্রকারীরা । 
ব্রাহ্মণবাড়িয়া শহরের পূর্বমেড্ডা শান্তিবাগ জামে মসজিদে আগুনের ঘটনা কে কেন্দ্র করে জনমনে আতঙ্ক ছড়িয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে বিএনপি-জামায়েত । জানা যায়, বুধবার মধ্যরাতে শহরের মেড্ডা এলাকার   শান্তিবাগ জামে   মসজিদে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। 
এতে কোন হতাহতের ঘটনা না ঘটলেও মসজিদের ভেতরের কার্পেট, বৈদ্যুতিক পাখা পুড়ে যায়, অল্প সময়ের ব্যাবধানেই ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। 
তাৎক্ষনিক ভাবে অগ্নিসংযোগের কারণ জানা না গেলেও ফেসবুকে একটি সম্প্রদায়কে দায়ী করে বিভিন্ন রকম উস্কানিমূলক লেখা, বক্তব্য ও অপপ্রচার করছে বিএনপি-জামায়েতের ষড়যন্ত্রকারীরা। পরবর্তীতে ফায়ার সার্ভিসের তদন্ত টিম জানায় বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//