ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

১৩৪

নতুন-পুরাতনের সমন্বয়ে শ্রমিকলীগ সাজানো হবে: কাদের

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০১৯  

নতুন ও পুরাতনদের সমন্বয়ে শ্রমিকলীগকে সাজানো হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার ধানমন্ডি আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আগামী ৯ নভেম্বর জাতীয় শ্রমিকলীগের সম্মেলন উপলক্ষে বিশেষ প্রস্তুতি সভায় এসব কথা বলেন তিনি। 

ওবায়দুল কাদের বলেন, শ্রমিকলীগে একাধিক প্রার্থী থাকলে একে অপরকে কম্প্রোমাইজ করতে হবে। মনে রাখতে হবে চাঁদাবাজ, টেন্ডারবাজ, সন্ত্রাসী, অনুপ্রবেশকারী, বিতর্কিত এমন কেউ যেন কমিটিতে জায়গা না পায়। দলের সভাপতি আমাকে বলেছেন; সব কমিটিতে স্বচ্ছ ও ক্লিন ইমেজের লোক আনতে হবে। দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করে এমন কাউকে কমিটিতে রাখা যাবে না।

তিনি বলেন, নেতৃত্বের প্রতিযোগিতা থাকা ভালো। তবে অসুস্থ প্রতিযোগিতা নয়। নিজের প্রচার করবেন, করো বিরুদ্ধে বিদ্বেষ ছড়াবেন না। গতকাল ধানমন্ডি আওয়ামী লীগের সভাপতি রাজনৈতিক কার্যালয়ের সামনে মানি না মানবো না অনুপ্রবেশকারীদের দিয়ে কমিটি চলবে না এমন স্লোগান দিয়েছে, কার্যালয়ের সামনে এমন যেন না হয়। কমিটির অন্তরালে কোনো সমস্যা থাকলে সম্মেলনের আগে তা সমাধান করে নিতে হবে। পরে যেন সম্মেলনের দিন স্লোগান ও কাউন্টার স্লোগান না হয়।

সাধারণ সম্পাদক বলেন, সম্মেলনের জন্য শ্রমিকলীগ প্রস্তুত। এরইমধ্যেই তাদের পোস্টারও দাওয়াত কার্ড হয়ে গেছে। নগরীতে পোস্টার লাগিয়ে সম্মেলনের আবহাওয়া সৃষ্টি করতে হবে। শহরের বিশেষ বিশেষ জায়গায় আলোক সজ্জা করতে বলেন। এ জন্য দুটি সিটি কর্পোরেশনের মেয়রকে চিঠি দিয়ে অনুমতি নিতে হবে।

জাতীয় শ্রমিকলীগের সভাপতি শুক্কুর মাহমুদের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী,শ্রম ও জন শক্তি বিষয়ক  হাবিবুর রহমান, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর
//