ব্রেকিং:
লক্ষ্মীপুরে শিশু হত্যার দায়ে মা আটক জেলা প্রশাসকের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ অটোরিক্সা বন্ধে ট্রাফিক পুলিশের প্রচারণা মা ইলিশ রক্ষায় জেলেদের মধ্যে চাল বিতরণ ওসি ইকবাল হোসেনের বিদায় সংবর্ধনা স্বেচ্ছায় অবসর নিয়েও স্বপদে বহাল শরীর চর্চা শিক্ষক প্রশাসনের কাজে খুশি হয়ে শ্রমিকদের আনন্দ মিছিল সাদা ছড়ি ব্যবহার করি, নিশ্চিন্তে পথ চলি লক্ষ্মীপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত দোয়া দিবস পালিত ডেঙ্গু কেড়ে নিলো ব্যবসায়ীর প্রাণ ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! সম্রাটের ১০ দিনের রিমান্ড আবরার হত্যাকাণ্ডকে ইস্যু বানাতে চাচ্ছে বিএনপি: কাদের বিশ্বে ৭০ কোটি শিশু পুষ্টিহীনতায় ভুগছে ইরান ও সৌদিকে সরাসরি আলোচনায় বসার প্রস্তাব ইমরান খানের নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন দেশ গড়ার আহ্বান ঢাকায় হচ্ছে আরো দুই মেট্রোরেল দুই মাসেও সন্ধান মেলেনি স্বজনদের নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার,আটক ৬ চর লরেঞ্জ ইউপি সদস্য নির্বাচনে ইসমাইল হোসেনের জয়

বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

২১

নাচের মাঝেই উর্বশীর ‘কিলার মুভ’! খুলে ফেললেন পরনের... (ভিডিও)

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

দৃষ্টিনন্দন চেহারা ও আকর্ষণীয় সাজের জন্য ভক্তদের নজর সব সময় থাকে বলিউড অভিনেত্রী উর্বশী রাউটেলার উপর। সোশ্যাল মিডিয়াতে প্রায়ই নিজেকে মেলে ধরেন এই অভিনেত্রী। সেখানে তার ফলোয়ার সংখ্যাও নেহাত কম নয়। 

সেই ধারাবাহিকতায় সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি নাচের ভিডিও পোস্ট করেছেন এই নায়িকা। আর সেই ভিডিও আপলোড হওয়ার পরেই সেটি দেখার জন্য রীতিমতো হুমড়ি খেয়ে পড়ে তার ভক্তকুল। এখনো পর্যন্ত প্রায় সাড়ে ১৫ লাখ ইউজার দেখে ফেলেছেন সেই ভিডিও।

সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, গায়ক টনি ককরের ‘বিজলি কি তার’ গানের সুরে নাচছেন উর্বশী। তার পাশে নাচতে দেখা যাচ্ছে একটি ছেলেকেও। এভাবে নাচতে নাচতেই ‘কিলার মুভ’ নিলেন উর্বশী। খুলে ফেললেন পরনের টপ। তারপর শুধুমাত্র অন্তর্বাস পরেই নাচতে লাগলেন।

এই ভিডিও শেয়ার করে উর্বশী লিখেছেন, সৃষ্টির মাধ্যমে ঘটে চেতনার বহিঃপ্রকাশ। এ জগত যেন সৃষ্টিকর্তার নৃত্য। নৃত্যশিল্পীরা আসবেন যাবেন, কিন্তু সৃষ্টি থেকে যাবে।

উর্বশীর নাচের ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন। 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//