ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১০ শাওয়াল ১৪৪১

১৫৫

নারায়ণগঞ্জে ভবন ধসে শিশু নিহত, আহত ৭

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৪ নভেম্বর ২০১৯  

নারায়ণগঞ্জ শহরের বাবুরাইল এলাকায় এইচএম ম্যানশন নামে নির্মাণাধীন চারতলা একটি ভবন ধসে পড়েছে। এতে এক স্কুলছাত্র ও সাতজন আহত হয়েছেন।

রোববার বিকেলে এ ঘটনা ঘটে। ভবনটির মালিক আজহারুল ইসলাম মালয়েশিয়া প্রবাসী। নিহত শোয়েব ওই এলাকার শাহাব উদ্দিনের ছেলে ও বাবুরাইল ব্যাপারী পাড়ার সানরাইজ স্কুলের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। তবে আহতদের পরিচয় জানা জায়নি।

স্থানীয় বাসিন্দা রুবেল জানান, তার ছেলে ওয়াজিদ ওই ভবনের এক নারীর কাছে আরবি পড়তে যায়। তার ছেলে এখনো আটকা রয়েছে। তবে ভেতরে আর কেউ নেই বলে ধারণা করছেন ফায়ার সার্ভিসের কর্মকর্তারা।

রুবেল আরো জানান, ভবনটি পাইলিং ছাড়াই একটি ডোবার ওপর নির্মাণ করা হয়েছে। রাজউকের অনুমতিও নেয়া হয়নি। ছিল না কোনো ফাউন্ডেশনও। তিনতলা ভবনের ওপর আরো এক তলা করায় এ ঘটনা ঘটেছে।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আরেফিন জানান, ঘটনার পর পরই এলাকার বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এতে সন্ধ্যার পর উদ্ধারে কিছুটা ব্যাহত ঘটলেও অভিযান সক্রিয় রাখতে বিশেষ লাইটের ব্যবস্থা করা হয়। ভবনটির পাশের বাড়ি থেকে সবাইকে সরানো হয়েছে। বাড়িটিও ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়। 

এদিকে নিহতের পরিবারকে সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ২০ হাজার টাকা দিয়েছেন সদর ইউএনও নাহিদা বারিক। এছাড়া আহতদের চিকিৎসা দেয়া হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর
//