ব্রেকিং:
চীন থেকেই চালু হয় হারেমে একাধিক রক্ষিতা রাখার প্রথা! ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে কীটনাশক খাইয়ে হত্যার চেষ্টা অনলাইনে পরীক্ষা ও ভর্তি বন্ধে ইউজিসি’র আহ্বান করোনা ঠেকাতে স্বেচ্ছায় লকডাউনে তিনগ্রাম স্বাস্থসেবীদের জন্য সিএমপি`র ফ্রি বাস সার্ভিস দেশের জন্য আগামী ৩০ দিন আরো ঝুঁকিপূর্ণ: স্বাস্থ্যমন্ত্রী ওষুধের দোকান ছাড়া সন্ধ্যার পর সব বন্ধ রাখার নির্দেশ করোনায় আর্থিক সহায়তা পাচ্ছে জার্মানরা কমলনগরে সূর্যের হাসি ক্লিনিকটি বন্ধ গত ১০ দিন করোনা সংকট: দুর্নীতির শঙ্কায় বিএনপিকে না বললেন ড. ইউনূস করোনা আতঙ্কে বন্দুক কিনছে মার্কিনিরা ৯ মিনিটের জন্য অন্ধকারে ভারত এসএসসির ফল চলে যাবে অভিভাবকদের মোবাইলে রাসূলকে (সা.) স্বপ্নে দেখার আমল খাবার নিয়ে অসহায় মানুষের সৌরভ গাঙ্গুলি ভূমিকম্পের মাধ্যমে ধ্বংস হয়েছিল ‘পবিত্র নগরী’! লকডাউন আইসোলেশন কোয়ারেন্টাইন : ইসলাম যা বলে ছু‌টি বাড়লো ১৪ এপ্রিল পর্যন্ত যুক্তরাষ্ট্রে আরও বেশি মানুষ মারা যাবে, বললেন ট্রাম্প দেশে আরো ১৮ জন করোনা রোগী শনাক্ত, মোট ৮৮
  • বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

৫৫২২

নৌকায় উন্নয়ন, নৌকায় মঙ্গল, নৌকাই ভবিষ্যৎ- মেজর মান্নান

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৮  

লক্ষ্মীপুর-৪ (কমলনগর-রামগতি) আসনের মহাজোটের প্রার্থী বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান বলেছেন নৌকাতে ভোট দিলে দেশের উন্নয়ন হয়, দেশ এগিয়ে যায়, দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। জনগনের ভাগ্যের পরিবর্তন করতে হলে আওয়ামীলীগে যোগ দিতে হবে, নৌকায় ভোট দিতে হবে। নৌকায় উন্নয়ন, নৌকায় মঙ্গল, নৌকা ভবিষ্যৎ। এখন নৌকার পক্ষে গণজোয়ার। ৩০ তারিখ সবাই নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারও সরকার প্রধান করতে হবে।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) রাত ৮ টায় কমলনগর উপজেলার হাজিরহাট হামেদিয়া ফাযিল ডিগ্রি মাদ্রাসার মাঠে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, মেঘনা নদীর ভাঙন প্রতিরোধ করে রামগতি কমলনগরকে পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে। এলাকায় শিল্পকারখানা গড়ে তোলে কর্মসংস্থানের সৃষ্টি করা হবে। এতে অর্থনৈতিকভাবে এগিয়ে যাবে এই জনপদ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বর্তমান এমপি আবদুল্লাহ, বিকল্পধারা কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক, কমলনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন রাজু, মুক্তিযোদ্ধা কমান্ডার আবু তাহের, কমান্ডার সফিক উদ্দিন সহ-সভাপতি ও হাজিরহাট ইউনিয়নের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, ইউপি চেয়ারম্যান আবুল খায়ের, হাজী হারুনুর রশিদ, ইউছুফ আলী, জেলা পরিষদের সদস্য মোশারফ হোসেন বাঘা, গিয়াস উদ্দিন মোল্লা, জাতীয় পাটির নেতা গিয়াস উদ্দিন, যুবলীগ নেতা আবুল বাছেতসহ আওয়ামীলীগ,বিকল্পধারা ও জাতীয়পাটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//