ব্রেকিং:
স্কুলছাত্রী হত্যার বিচার ও অবৈধ টলি বন্ধের দাবীতে মানববন্ধন লক্ষ্মীপুরে নির্মিত হবে বঙ্গবন্ধুর স্মৃতিবিজড়িত স্মৃতি স্তম্ভ সশস্ত্র বাহিনীকে প্রধানমন্ত্রীর বিশেষ আহ্বান নাক ডাকলে স্ট্রোকের ঝুঁকি বাড়ে, রইলো সমাধান লক্ষ্মীপুরে গণপিটুনিতে ‘ডাকাত’ নিহত বিয়ে বাড়ীর গেট নিয়ে সংঘর্ষ আহত ৮ লক্ষ্মীপুরের সৈয়দ বাপ্পী চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ সংগঠক রামগঞ্জে সিএনজির ধাক্কাতে শিশুর মৃত্যু অস্ত্র-গুলিসহ ৪ ডাকাত আটক রামগঞ্জে নিন্মমানের সামগ্রী দিয়ে সড়ক নির্মানে বাধা সশস্ত্র বাহিনী দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ময়নাতদন্ত প্রতিবেদন স্পষ্ট করে লিখতে চিকিৎসকদের নির্দেশ শাহজালাল বিমানবন্দরে পৌঁছেছে পেঁয়াজবাহী কার্গো সরকার টেনিসকে যথাযথ গুরুত্ব দিচ্ছে: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী দিবস আজ রামগঞ্জে ৪০ হাজার টাকা জরিমানা জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান রামগঞ্জের জাহিদ ভূঁইয়া কমলনগরে পিইসি পরীক্ষা দিচ্ছেন অষ্টম-নবম শ্রেণির শিক্ষার্থীরা! অতিরিক্ত দামে লবণ বিক্রি : লক্ষ্মীপুরে দুই ব্যবসায়িকে জরিমানা লবনের দাম বাড়েনি : গুজবে কান দিবেন না…লক্ষ্মীপুর জেলা পুলিশ

শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

৮৫৫২

নৌকা জিতলে উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত থাকবে: শাহাজাহান কামাল

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮  

লক্ষ্মীপুর-৩ (সদর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত সংসদ সদস্য প্রার্থী ও বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহাজাহান কামাল বলেছেন, আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ ভাবে নৌকায় ভোট দিয়ে উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখার আহ্বান জানান। 

তিনি বলেন, নৌকা জিতলে উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে এ দেশের উন্নয়ন সম্ভব নয়। নৌকাকে বিজয়ী করতে না পারলে বিএনপি জামায়াত দেশকে ধ্বংস করে দেবে। মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলবে। যাতে কেউ এমন ছিনিমিনি খেলতে না পারে সেজন্য নৌকা মার্কায় ভোট দিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশকে ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত করতে কাজ করছে। লক্ষ্মীপুরের দেশ ও জনপথকে শান্তিকে রাখতে ও জেলার উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিতে হবে। 

বুধবার (২৬ ডিসেম্বর) সকাল থেকে রাত পর্যন্ত সদর উপজেলার দিঘলী ইউনিয়নসহ বিভিন্ন এলাকায় উঠান বৈঠক ও গনসংযোগকালে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে রয়েছে। বিগত বিএনপি জামায়াতের আমলে এ দেশকে পাকিস্তান বানিয়ে ছিল। হত্যা, লুটপাট, দুর্নীতিসহ সকল ধরনের ষড়যন্ত্র করেও কোন লাভ হয়নি। কিন্তু জনগন নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করেছিল। প্রধানমন্ত্রী হওয়ার পর এ দেশকে তলাবিহীন থেকে উন্নয়নশীল দেশ বানিয়েছে শেখ হাসিনা। আগামীতে এ দেশ হবে উন্নত দেশ। দেশের এ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকার বিজয়ের বিকল্প নেই।

উঠান বৈঠক ও গনসংযোগকালে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম চৌধুরী, আওয়ামীলীগ নেতা মো: শাহাজহান কামাল, মহিলা আওয়ামীলীগ নেত্রী ফরিদা ইয়াসমিন লিকাসহ স্থানীয় ইউপি চেয়ারম্যান, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//