ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

১৬২

পুলিশের নাম ভাঙিয়ে চাঁদাবাজি, আসামি গ্রেফতার

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

কক্সবাজারের টেকনাফে পুলিশের নাম ভাঙিয়ে প্রতারণা ও চাঁদাবাজির মামলার পলাতক আসামি মোহাম্মদ ফরিদকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার সকালে হ্নীলার দরগার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে সাড়ে ১০হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার ফরিদ উপজেলার হ্নীলা ইউপির রঙ্গিখালী এলাকার আবু শামার ছেলে।

মামলার বাদী আনোয়ার হোসেন বলেন, আমার ভাইয়ের বিরুদ্ধে গত সেপ্টেম্বর মাসে একটি হত্যা মামলা হয়। সেই সূত্র ধরে, ফরিদ জানায় তার সঙ্গে পুলিশের ভালো সম্পর্ক রয়েছে। আড়াই লাখ টাকা দিলে মামলার তদন্তকারী কর্মকর্তাকে দিয়ে রিদুয়ানকে ওই মামলা থেকে বাদ দিতে পারবেন। তার দাবিকৃত টাকা দিতে অনীহা প্রকাশ করলে পুলিশের মাধ্যমে আটক করে ক্রসফায়ারের হুমকি দেয়া হয়। পরে তাকে গত ১১ সেপ্টেম্বর ১লাখ ৭০হাজার টাকা বুঝিয়ে দিলেও ৩০সেপ্টেম্বর পুলিশ আমার ভাইকে আটক করে আদালতে সোপর্দ করেন। এরপর ফরিদকে টাকা দেয়ার পর কেন পুলিশ তার ভাইকে চালান দিয়েছে জানতে চাইলে সে বিভিন্ন ধরনের তালবাহানা শুরু করেন। এ বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যানকে অবহিত করতে যাওয়ার সময় নাফ ফিলিং স্টেশনের সামনে ফরিদ আমাকে একা পেয়ে মারধর করেন। এ সময় পকেট থাকা সাড়ে ১০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যান। এ ঘটনায় ফরিদের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

টেকনাফ মডেল থানার ওসি (অপারেশন) রাকিবুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি দল তাকে আটক করে। তার বিরুদ্ধে পুলিশের নাম ভাঙিয়ে টাকা আদায় ও চাঁদাবাজির অভিযোগ রয়েছে। তাকে বিকেলে কক্সবাজার আদালতে পাঠানো হলে বিচারক তাকে জেল হাজতে পাঠান।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//