ব্রেকিং:
লক্ষ্মীপুরে শিশু হত্যার দায়ে মা আটক জেলা প্রশাসকের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ অটোরিক্সা বন্ধে ট্রাফিক পুলিশের প্রচারণা মা ইলিশ রক্ষায় জেলেদের মধ্যে চাল বিতরণ ওসি ইকবাল হোসেনের বিদায় সংবর্ধনা স্বেচ্ছায় অবসর নিয়েও স্বপদে বহাল শরীর চর্চা শিক্ষক প্রশাসনের কাজে খুশি হয়ে শ্রমিকদের আনন্দ মিছিল সাদা ছড়ি ব্যবহার করি, নিশ্চিন্তে পথ চলি লক্ষ্মীপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত দোয়া দিবস পালিত ডেঙ্গু কেড়ে নিলো ব্যবসায়ীর প্রাণ ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! সম্রাটের ১০ দিনের রিমান্ড আবরার হত্যাকাণ্ডকে ইস্যু বানাতে চাচ্ছে বিএনপি: কাদের বিশ্বে ৭০ কোটি শিশু পুষ্টিহীনতায় ভুগছে ইরান ও সৌদিকে সরাসরি আলোচনায় বসার প্রস্তাব ইমরান খানের নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন দেশ গড়ার আহ্বান ঢাকায় হচ্ছে আরো দুই মেট্রোরেল দুই মাসেও সন্ধান মেলেনি স্বজনদের নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার,আটক ৬ চর লরেঞ্জ ইউপি সদস্য নির্বাচনে ইসমাইল হোসেনের জয়

বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

৫০২

প্রতিবন্ধীদের সহযোগীতায় বিশেষ উদ্যোগ

প্রকাশিত: ৩ অক্টোবর ২০১৯  

লক্ষ্মীপুর সদর উপজেলার কোন প্রতিবন্ধী যাতে সরকারি তালিকাভুক্তি থেকে বাদ না পড়ে। সবাইকে তালিকার আওতায় আনতে হবে। আমার দীর্ঘ দিনের স্বপ্ন আমি প্রতিবন্ধীদের নিয়ে কাজ করবো।

মঙ্গলবার বিকালে লক্ষ্মীপুর সদর উপজেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। প্রতিবন্ধীদের নিয়ে কাজ করার জন্য তিনি স্বেচ্ছাসেবীদের সহযোগিতা কামনা করেন। তিনি বলেন, আপনাদের আশে পাশে যে সমস্ত প্রতিবন্ধী আছে তাদের কে উপজেলা সমাজসেবায় বা আমার কাছে পাঠান। তাদের তালিকাভুক্ত করলে সরকারি সহযোগিতা সহ বিভিন্ন দাতা প্রতিষ্ঠানের সহযোগিতা পাবে। যদি কেউ সহযোগিতা না পায় তবে তাদের দায়িত্ব আমি নেবো। প্রতিবন্ধীদের জন্য আমার সহযোগিতা সব সময় থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, আদর্শ ফাউন্ডেশনের উপদেষ্টা মাছুম মোল্লা, নন্দন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা রাজু আহম্মেদ, নবযুগ ক্লাবের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম মিন্টু, সেইভ আওয়ার লাইফের সাধারন সম্পাদক রেজাউল করিম রিয়ান, লক্ষ্মীপুর ইয়ুথ ফোরামের তকী উদ্দিন আকরাম, প্রথম আলো বন্ধুসভার যুগ্ম সাধারন সম্পাদক রাজীব হোসেন রাজু সহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিবৃন্দ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//