ব্রেকিং:
লক্ষ্মীপুরে শিশু হত্যার দায়ে মা আটক জেলা প্রশাসকের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ অটোরিক্সা বন্ধে ট্রাফিক পুলিশের প্রচারণা মা ইলিশ রক্ষায় জেলেদের মধ্যে চাল বিতরণ ওসি ইকবাল হোসেনের বিদায় সংবর্ধনা স্বেচ্ছায় অবসর নিয়েও স্বপদে বহাল শরীর চর্চা শিক্ষক প্রশাসনের কাজে খুশি হয়ে শ্রমিকদের আনন্দ মিছিল সাদা ছড়ি ব্যবহার করি, নিশ্চিন্তে পথ চলি লক্ষ্মীপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত দোয়া দিবস পালিত ডেঙ্গু কেড়ে নিলো ব্যবসায়ীর প্রাণ ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! সম্রাটের ১০ দিনের রিমান্ড আবরার হত্যাকাণ্ডকে ইস্যু বানাতে চাচ্ছে বিএনপি: কাদের বিশ্বে ৭০ কোটি শিশু পুষ্টিহীনতায় ভুগছে ইরান ও সৌদিকে সরাসরি আলোচনায় বসার প্রস্তাব ইমরান খানের নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন দেশ গড়ার আহ্বান ঢাকায় হচ্ছে আরো দুই মেট্রোরেল দুই মাসেও সন্ধান মেলেনি স্বজনদের নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার,আটক ৬ চর লরেঞ্জ ইউপি সদস্য নির্বাচনে ইসমাইল হোসেনের জয়

বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

১৪

প্রধানমন্ত্রীর সঙ্গে আলিঙ্গন করতে পেরে উচ্ছ্বসিত প্রিয়াঙ্কা

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

ভারতের কংগ্রেস দলের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী ভদ্র নয়াদিল্লিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে পেরে এবং তার কাছ থেকে আলিঙ্গন পেয়ে তার উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

প্রিয়াঙ্কা গান্ধী এক টুইট বার্তায় বলেন, ‘শেখ হাসিনাজির কাছ থেকে আমি একটি ‘বহু আগেই প্রাপ্য’ আলিঙ্গন পেলাম। দীর্ঘদিন ধরে আমি তার সঙ্গে আবার দেখা করার জন্য অপেক্ষা করছিলাম। গভীর ব্যক্তিগত ক্ষয়ক্ষতি এবং দুর্ভোগ পার হওয়া এবং তিনি যা বিশ্বাস করেন তা অর্জনের জন্য সাহস ও অধ্যাবসায়ের সঙ্গে লড়াইয়ে তার শক্তি আমার জন্য সবসময় একটি বিরাট ব্যক্তিগত অনুপ্রেরণা হয়ে আছে এবং থাকবে।’

প্রিয়াঙ্কা একটি ছবি পোস্ট করেন, যাতে তাকে শেখ হাসিনার সঙ্গে আলিঙ্গন করতে এবং ভারতের সাবেক প্রধানমন্ত্রী ড. মনমোহন সিংকে পাশে দাঁড়ানো দেখা যাচ্ছে।

রোববার সোনিয়া গান্ধী ও আনন্দ শর্মাসহ বেশ কয়েকজন কংগ্রেস নেতা নয়াদিল্লিতে হোটেল তাজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন।

প্রধানমন্ত্রী বর্তমানে চারদিনের সরকারি সফরে ভারতে অবস্থান করছেন। গতকাল তিনি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দ্বিপক্ষীয় বৈঠক করেন।

তিনি ওয়ার্ল্ড ইকোনোমিক ফোরামের পাশাপাশি তিনি ভারত-বাংলাদেশ বিজনেস ফোরামেও যোগ দেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//