ব্রেকিং:
লক্ষ্মীপুর সদরে পৌনে ১৮ হাজার মণ ধান কেনা শুরু ১০টি ভ্যাকসিন যেকোনো বয়সের নারী ও পুরুষের জন্য খুবই জরুরি পাকিস্তান যেতে ক্রিকেটারদের জোর করা হবে না: পাপন উত্তাল পশ্চিমবঙ্গ, পাঁচ ট্রেন ও ১৫ বাসে আগুন স্টামফোর্ড ছাত্রী রুম্পার মৃত্যু: মেলেনি ধর্ষণের আলামত জিয়া ছিলেন মোস্তাকের সবচেয়ে বিশ্বস্ত: প্রধানমন্ত্রী রাজাকারদের তালিকা প্রকাশ হবে আজ কোন উপজেলা কখন হানাদার মুক্ত হয় ? লক্ষ্মীপুরে শ্রেষ্ঠ সহকারী শিক্ষক টুটুল মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ মাত্র ৪ ঘণ্টার ২৬ প্রার্থী মনোনয়ন সংগ্রহ মাদকের বিরুদ্ধে গ্রামবাসীর সমাবেশ প্রেসক্লাবের নির্বাচনী তফসিল ঘোষণা দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দল আটক শিশুদের মসজিদে প্রবেশে বাধা নয়, উৎসাহ দিন বাড়ি বাড়ি গিয়ে কম্বল দিচ্ছেন ডিসি মাদকবিরোধী জনসচেতনতায় ‘ফানুস’ ভারতের নতুন নাগরিকত্ব আইন বৈষম্যমূলক: জাতিসংঘ খুলনার পাটকল শ্রমিকদের অনশন স্থগিত শহীদ বুদ্ধিজীবী দিবস আজ

রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

৬০

প্রধান শিক্ষকের সেচ্ছাচারিতার প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরে মিরিকপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অনিয়ম ও সেচ্ছাচারিতার প্রতিবাদে মানববন্ধন করেছে শিক্ষার্থী ও অভিভাবকরা। একই সাথে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পদত্যাগকৃত সভাপতির দায়িত্ব পুর্ণবহালের দাবী জানান তারা। বুধবার সকালে সদর উপজেলার হজিরপাড়া ইউনিয়নের বিদ্যালয় মাঠে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা। প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ এর আয়োজন করা হয়।
এসময় বিদ্যালয়ের অভিভাবক সদস্য ও প্রাক্তন ছাত্র প্রফেসর মোঃ শাহজাহান, ডাঃ শহিদুল্লাহ, বাবর হোসেন, ফখরুল ইসলামসহ অন্যান্য অভিভাবক ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা বলেন, বিদ্যালয়রে প্রধান শিক্ষক ননী গোপাল দেবনাথ যোগদানের পর থেকে বিভিন্ন অনিয়ম করে আসছে। শিক্ষার্থীদের কাছ থেকে বিভিন্ন অযুহাতে অতিরিক্ত টাকা ও বিদ্যালয়ের উন্নয়ন কাজে ভূয়া বিল ভাউচারসহ নানা অনিয়ম রয়েছে। এসব অনিয়ম মানতে না পেরে বিদ্যালয়ের সভাপতি কাজী সাফায়েত উল্যাহ সম্প্রতি পদত্যাগ করেন। তাই বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নসহ সার্বিক উন্নয়নের স্বার্থে দূর্নীতিবাজ প্রধান শিক্ষকের অপসারণের দাবী জানান তারা। একই সাথে বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব পুর্ণবহালের দাবী জানান বক্তারা।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক ননী গোপাল দেবনাথ জানান, একটি মহল ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টায় লিপ্ত। সভাপতি ব্যাক্তিগত কারনে পদত্যাগ করলেও এখন আমাকে দায়ী করা হচ্ছে।
বিদ্যালয়ের সভাপতি কাজী সাফায়েত উল্যাহ জানান, বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিভিন্ন অনিয়মের বিষয়ে সংশ্লিষ্টদের বার বার অবহিত করার পরও তারা কোন ব্যবস্থা নেয়নি। প্রধান শিক্ষকের অনিয়মের দায়ভার আমি কোনভাবেই নিতে পারবো না। বাধ্য হয়ে পদত্যাগ করেছি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//