ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৩ ১৪২৭

  • || ১৫ জ্বিলকদ ১৪৪১

১১৩

প্রধান শিক্ষকের সেচ্ছাচারিতার প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

লক্ষ্মীপুরে মিরিকপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অনিয়ম ও সেচ্ছাচারিতার প্রতিবাদে মানববন্ধন করেছে শিক্ষার্থী ও অভিভাবকরা। একই সাথে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পদত্যাগকৃত সভাপতির দায়িত্ব পুর্ণবহালের দাবী জানান তারা। বুধবার সকালে সদর উপজেলার হজিরপাড়া ইউনিয়নের বিদ্যালয় মাঠে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা। প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ এর আয়োজন করা হয়।
এসময় বিদ্যালয়ের অভিভাবক সদস্য ও প্রাক্তন ছাত্র প্রফেসর মোঃ শাহজাহান, ডাঃ শহিদুল্লাহ, বাবর হোসেন, ফখরুল ইসলামসহ অন্যান্য অভিভাবক ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।
মানববন্ধনে বক্তারা বলেন, বিদ্যালয়রে প্রধান শিক্ষক ননী গোপাল দেবনাথ যোগদানের পর থেকে বিভিন্ন অনিয়ম করে আসছে। শিক্ষার্থীদের কাছ থেকে বিভিন্ন অযুহাতে অতিরিক্ত টাকা ও বিদ্যালয়ের উন্নয়ন কাজে ভূয়া বিল ভাউচারসহ নানা অনিয়ম রয়েছে। এসব অনিয়ম মানতে না পেরে বিদ্যালয়ের সভাপতি কাজী সাফায়েত উল্যাহ সম্প্রতি পদত্যাগ করেন। তাই বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নসহ সার্বিক উন্নয়নের স্বার্থে দূর্নীতিবাজ প্রধান শিক্ষকের অপসারণের দাবী জানান তারা। একই সাথে বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব পুর্ণবহালের দাবী জানান বক্তারা।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক ননী গোপাল দেবনাথ জানান, একটি মহল ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টায় লিপ্ত। সভাপতি ব্যাক্তিগত কারনে পদত্যাগ করলেও এখন আমাকে দায়ী করা হচ্ছে।
বিদ্যালয়ের সভাপতি কাজী সাফায়েত উল্যাহ জানান, বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিভিন্ন অনিয়মের বিষয়ে সংশ্লিষ্টদের বার বার অবহিত করার পরও তারা কোন ব্যবস্থা নেয়নি। প্রধান শিক্ষকের অনিয়মের দায়ভার আমি কোনভাবেই নিতে পারবো না। বাধ্য হয়ে পদত্যাগ করেছি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//