ব্রেকিং:
লক্ষ্মীপুরে ৯০০ পিস ইয়ায়বাসহ যুবক আটক সাউথবাংলা এগ্রিকালচারাল এন্ড কমার্স ব্যাংকের শাখা উদ্বোধন সাজাপ্রাপ্ত ছলিম উদ্দিন পুলিশের জালে আটক সাজাপ্রাপ্ত আসামী পুলিশের জালে আটক রায়পুরে পানিবন্দী ১০ ইউপির মানুষ পেশীর টান? প্রতিকারের সহজ উপায় কম গ্যাস খরচ করে রান্নার সেরা কৌশল! স্ত্রীদের সঙ্গে রাসূল (সা.) এর আচরণ ও বিনোদন ধর্ষকের সাজা কমাতে কোটি টাকার প্রস্তাব প্রত্যাখ্যান তরুণীর দুঃসময়ের নেতাদের নেতৃত্বে আনা হবে: কাদের আজ ভয়াল ১২ নভেম্বর মিয়ানমারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে গাম্বিয়ার মামলা যেভাবে ঘটে দুই ট্রেনের সংঘর্ষ (ভিডিও) ট্রেন দুর্ঘটনায় আহতদের প্রচুর রক্তের প্রয়োজন দুই ট্রেনের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠন যুক্তরাজ্যে গাঁজা দিয়ে তৈরি হচ্ছে ওষুধ সেন্টমার্টিনে আটকা পর্যটকদের আনতে তিন জাহাজ ৯৯৯ এ কল, পুলিশ-কোস্টগার্ডের অভিযানে ৩০ জীবন রক্ষা সুন্দরবনে পর্যটক প্রবেশ বন্ধ গৃহবধূ ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়ানোয় আটক ১২

মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

২৪০২

প্রশ্নফাঁস রোধে কড়া নজরদারি: শিক্ষামন্ত্রী

প্রকাশিত: ১ এপ্রিল ২০১৯  

সরকার প্রশ্নফাঁস রোধে সামাজিক যোগাযোগমাধ্যমে কড়া নজরদারি করবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। এবারের এইচএসসি পরীক্ষা প্রশ্নফাঁস ছাড়াই সুষ্ঠুভাবে সম্পন্ন হবে বলেও তিনি আশা প্রকাশ করেন।

সোমবার সকালে রাজধানীর সিদ্ধেশ্বরী গার্লস কলেজ পরীক্ষা কেন্দ্র পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, এবার এসএসসি পরীক্ষার মত সম্পূর্ণ নকলমুক্ত পরিবেশে উচ্চ মাধ্যমিক পরীক্ষাও অনুষ্ঠিত হবে। এ সময় পরীক্ষায় প্রশ্নফাঁস হবে না বলেও আশা প্রকাশ করেন ডা. দীপু মনি।

প্রসঙ্গত, দেশের ৯ হাজার ৮১টি প্রতিষ্ঠান থেকে এবারের পরীক্ষায় যারা অংশ নিচ্ছেন তাদের মধ্যে ছাত্র ৬ লাখ ৬৪ হাজার ৪৯৬ জন এবং ছাত্রী ৬ লাখ ৮৭ হাজার ৯ জন।

এইচএসসি ও সমমানের পরীক্ষায় গেল বছর ১৩ লাখ ১১ হাজার ৪৫৭ জন শিক্ষার্থী অংশ নিয়েছিলেন। এই হিসাবে এবার পরীক্ষার্থী বেড়েছে ৪০ হাজার ৪৮ জন। গতবারের থেকে এবার ১১৮টি শিক্ষা প্রতিষ্ঠান এবং ৩৮টি কেন্দ্র বেড়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//