ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১০ শাওয়াল ১৪৪১

১০৩

প্রসব যন্ত্রনায় কষ্ট পাচ্ছেন কারিনা!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০১৯  

সবে সবে মুক্তি পেয়েছে গুড নিউজের ট্রেলার। অক্ষয় কুমার এবং কারিনা কাপুরের এই সিনেমায় রয়েছেন দলজিত সিং দোসাঞ্জ এবং কিয়ারা আদভানি।

গুড নিউজের ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকে অক্ষয়, কারিনাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন দর্শকরা। অক্ষয়, কারিনার সঙ্গে কাধে কাধ মিলিয়ে এই সিনেমায় অভিনয় করেন দলজিত এবং কিয়ারাও।

ট্রেলার মুক্তি পাওয়ার পর এবার সামনে এল কারিনা কাপুরের অর্থাৎ মিসেস বাত্রার প্রসবকালীন অবস্থার ভিডিও। হাসপাতালের লেবার রুমে কীভাবে কারিনা কাপুর কষ্ট সহ্য করে সন্তানের জন্ম দিচ্ছেন, সেই ভিডিও শেয়ার করলেন অক্ষয় কুমার। 

শুধু তাই নয়, স্ত্রীর (পর্দার) প্রসবের সময় সেখানে মিস্টার বাত্রা অর্থাত অক্ষয় কুমারও হাজির হন। অক্ষয়-কারিনার সেই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। 

গুড নিউজের প্রথম পর্যায়ের প্রমোশন সেরে অমৃতসরে উড়ে গিয়েছেন কারিনা কাপুর খান। সেখানে আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডার শুটিং শুরু করেছেন তিনি। অন্যদিকে অক্ষয় কুমারও বর্তমানে ব্যস্ত বচ্চন পান্ডের শুটিংয়ে। এই সিনেমায় তার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন কৃতি শ্যানন।

‘গুড নিউজ’ ছবির ট্রেলারটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর
//