ব্রেকিং:
চীন থেকেই চালু হয় হারেমে একাধিক রক্ষিতা রাখার প্রথা! ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে কীটনাশক খাইয়ে হত্যার চেষ্টা অনলাইনে পরীক্ষা ও ভর্তি বন্ধে ইউজিসি’র আহ্বান করোনা ঠেকাতে স্বেচ্ছায় লকডাউনে তিনগ্রাম স্বাস্থসেবীদের জন্য সিএমপি`র ফ্রি বাস সার্ভিস দেশের জন্য আগামী ৩০ দিন আরো ঝুঁকিপূর্ণ: স্বাস্থ্যমন্ত্রী ওষুধের দোকান ছাড়া সন্ধ্যার পর সব বন্ধ রাখার নির্দেশ করোনায় আর্থিক সহায়তা পাচ্ছে জার্মানরা কমলনগরে সূর্যের হাসি ক্লিনিকটি বন্ধ গত ১০ দিন করোনা সংকট: দুর্নীতির শঙ্কায় বিএনপিকে না বললেন ড. ইউনূস করোনা আতঙ্কে বন্দুক কিনছে মার্কিনিরা ৯ মিনিটের জন্য অন্ধকারে ভারত এসএসসির ফল চলে যাবে অভিভাবকদের মোবাইলে রাসূলকে (সা.) স্বপ্নে দেখার আমল খাবার নিয়ে অসহায় মানুষের সৌরভ গাঙ্গুলি ভূমিকম্পের মাধ্যমে ধ্বংস হয়েছিল ‘পবিত্র নগরী’! লকডাউন আইসোলেশন কোয়ারেন্টাইন : ইসলাম যা বলে ছু‌টি বাড়লো ১৪ এপ্রিল পর্যন্ত যুক্তরাষ্ট্রে আরও বেশি মানুষ মারা যাবে, বললেন ট্রাম্প দেশে আরো ১৮ জন করোনা রোগী শনাক্ত, মোট ৮৮
  • বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

৬৩

ফেনীতে হতাশায় ফাঁস দিলেন ব্যবসায়ী!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

ফেনীর সোনাগাজীতে বেলায়েত হোসেন নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের ধারণা ব্যবসায় লোকসানের কারণে হতাশায় আত্মহত্যা করেছেন তিনি।  

বুধবার সকাল ১০টার দিকে পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের নুরুল ইসলাম ড্রাইভারের বাড়ির পুকুর পাড়ের একটি গাছ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

রাহাত স্টোরের মালিক দুই সন্তানের জনক বেলায়েত চর চান্দিয়া ইউপির বড় মাঝি বাড়ির আবুল খায়েরের ছেলে। 

পুলিশ, নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, বেলায়েত হোসেন পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের ভগ্নিপতি আমেরিকা প্রবাসী ছালেহ আহম্মদের মালিকীয় অজিফা মঞ্জিলের ভাড়া বাসায় স্ত্রী ও সন্তানদের নিয়ে বসবাস করতেন। 

২০ বছর সৌদি আরবে বসবাস করে তিনি কয়েক মাস আগে সোনাগাজী বাজারে একটি দোকান কিনে ব্যবসা করে আসছেন। 

পরিবারের দাবি, মঙ্গলবার রাতে দোকান থেকে বাসায় না গিয়ে গলায় রশি পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন রাহাত। সকাল ১০টার দিকে স্থানীয়রা তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। 

রিফাতের ভাই মো. হানিফ জানান, ব্যবসায় লোকসানের কারণে হতাশায় ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে থাকতে পারেন তিনি। এ ব্যাপারে তার ভাই মো. হানিফ বাদী হয়ে একটি অপমৃত্যু মামলা করেছেন।

সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমদ ঝুলন্ত মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর
//