ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

১১২

বরিশাল বিভাগে ৪৪৩ অনুপ্রবেশকারী চিহ্নিত

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৩ নভেম্বর ২০১৯  

বিতর্কিত ও অনুপ্রবেশকারীরা যেন তৃণমূলের কোনো কমিটিতে পদ না পায় এজন্য কাউন্সিল করার আগেই তালিকা করে সব জেলায় পাঠানো শুরু করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। এরই ধারাবাহিকতায় বরিশাল বিভাগের ছয়টি জেলায় মোট ৪৪৩ জন অনুপ্রবেশকারী চিহ্নিত করে তালিকা করা হয়েছে।

এর মধ্যে বরিশাল জেলায় ২৩১ জন, পটুয়াখালী ২৫, ভোলা ১৩৬, পিরোজপুর ১০, বরগুনা ১০, ঝালকাঠি ১৫ ও বরিশাল মহানগরে রয়েছে ৬ জন।

কাউন্সিলের আগে অনুপ্রবেশকারীর যে তালিকা করছে কেন্দ্রীয় আওয়ামী লীগ, তাদের বেশিরভাগই বিএনপি-জামায়াতের নেতাকর্মী। এসব অনুপ্রবেশকারীর বিষয়ে সতর্ক থাকতে দলটির সহযোগী ও ভ্রাতৃপ্রতিম  সংগঠনের দায়িত্বশীল নেতাদের নির্দেশনা দেয়া হয়। 

গত বৃহস্পতিবার ধানমন্ডি সভানেত্রীর কার্যলায়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, অনুপ্রবেশকারীর তালিকার কাজ ৬ মাস আগ থেকেই শুরু হয়েছে। এটি করা হয়েছে যেন বিতর্কিত কিংবা কোনো অনুপ্রবেশকারী কাউন্সিলে ও দলে জায়গা না পায়। এ তালিকা ধানমন্ডি সভাপতির কার্যালয়ে পৌঁছাচ্ছে। কাউন্সিল করার আগেই সারা দেশে এ তালিকা পাঠানো হচ্ছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর
//