ব্রেকিং:
লক্ষ্মীপুরে ৯০০ পিস ইয়ায়বাসহ যুবক আটক সাউথবাংলা এগ্রিকালচারাল এন্ড কমার্স ব্যাংকের শাখা উদ্বোধন সাজাপ্রাপ্ত ছলিম উদ্দিন পুলিশের জালে আটক সাজাপ্রাপ্ত আসামী পুলিশের জালে আটক রায়পুরে পানিবন্দী ১০ ইউপির মানুষ পেশীর টান? প্রতিকারের সহজ উপায় কম গ্যাস খরচ করে রান্নার সেরা কৌশল! স্ত্রীদের সঙ্গে রাসূল (সা.) এর আচরণ ও বিনোদন ধর্ষকের সাজা কমাতে কোটি টাকার প্রস্তাব প্রত্যাখ্যান তরুণীর দুঃসময়ের নেতাদের নেতৃত্বে আনা হবে: কাদের আজ ভয়াল ১২ নভেম্বর মিয়ানমারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে গাম্বিয়ার মামলা যেভাবে ঘটে দুই ট্রেনের সংঘর্ষ (ভিডিও) ট্রেন দুর্ঘটনায় আহতদের প্রচুর রক্তের প্রয়োজন দুই ট্রেনের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠন যুক্তরাজ্যে গাঁজা দিয়ে তৈরি হচ্ছে ওষুধ সেন্টমার্টিনে আটকা পর্যটকদের আনতে তিন জাহাজ ৯৯৯ এ কল, পুলিশ-কোস্টগার্ডের অভিযানে ৩০ জীবন রক্ষা সুন্দরবনে পর্যটক প্রবেশ বন্ধ গৃহবধূ ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়ানোয় আটক ১২

মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল বিভাগে ৪৪৩ অনুপ্রবেশকারী চিহ্নিত

প্রকাশিত: ৩ নভেম্বর ২০১৯  

বিতর্কিত ও অনুপ্রবেশকারীরা যেন তৃণমূলের কোনো কমিটিতে পদ না পায় এজন্য কাউন্সিল করার আগেই তালিকা করে সব জেলায় পাঠানো শুরু করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। এরই ধারাবাহিকতায় বরিশাল বিভাগের ছয়টি জেলায় মোট ৪৪৩ জন অনুপ্রবেশকারী চিহ্নিত করে তালিকা করা হয়েছে।

এর মধ্যে বরিশাল জেলায় ২৩১ জন, পটুয়াখালী ২৫, ভোলা ১৩৬, পিরোজপুর ১০, বরগুনা ১০, ঝালকাঠি ১৫ ও বরিশাল মহানগরে রয়েছে ৬ জন।

কাউন্সিলের আগে অনুপ্রবেশকারীর যে তালিকা করছে কেন্দ্রীয় আওয়ামী লীগ, তাদের বেশিরভাগই বিএনপি-জামায়াতের নেতাকর্মী। এসব অনুপ্রবেশকারীর বিষয়ে সতর্ক থাকতে দলটির সহযোগী ও ভ্রাতৃপ্রতিম  সংগঠনের দায়িত্বশীল নেতাদের নির্দেশনা দেয়া হয়। 

গত বৃহস্পতিবার ধানমন্ডি সভানেত্রীর কার্যলায়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, অনুপ্রবেশকারীর তালিকার কাজ ৬ মাস আগ থেকেই শুরু হয়েছে। এটি করা হয়েছে যেন বিতর্কিত কিংবা কোনো অনুপ্রবেশকারী কাউন্সিলে ও দলে জায়গা না পায়। এ তালিকা ধানমন্ডি সভাপতির কার্যালয়ে পৌঁছাচ্ছে। কাউন্সিল করার আগেই সারা দেশে এ তালিকা পাঠানো হচ্ছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//