ব্রেকিং:
বুয়েটের ২৬ শিক্ষার্থী আজীবন বহিষ্কার ৬৩ বছর ধরে দিনে দুই কেজি বালি খান এই নারী বলের রং বুঝছেন না লিটন, টাইগার শিবিরে উৎকণ্ঠা লক্ষ্মীপুরে কৃষকদের কাছ থেকে আমন ধান কেনা শুরু হয়েছে চাল,লবণ নিয়ে একটি গোষ্ঠী অপপ্রচার চালাচ্ছে স্কুলছাত্রী হত্যার বিচার ও অবৈধ টলি বন্ধের দাবীতে মানববন্ধন লক্ষ্মীপুরে নির্মিত হবে বঙ্গবন্ধুর স্মৃতিবিজড়িত স্মৃতি স্তম্ভ সশস্ত্র বাহিনীকে প্রধানমন্ত্রীর বিশেষ আহ্বান নাক ডাকলে স্ট্রোকের ঝুঁকি বাড়ে, রইলো সমাধান লক্ষ্মীপুরে গণপিটুনিতে ‘ডাকাত’ নিহত বিয়ে বাড়ীর গেট নিয়ে সংঘর্ষ আহত ৮ লক্ষ্মীপুরের সৈয়দ বাপ্পী চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ সংগঠক রামগঞ্জে সিএনজির ধাক্কাতে শিশুর মৃত্যু অস্ত্র-গুলিসহ ৪ ডাকাত আটক রামগঞ্জে নিন্মমানের সামগ্রী দিয়ে সড়ক নির্মানে বাধা সশস্ত্র বাহিনী দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ময়নাতদন্ত প্রতিবেদন স্পষ্ট করে লিখতে চিকিৎসকদের নির্দেশ শাহজালাল বিমানবন্দরে পৌঁছেছে পেঁয়াজবাহী কার্গো সরকার টেনিসকে যথাযথ গুরুত্ব দিচ্ছে: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী দিবস আজ

শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

৫২

বার্তা দিতে মাইকিং করলেন জনপ্রতিনিধি নিজেই

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় “বুলবুল” এর প্রভাবে উপকূলীয় জেলা লক্ষ্মীপুরকে ৬নাম্বার সতর্কতার সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। এতে বলা হয়েছে ঘূর্ণিঝড় কেন্দ্রের ৬৪ কিলোমিটারের মধ্যে বাতাসের একটানা সর্বোচ্চ গতিবেগ ঘণ্টায় ৯০ কিলোমিটার, যেটি দমকা অথবা ঝড়ো হাওয়ার আকারে ১১০ কিলোমিটার পর্যন্ত বৃদ্ধি পাচ্ছে। ফলে নদীর পানি অস্বাভাবিকভাবে বৃদ্ধি পেয়ে ৭ফুট উচ্চতার জলোচ্ছ্বাস হতে পারে। ঘূর্ণিঝড়টি শনিবার, ৯নভেম্বর রাতে উপকূলীয় অঞ্চলে আঘাত হানবে।

ঘূর্ণিঝড় থেকে সাধারণ মানুষের জানমাল রক্ষায় আশ্রয় কেন্দ্রে নিরাপদে অবস্থান নিতে নিজেই মাইক হাতে নিয়ে মাইকিং করলেন কমলনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওমর ফারুক সাগর। তিনি ৮নভেম্বর রাত ৮টা থেকে ১২টা পর্যন্ত কমলনগরের মেঘনা উপকূলীয় জনপদ নাছিরগঞ্জ, চৌধুরী বাজার, নবীগঞ্জ,বাতির খাল মাছ ঘাট, বিশ্বরোড মাছঘাট, কাদির পন্ডিতের হাট, হাজীপাড়া বাজারসহ তৎসংলগ্ন এলাকায় সিএনজি নিয়ে মাইকিং করে এবং সাইরেন বাজিয়ে এলাকাবাসীকে নিরাপদ আশ্রয় কেন্দ্রে যেতে বলেন।

কমলনগর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ফারুক সাগর বলেন, নিজের মানবিক দায়িত্ব থেকেই মাইকিং করেছি। মানুষের জানমালের যেন কোন ধরণের ক্ষয়ক্ষতি না হয়, সেজন্য আগেভাগে এ সতর্ক বার্তা পৌঁছে দিয়েছি। ঘূর্ণিঝড়ের সময় মানুষের যে কোন বিপদ-আপদে পাশে আছি। ইতিমধ্যে আশ্রয় কেন্দ্রগুলো খুলে দেয়া হয়েছে। দুর্যোগকালীন এ সময়ে মানুষকে সব ধরণের সহযোগিতা দেয়ার জন্য প্রস্তুতি নিয়েছি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//