ব্রেকিং:
শতভাগ নরমাল ডেলিভারিতে চাঁদপুর মাতৃমঙ্গল রায়পুরে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ লক্ষ্মীপুর থেকে উপকূল দিবসের রাষ্ট্রীয় স্বীকৃতি দাবি লক্ষ্মীপুরের জমিদারবাড়ি ঘিরে অপার সম্ভাবনা আল্লাহ এমপি কন্যার মনোবাসনা পূর্ণ করুন লক্ষ্মীপুর সরকারি কলেজে উপকূল দিবস পালিত রায়পুরে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি শুরু রামগতিতে দূর্গতের মাঝে ত্রাণ বিতরণ ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে চাউল ও টেউটিন বিতরণ জেলা গোয়েন্দা শাখার নতুন ভবন এর “শুভ উদ্ভোধন” এই খাবারগুলো কাঁচা খাওয়াই উত্তম! চীনে স্কুলে রাসায়নিক হামলা, শিশুসহ আহত অর্ধশতাধিক মহারাষ্ট্রে রাষ্ট্রপতির শাসন জারি রাষ্ট্রীয় পতাকাবাহী জাহাজের সুরক্ষায় বিল পাস ঘূর্ণিঝড় বুলবুলে কৃষিতে ক্ষতি ২৬৩ কোটি টাকা ট্রেন দুর্ঘটনায় নিহত সবার পরিচয় মিলেছে ট্রেন দুর্ঘটনার পুনরাবৃত্তি রোধে সতর্ক থাকার নির্দেশ লক্ষ্মীপুরে ১২ নভেম্বরকে উপকূল দিবসের দাবি দ্বীর্ঘদিনের ভোগান্তি শেষে উন্মোচন হচ্ছে রামগঞ্জ-হাজিগঞ্জ সড়ক গ্রাহকের টাকা ফেরত দিতে পল্লী বিদ্যুৎকে দুদকের নির্দেশ

বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

৬৩৪৭

বিএনপি প্রার্থীর গাড়ি থেকে পেট্রল বোমার সরঞ্জাম ও বন্দুক উদ্ধার!

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮  

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী মো. ইসহাক কাদের চৌধুরীর গাড়ি থেকে দেশীয় তৈরি একটি বন্দুক ও পেট্রল বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে বলে পুলিশ জানিয়েছে। এ ঘটনায় আটক হয়েছে ঐ গাড়ির চালক। এ বিষয়ে মামলার দায়েরের প্রস্তুতি চলছে।

থানা সূত্রে জানা যায়, বুধবার বেলা আনুমানিক ১টার দিকে সীতাকুণ্ডের ফৌজদারহাট জলিল গেট নামক এলাকা থেকে চট্টগ্রাম ৪ (সীতাকুণ্ড) আসনের বিএনপি মনোনীত প্রার্থী মো. ইসহাক কাদের চৌধুরীর ব্যক্তিগত কাজে ব্যবহৃত প্রাডো গাড়ি (নং চট্টমেট্টো ঘ ১১-১৫৫৩) তল্লাশী করে ভেতর থেকে একটি দেশীয় তৈরি এক নলা বন্দুক ও পেট্রল বোমা তৈরির বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়।

সীতাকুণ্ড থানার ওসি মো. দেলওয়ার হোসেন জানান, বিএনপি প্রার্থীর প্রচারণার স্টিকার লাগানো প্রাডো গাড়িটি সন্দেহজনকভাবে জলিল এলাকায় ঘোরাঘুরি করছিলো। ফলে এলাকার লোকজন সেটি ধরে পুলিশকে তল্লাশী করার দাবি জানান। এ সময় পুলিশ গাড়ির চালক মেহেদী হাসান তারেকে গাড়ি খুলতে বলেন। সে গাড়ি খুললে ভেতরে একটি দেশীয় তৈরি বন্দুক ও পেছনে লুকানো অবস্থায় বেশ কিছু পেপসির বোতল ও রশিসহ পেট্রল বোমা তৈরির সরঞ্জাম পাওয়া যায়। এ কারণে গাড়ির চালককে গ্রেপ্তার করা হয়েছে। গাড়িটি আটক আছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//