ব্রেকিং:
শতভাগ নরমাল ডেলিভারিতে চাঁদপুর মাতৃমঙ্গল রায়পুরে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ লক্ষ্মীপুর থেকে উপকূল দিবসের রাষ্ট্রীয় স্বীকৃতি দাবি লক্ষ্মীপুরের জমিদারবাড়ি ঘিরে অপার সম্ভাবনা আল্লাহ এমপি কন্যার মনোবাসনা পূর্ণ করুন লক্ষ্মীপুর সরকারি কলেজে উপকূল দিবস পালিত রায়পুরে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি শুরু রামগতিতে দূর্গতের মাঝে ত্রাণ বিতরণ ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্তদের মাঝে চাউল ও টেউটিন বিতরণ জেলা গোয়েন্দা শাখার নতুন ভবন এর “শুভ উদ্ভোধন” এই খাবারগুলো কাঁচা খাওয়াই উত্তম! চীনে স্কুলে রাসায়নিক হামলা, শিশুসহ আহত অর্ধশতাধিক মহারাষ্ট্রে রাষ্ট্রপতির শাসন জারি রাষ্ট্রীয় পতাকাবাহী জাহাজের সুরক্ষায় বিল পাস ঘূর্ণিঝড় বুলবুলে কৃষিতে ক্ষতি ২৬৩ কোটি টাকা ট্রেন দুর্ঘটনায় নিহত সবার পরিচয় মিলেছে ট্রেন দুর্ঘটনার পুনরাবৃত্তি রোধে সতর্ক থাকার নির্দেশ লক্ষ্মীপুরে ১২ নভেম্বরকে উপকূল দিবসের দাবি দ্বীর্ঘদিনের ভোগান্তি শেষে উন্মোচন হচ্ছে রামগঞ্জ-হাজিগঞ্জ সড়ক গ্রাহকের টাকা ফেরত দিতে পল্লী বিদ্যুৎকে দুদকের নির্দেশ

বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৯ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

৬১৭৮

বিএনপি প্রার্থী আবুল খাঁয়ের ভুঁইয়ার নারী প্রীতি দেখুন (ভিডিও সহ)

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮  

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের বৃহৎ দুই রাজনৈতিক দল বিএনপি ও আওয়ামীলীগ।

আওয়ামীলীগ যেখানে সততা, নিষ্ঠা ও জনপ্রিয়তা দেখে প্রার্থীদের মনোনয়ন দিয়েছে। দুঃখের বিষয় সেখানে বিএনপি দুঃশ্চরিত্র, দূর্নীতিবাজ, সন্ত্রাসী কর্মকান্ডের কারনে আলোচিত ও সমালোচিত প্রার্থীদের মনোনয়ন দিয়ে নিজেদের পছন্দের ধারা বজায় রেখেছে।

যার বাস্তব একটি দৃষ্টান্ত হচ্ছে লক্ষীপুর-২ আসনের বিএনপি প্রার্থী আবুল খাঁয়ের ভুঁইয়া।

নারীদের শরীরের প্রতি খায়েরের লালসার একটি পুরনো বিষয়। বিশ্বস্ত সুত্রে জানা যায় বিএনপি ক্ষমতায় থাকাকালীন সময় বহু উঠতি মডেলকে দেহের বিনিময়ে ভালো কাজ পাইয়ে দেবার কথা বলে খায়ের তার জালে ফাঁসিয়েছেন। নাম প্রকাশে অনিচ্ছুক এক মডেল জানায়, আমাকে এমন প্রস্তাব দেওয়ার পর আমি যখন রাজি হইনি তখন খায়ের আমাকে জোর করে।

তিনি বলেন, ২০০৪ সাল তখন আমার বয়স ছিল ২০ বছর। এখন আমার বয়স ৩৫ বছর কিন্তু এখনো সেই দিনের কথা মনে হলে বেচে থাকার ইচ্ছা হারিয়ে ফেলি।

সেদিনের পর থেকে খায়ের প্রায় সময়ই তাকে ব্ল্যাকমেইল করত এবং তার ইচ্ছার বিরুদ্ধে তাকে যৌন হেনস্থা করত।

সে মডেল আরো জানায়, এইভাবে আরো বহু নারীর জীবন নষ্ট করেছে খায়ের।

রায়পুরের সাধারন মানুষ জানায়, যে নারীদের সম্মান করতে পারে না, নারীর রূপ দেখলে লোভাতুর দৃষ্টি দেয় এমন ব্যক্তিকে সমাজেই দেখতে চায় না তারা , আর তাদের অভিবাবক হিসেবে তো কল্পনাও করতে চায় না। তাদের একটাই প্রশ্ন, যে দল এমন প্রার্থীকে জনগনের সেবায় মনোনীত করে, সেই দল দেশের কতটুকু সেবা করতে পারবে?

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//