ব্রেকিং:
রামগঞ্জে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ লক্ষ্মীপুরের রামগঞ্জে স্কুল ছাত্রকে পিটিয়ে জখম রামগঞ্জের ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা, তদন্তে পিবিআই লক্ষ্মীপুরে আইনজীবি সহকারিদের মানববন্ধন যুব সমাজের উদ্যেগে গ্রামের রাস্তায় বাতির ব্যবস্থা। বৈধ সড়কে অবৈধ ভাবে চলছে সড়কের শত্রু দৈত্যাকৃতির দানব গাড়ী লাহারকান্দীতে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের শুভ উদ্বোধন কমলনগরে নারী ইউপি মেম্বারের ঘরে অসামাজিক কাজ, আটক-৮ প্রজনন ক্ষমতা কমায় কয়েলের ধোঁয়া! হজ পালন করতে সাইকেল চালিয়ে মক্কায় ১১ বছরের গ্যাস মজুত আছে: সংসদে নসরুল ইসরায়েলের বিরুদ্ধে খুতবা, আল আকসার খতিব বরখাস্ত ফের মার্কিন দূতাবাসের কাছে ৩ দফায় রকেট হামলা চিকিৎসক-ডিগ্রি লাগাতে বিএমডিসির অনুমোদন লাগবে: হাইকোর্ট শেখ হাসিনা হত্যাচেষ্টায় পাঁচ জনের মৃত্যুদণ্ড লক্ষ্মীপুরে আবারও শ্রেষ্ঠ ওসি একেএম আজিজুর রহমান মিয়া কমলনগরে জোরপূর্বক স্ট্যাম্পে স্বাক্ষর নিলেন যুবলীগ নেতা, সরকারি স্কুলে অযত্নে-অবহেলায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি লক্ষ্মীপুর হলি গার্লস স্কুলে পিঠা উৎসব ভারতেও ছড়াতে পারে চীনের ভাইরাস

বুধবার   ২২ জানুয়ারি ২০২০   মাঘ ৮ ১৪২৬   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

৬২৪৫

বিএনপি প্রার্থী আবুল খাঁয়ের ভুঁইয়ার নারী প্রীতি দেখুন (ভিডিও সহ)

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮  

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের বৃহৎ দুই রাজনৈতিক দল বিএনপি ও আওয়ামীলীগ।

আওয়ামীলীগ যেখানে সততা, নিষ্ঠা ও জনপ্রিয়তা দেখে প্রার্থীদের মনোনয়ন দিয়েছে। দুঃখের বিষয় সেখানে বিএনপি দুঃশ্চরিত্র, দূর্নীতিবাজ, সন্ত্রাসী কর্মকান্ডের কারনে আলোচিত ও সমালোচিত প্রার্থীদের মনোনয়ন দিয়ে নিজেদের পছন্দের ধারা বজায় রেখেছে।

যার বাস্তব একটি দৃষ্টান্ত হচ্ছে লক্ষীপুর-২ আসনের বিএনপি প্রার্থী আবুল খাঁয়ের ভুঁইয়া।

নারীদের শরীরের প্রতি খায়েরের লালসার একটি পুরনো বিষয়। বিশ্বস্ত সুত্রে জানা যায় বিএনপি ক্ষমতায় থাকাকালীন সময় বহু উঠতি মডেলকে দেহের বিনিময়ে ভালো কাজ পাইয়ে দেবার কথা বলে খায়ের তার জালে ফাঁসিয়েছেন। নাম প্রকাশে অনিচ্ছুক এক মডেল জানায়, আমাকে এমন প্রস্তাব দেওয়ার পর আমি যখন রাজি হইনি তখন খায়ের আমাকে জোর করে।

তিনি বলেন, ২০০৪ সাল তখন আমার বয়স ছিল ২০ বছর। এখন আমার বয়স ৩৫ বছর কিন্তু এখনো সেই দিনের কথা মনে হলে বেচে থাকার ইচ্ছা হারিয়ে ফেলি।

সেদিনের পর থেকে খায়ের প্রায় সময়ই তাকে ব্ল্যাকমেইল করত এবং তার ইচ্ছার বিরুদ্ধে তাকে যৌন হেনস্থা করত।

সে মডেল আরো জানায়, এইভাবে আরো বহু নারীর জীবন নষ্ট করেছে খায়ের।

রায়পুরের সাধারন মানুষ জানায়, যে নারীদের সম্মান করতে পারে না, নারীর রূপ দেখলে লোভাতুর দৃষ্টি দেয় এমন ব্যক্তিকে সমাজেই দেখতে চায় না তারা , আর তাদের অভিবাবক হিসেবে তো কল্পনাও করতে চায় না। তাদের একটাই প্রশ্ন, যে দল এমন প্রার্থীকে জনগনের সেবায় মনোনীত করে, সেই দল দেশের কতটুকু সেবা করতে পারবে?

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//