ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • শুক্রবার   ০৫ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১২ শাওয়াল ১৪৪১

৬৩৯৮

বিএনপি প্রার্থী আবুল খাঁয়ের ভুঁইয়ার নারী প্রীতি দেখুন (ভিডিও সহ)

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮  

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশের বৃহৎ দুই রাজনৈতিক দল বিএনপি ও আওয়ামীলীগ।

আওয়ামীলীগ যেখানে সততা, নিষ্ঠা ও জনপ্রিয়তা দেখে প্রার্থীদের মনোনয়ন দিয়েছে। দুঃখের বিষয় সেখানে বিএনপি দুঃশ্চরিত্র, দূর্নীতিবাজ, সন্ত্রাসী কর্মকান্ডের কারনে আলোচিত ও সমালোচিত প্রার্থীদের মনোনয়ন দিয়ে নিজেদের পছন্দের ধারা বজায় রেখেছে।

যার বাস্তব একটি দৃষ্টান্ত হচ্ছে লক্ষীপুর-২ আসনের বিএনপি প্রার্থী আবুল খাঁয়ের ভুঁইয়া।

নারীদের শরীরের প্রতি খায়েরের লালসার একটি পুরনো বিষয়। বিশ্বস্ত সুত্রে জানা যায় বিএনপি ক্ষমতায় থাকাকালীন সময় বহু উঠতি মডেলকে দেহের বিনিময়ে ভালো কাজ পাইয়ে দেবার কথা বলে খায়ের তার জালে ফাঁসিয়েছেন। নাম প্রকাশে অনিচ্ছুক এক মডেল জানায়, আমাকে এমন প্রস্তাব দেওয়ার পর আমি যখন রাজি হইনি তখন খায়ের আমাকে জোর করে।

তিনি বলেন, ২০০৪ সাল তখন আমার বয়স ছিল ২০ বছর। এখন আমার বয়স ৩৫ বছর কিন্তু এখনো সেই দিনের কথা মনে হলে বেচে থাকার ইচ্ছা হারিয়ে ফেলি।

সেদিনের পর থেকে খায়ের প্রায় সময়ই তাকে ব্ল্যাকমেইল করত এবং তার ইচ্ছার বিরুদ্ধে তাকে যৌন হেনস্থা করত।

সে মডেল আরো জানায়, এইভাবে আরো বহু নারীর জীবন নষ্ট করেছে খায়ের।

রায়পুরের সাধারন মানুষ জানায়, যে নারীদের সম্মান করতে পারে না, নারীর রূপ দেখলে লোভাতুর দৃষ্টি দেয় এমন ব্যক্তিকে সমাজেই দেখতে চায় না তারা , আর তাদের অভিবাবক হিসেবে তো কল্পনাও করতে চায় না। তাদের একটাই প্রশ্ন, যে দল এমন প্রার্থীকে জনগনের সেবায় মনোনীত করে, সেই দল দেশের কতটুকু সেবা করতে পারবে?

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
লক্ষ্মীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর
//