ব্রেকিং:
নতুন বছরেই আকাশে দেখা যাবে ‘ফেইক মুন’ মন্দিরে পুরোহিতের বদলে মন্ত্র পড়াচ্ছে রোবট! ভাঙনেও থেমে নেই মাটি কাটা লোভনীয় চাকরি ছেড়ে বাইক নিয়ে দেশ-বিদেশ ঘুরে বেড়াচ্ছেন তরুণী পানিতে ডুবে শিশুর করুন মৃত্যু শিশুর পানিশূন্যতার লক্ষণ ও করণীয় পাকা চুল টেনে তুলে অজান্তেই নিজের ক্ষতি করছেন? অবকাঠামো সংকটে বেহাল লক্ষ্মীপুর বিসিক রামগতিতে আগুনে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন বিতরণ পেট্রোবাংলা ভবনের আগুন নিয়ন্ত্রণে রামগঞ্জে নারীর ক্ষমতায়নে উঠান বৈঠক লক্ষ্মীপুরে ৭’শ শিক্ষার্থীর অংশগ্রহণে বৃত্তি পরীক্ষা উপজেলা বিএমজিটিএ’র সম্মেলন অনুষ্ঠিত লক্ষ্মীপুরে আইডিয়াল ফাউন্ডেশনের বৃত্তি পেল ৪০০ শিক্ষার্থী চুরি ঠেকাতে দিন-রাত পেঁয়াজ ক্ষেতে প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্ব ক্যারমে পঞ্চম হেমায়েত মোল্লা বিয়ের আগে একমাত্র কন্যাকে নিয়ে স্মৃতিচারণ মিথিলার চর মার্টিনে নেতৃত্বে আসতে চান বেলায়েত সকল সমুদ্র বন্দরের সংযোগ নেটওর্য়াক হবে ভোলা-লক্ষ্মীপুর সেতু লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ দুই যুবকের মরদেহ উদ্ধার

রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

২২

বিকাশের দোকানে ক্যাসিনো ব্যবসা, আটক ৫

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০১৯  

জামালপুরের মেলান্দহে ক্যাসিনো চালানোর অভিযোগে পাঁচজনকে আটক করেছে র‍্যাব। এ সময় তিন লাখ ৮০ হাজার টাকা, ১৩টি মোবাইল ও কম্পিউটার উদ্ধার করা হয়েছে।

আটকরা হলেন- রোমান, সোহান, মশিউর, মাহমুদুল হাসান মাসুদ ও ফরহাদ।

বুধবার বিকেলে মেলান্দহ বাজারের দুটি বিকাশের দোকান থেকে তিনজন ও জিন্নাহ মার্কেটের ছাদের কফি হাউজ থেকে দুইজনকে আটক করা হয়।

 

 

র‍্যাব-১৪ এর জামালপুর কোম্পানি কমান্ডার তোফায়েল আহমেদ মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই পাঁচজনকে আটক করা হয়েছে। তারা বিকাশের দোকানের আড়ালে অনলাইনে ক্যাসিনো ব্যবসা চালাতেন।

তিনি আরো জানান, ক্যাসিনো ব্যবসার সঙ্গে প্রভাবশালী কেউ জড়িত কিনা তা জানতে আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//