ব্রেকিং:
পেশীর টান? প্রতিকারের সহজ উপায় কম গ্যাস খরচ করে রান্নার সেরা কৌশল! স্ত্রীদের সঙ্গে রাসূল (সা.) এর আচরণ ও বিনোদন ধর্ষকের সাজা কমাতে কোটি টাকার প্রস্তাব প্রত্যাখ্যান তরুণীর দুঃসময়ের নেতাদের নেতৃত্বে আনা হবে: কাদের আজ ভয়াল ১২ নভেম্বর মিয়ানমারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে গাম্বিয়ার মামলা যেভাবে ঘটে দুই ট্রেনের সংঘর্ষ (ভিডিও) ট্রেন দুর্ঘটনায় আহতদের প্রচুর রক্তের প্রয়োজন দুই ট্রেনের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠন যুক্তরাজ্যে গাঁজা দিয়ে তৈরি হচ্ছে ওষুধ সেন্টমার্টিনে আটকা পর্যটকদের আনতে তিন জাহাজ ৯৯৯ এ কল, পুলিশ-কোস্টগার্ডের অভিযানে ৩০ জীবন রক্ষা সুন্দরবনে পর্যটক প্রবেশ বন্ধ গৃহবধূ ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়ানোয় আটক ১২ ভোলায় ট্রলার ডুবিতে এক জেলের প্রাণহানি, নিখোঁজ ১০ টাকার বান্ডিলের উপর ঘুমিয়ে থাকা সেই এসআই প্রত্যাহার টানা বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত লক্ষ্মীপুরসহ যেসব জেলায় ১১ ও ১২ নভেম্বর শিক্ষা কার্যক্রম বন্ধ দুর্যোগ-পরবর্তী করণীয়

মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৭ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

৫০

বিতর্কিতদের নেতৃত্বে আনা হবে না: কাদের

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

আওয়ামী লীগের সহযোগী সংগঠনসহ বেশিরভাগ ক্ষেত্রে বিতর্কিতদের নেতৃত্বে আনা হবে না বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার কৃষকলীগের জাতীয় সম্মেলন উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যান সমাবেশ স্থল পরিদর্শনের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। 

ওবায়দুল কাদের বলেন, ঢাকা মহানগরসহ যেসব সহযোগী সংগঠনের সম্মেলন হচ্ছে, সেখানে বেশিরভাগ ক্ষেত্রে নেতৃত্ব পরিবর্তন হবে। নতুন ও পুরাতনের সমন্বয়ে কমিটি গঠন করা হবে। যারা বিভিন্ন অনৈতিক কর্মকাণ্ডের জন্য বিতর্কিত তাদের নেতৃত্বে আনা হবে না।

ঢাকা মহানগর আওয়ামী লীগের সম্মেলন প্রসঙ্গে তিনি বলেন, গতকাল ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ ও উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খানকে সম্মেলনের প্রস্তুতির জন্য নির্দেশনা দিয়েছি। ১৫ ডিসেম্বর আগেই মহানগর আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুত করা হবে।

বিএনপির নেতা সাদেক হোসেন খোকার মরদেহ দেশে আনার বিষয় কাদের বলেন, সাদেক হোসেন খোকার মৃত্যুতে আওয়ামী লীগ শোক জানিয়েছে। তার মরদেহ বাংলাদেশে আনতে সরকারের কোনো অসহযোগিতা থাকবে না। যদি অন্য দেশে কোনো সমস্যা থাকে সে ক্ষেত্রে আমাদের করার কিছু থাকবে না।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, দফতর সম্পাদক  আবদুস সোবহান গোলাপ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//