ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২১ ১৪২৭

  • || ১৩ জ্বিলকদ ১৪৪১

৮৩

বিদ্রোহীদের কাউন্সিলে না আসাই ভালো: কাদের

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০১৯  

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হওয়ার ক্ষেত্রে কোনো বাধা নেই। এখানে বিদ্রোহীরাও সাংগঠনিক ইউনিটগুলোর কাউন্সিলে প্রার্থী হতে পারবে। তবে তাদের না আসাই ভালো।

সোমবার সন্ধ্যায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে কৃষকলীগের সঙ্গে দলের সাধারণ সম্পাদকের বৈঠক শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিদ্রোহীদের প্রার্থী হওয়ার বিষয়টা কাউন্সিলররা কিভাবে নেবে সেটাই এখন দেখার বিষয়৷ তবে তাদের না আসাই ভালো। কেনোনা এরা যদি আবার নির্বাচিত হয় তাহলে কেউ কেউ বিদ্রোহী হতে উৎসাহ বোধ করতে পারেন।

এর আগে, স্থানীয় সরকার নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর বিরোধিতা করেছে যারা তাদের বিরুদ্ধে শোকজ চিঠি পাঠানো হয়েছিল। এই চিঠিতে কারণ দর্শানোর জন্য বলা হয়। এরই পরিপ্রেক্ষিতে বিদ্রোহীরা ক্ষমা চেয়ে চিঠি পাঠালে সবাইকে ক্ষমা করা হয়। এই তালিকার স্থানীয় এমপিও ছিল।

কৃষকলীগের নেতাদের উদ্দেশ্য সাধারণ সম্পাদক বলেন, নেতৃত্বের প্রতিযোগিতা থাকা ভালো। অসুস্থ প্রতিযোগিতা যাতে না হয় সে বিষয়ে সর্তক থাকতে হবে। কারো চরিত্র হরণ করা যাবে না। নিজের প্রচার করবেন, কিন্তু অন্যের বিরুদ্ধে বিদ্বেষ ছড়াবেন না। সম্মেলনের জন্য কৃষকলীগ প্রস্তুত। এরইমধ্যে তাদের পোস্টার ও দাওয়াত কার্ড তৈরি হয়ে গেছে। নগরীতে পোস্টার লাগিয়ে সম্মেলনের আবহাওয়া সৃষ্টি করতে হবে। এ জন্য দুটি সিটি কর্পোরেশনের মেয়রের কাছ থেকে অনুমতি নিতে হবে।

কৃষকলীগকে কৃষকদের মাঝে ছড়িয়ে দিতে হবে উল্লেখ করে তিনি আরো বলেন, নতুন ভাবে কৃষকলীগকে সাজাতে চাই। গ্রাম বাংলায় কৃষকলীগকে কৃষকদের মাঝে ছড়িয়ে দিতে হবে। মনে রাখতে হবে বিতর্কিত লোক যাতে কমিটিতে জায়গা না পায়।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, কৃষকলীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লা, সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খন্দকার শামসুল হক রেজা প্রমুখ।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর
//