ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • রোববার   ০৭ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৪ ১৪২৭

  • || ১৪ শাওয়াল ১৪৪১

১৩৭

বিনা টাকায় মামলা-জিডি করুন

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৫ নভেম্বর ২০১৯  

গোপালগঞ্জের কোটালীপাড়া থানার প্রবেশ দ্বারে ও ডিউটি অফিসারের রুমে ব্যতিক্রমী সাইনবোর্ড টানানো হয়েছে। এতে মূল প্রবেশ দ্বারে লেখা আছে ‘কোটালীপাড়া থানায় মামলা বা জিডি করতে টাকা লাগে না’ আর ডিউটি অফিসারের কক্ষে লেখা আছে ‘এখানে অসহায় গরীবদের বিনা টাকায় জিডি/অভিযোগ লিখে দিয়ে সহায়তা করা হয়’।

কোটালীপাড়া থানায় সদ্য যোগদান করা ওসি শেখ লুৎফর রহমান এই ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন। ওসির এই উদ্যোগকে কোটালীপাড়ার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ স্বাগত জানিয়েছেন।

কোটালীপাড়া থানা পুলিশের ওসি শেখ লুৎফর রহমান বলেন, থানায় সেবা প্রত্যাশীরা যাতে কোনো প্রকার প্রতারণা বা হয়রানির শিকার না হয় সে জন্য এ সাইনবোর্ড টানানো হয়েছে। আমরা কোটালীপাড়া থানার পক্ষ থেকে টাকা ছাড়াই জনগণকে সেবা দিচ্ছি এবং ভবিষ্যতেও দিতে চাই।

 

 

উপজেলার কুশলা ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম বাদল বলেন, ওসি শেখ লুৎফর রহমান কোটালীপাড়ায় যোগদানের পর মাদক, বাল্যবিয়ে, জুয়া, ইভটিজিং প্রতিরোধে ব্যাপক কাজ করে যাচ্ছেন। তার কর্মদক্ষতায় এ উপজেলার অপরাধমূলক কর্মকাণ্ড অনেক কমে গেছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
সারাবাংলা বিভাগের পাঠকপ্রিয় খবর
//