ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

১১৭

বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৭ এপ্রিল ২০২০  

করোনা পরিস্থিতিতে লক্ষ্মীপুর জেলার ৬টি থানা ও ফাাঁড়িতে কর্মরত পুলিশ সদস্যদের সাথে নিয়মিত ভিডিও কনফারেন্স করছেন পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান পিপিএম সেবা।

এরই ধারাবাহিকতায় আজ (২৬ এপ্রিল) রোববার রাত ৯ টায়  ভিডিও কনফারেন্সের মাধ্যমে রায়পুর থানায় কর্মরত সকল অফিসার ও ফোর্সদের সাথে মত বিনিময় করেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান পিপিএম সেবা।

এসময় তিনি প্রত্যেক পুলিশ সদস্যকে ব্যক্তিগত সুরক্ষা নিশ্চিত করে আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের জন্য সুনির্দিষ্ট দিকনির্দেশনা প্রদান করেন। তিনি থানায় কর্মরত সকল অফিসার ও ফোর্সদের জন্য পুলিশ সুপারের পক্ষ থেকে পিপিই, মাস্ক, গ্লাভস, সাবান, হ্যান্ড স্যানিটাইজার, স্যালাইন, ভিটামিন সি, ডি ও জিংকসহ সরবরাহকৃত প্রয়োজনীয় সামগ্রী প্রদান অব্যাহত থাকবে বলে জানান।

এছাড়াও তিনি সকল পুলিশ সদস্যদেরকে মনোবল ধরে রেখে সাহসের সাথে দায়িত্ব পালনের জন্য ধন্যবাদ জানান।

পুলিশ সুপারের সাথে ভিডিও কনফারেন্সে রায়পুর সার্কেল এএসপি  স্পিনা রানী প্রামাণিক, রায়পুর থানার অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়া, ইন্সপেক্টর (তদন্ত) শিপন বড়ুয়াসহ অন্যান্য অফিসারগণ উপস্থিত ছিলেন।

 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//