ব্রেকিং:
চার বছর পর সচিবদের সঙ্গে বৈঠকে প্রধানমন্ত্রী মাওলানা ত্বহার হোয়াটসঅ্যাপ-ভাইভার অন; বন্ধ মোবাইল ফোন কে এই মাওলানা ত্বহার ২য় স্ত্রী সাবিকুন নাহার? আওয়ামীলীগের ধর্মীয় উন্নয়নকে ব্যাহত করতে ত্বহা ষড়যন্ত্র স্বেচ্ছাসেবী সংগঠনের ছবি ব্যবহার করে ফেসবুকে প্রতারণা লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী
  • শনিবার   ২৭ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৮

  • || ২০ রবিউস সানি ১৪৪৩

বিসিবি থেকে পাওয়া তিন মাসের বেতন দান করলেন আশরাফুল

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২০  

করোনাভাইরাসের এই সংকটময় পরিস্থিতিতে দেশের অসহায় মানুষদের পাশে এসে দাঁড়িয়েছেন অনেক ক্রিকেটার। পিছিয়ে নেই আশরাফুলও। বিসিবি থেকে পাওয়া তিন মাসের বেতনের পুরোটাই দান করে দিয়েছেন তিনি। 

বিসিবির কেন্দ্রীয় চুক্তি থেকে ২০১৩ সালে বাদ পড়েন মোহাম্মদ আশরাফুল। কেন্দ্রীয় চুক্তি ছাড়াও প্রথম শ্রেণীর ক্রিকেটারদের সঙ্গেও চুক্তি করে থাকে বিসিবি। বর্তমানে প্রথম শ্রেণীর ৯১জন ক্রিকেটারের একজন হিসেবে ক্রিকেট বোর্ডের সঙ্গে চুক্তিতে আছেন এই ব্যাটসম্যান। সেখান থেকেই বেতন পাচ্ছিলেন তিনি।

আর্ত মানবতার সেবায় বেতনের পুরো টাকা বিলিয়ে দেয়ার বিষয়ে আশরাফুল বলেন, ‘বর্তমানে যে পরিস্থিতি চলছে তাতে দেখতেই পাচ্ছেন অনেকের এখন কাজকর্ম নেই। ফলে সংসার চালাতে হিমশিম খাচ্ছেন তারা। কয়েকজন  দেখলাম খাদ্য-সামগ্রী দিয়ে সাহায্য করে যাচ্ছেন। আমি তাদের জন্য আমার বেতনের টাকা দিয়ে দিয়েছি’।

বাংলাদেশের ক্রিকেটের প্রথম এই পোস্টারবয় আরো বলেন, ‘আমি তিন মাসের পুরোটাই দিয়ে দিয়েছি। টাকা তো আসলে বেশি না। ৮০-৮৫ হাজার টাকা মাত্র। অসহায় মানুষদের উপকার হলেই আমার ভাল লাগবে’।

এর বাইরে নিজ নামে ফাউন্ডেশন খোলার চিন্তাভাবনা করছেন আশরাফুল। এছাড়া সোমবার ভক্তদের ফের বাবা হতে যাওয়ার সুখবর জানিয়েছেন তিনি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//