ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২১ ১৪২৭

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

৮০

বিয়ের আগে একমাত্র কন্যাকে নিয়ে স্মৃতিচারণ মিথিলার

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০১৯  

সৃজিত মুখার্জিকে বিয়ের আগে মেয়ে আইরা তাহরিম খানকে নিয়ে স্মৃতিচারণ করলেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। বুধবার নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেন এই অভিনেত্রী।
ছবিগুলো ২০১৬ সালের ৪ ডিসেম্বরের। ওই সময় মেয়ে আইরাকে নিয়ে তৎকালীন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের কাছ থেকে স্বর্ণপদক গ্রহণ করেন মিথিলা।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করা মিথিলা ব্র্যাক ইউনিভার্সিটি থেকে দ্বিতীয় বারের জন্য ‘শিশুর প্রারম্ভিক বিকাশ’ বিষয়ে মাস্টার্সে প্রথম শ্রেণিতে প্রথম হওয়ায় তাকে ‘চ্যান্সেলর গোল্ড’ মেডেল দেয়া হয়।

টুইটবার্তায় মিথিলা লেখেন,  `তিন বছরের আগের এই দিনে ‘শিশুর প্রারম্ভিক বিকাশ’ বিষয়ক মাস্টার্সে সর্বোচ্চ নম্বর পেয়ে ‘চ্যান্সেলর গোল্ড’ মেডেল পেয়েছিলাম।

তিন বছরের মেয়েকে পাশে নিয়ে স্যার ফজলে হাসান আবেদ এবং শাবানা আজমির কাছে থেকে এই স্বর্ণপদক গ্রহণ করাটা অনেক সম্মানের ছিল।’

অবশ্য পদক পাওয়ার পরের বছর ২০১৭ সালের ২০ জুলাই হঠাৎ বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তাহসান-মিথিলা।

সিঙ্গেল জীবনের এক পর্যায়ে ২০১৮ সালের শেষ দিক থেকে মিথিলার আলাপ হয় কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জীর সঙ্গে। চলতি বছর ১৭ মার্চ কলকাতার সল্টলেকের অভিজাত হোটেলে জন্মদিনের এক পার্টিতে তাদের দুজনকে প্রথম প্রকাশ্যে দেখা যায়।

অবশ্য এরমধ্যে নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

এরপর গত নভেম্বরে সৃজিত-মিথিলার প্রেমের গুঞ্জনের খবর প্রকাশ করে টাইমস অব ইন্ডিয়া জানায়, ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বিয়ে করছেন তারা।

তবে এ নিয়ে বরাবরই চুপ ছিলেন সৃজিত-মিথিলা।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় কলকাতার একটি ফ্ল্যাটে সৃজিত-মিথিলার বিয়ে হবে। এরই মধ্যে কলকাতায় অবস্থান করছেন মিথিলার পরিবারের সদস্যরা।

আজ রেজিস্ট্রি করে বিয়ে হলেও পরে বেশ বড় করে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানা গেছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর
//