ব্রেকিং:
লক্ষ্মীপুরে আবারও শ্রেষ্ঠ ওসি একেএম আজিজুর রহমান মিয়া কমলনগরে জোরপূর্বক স্ট্যাম্পে স্বাক্ষর নিলেন যুবলীগ নেতা, সরকারি স্কুলে অযত্নে-অবহেলায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি লক্ষ্মীপুর হলি গার্লস স্কুলে পিঠা উৎসব ভারতেও ছড়াতে পারে চীনের ভাইরাস লিবিয়া সরকারের পতন ইউরোপের জন্য হুমকি: এরদোগান শহীদ আসাদ দিবস আজ ৯ ঘণ্টা পর খুলনা রুটে ট্রেন চলাচল শুরু ফাস্ট ট্র্যাক প্রকল্পের সংখ্যা বাড়াতে প্রধানমন্ত্রীর নির্দেশ ই-পাসপোর্টের জন্য প্রধানমন্ত্রীর ফটো নেয়া হয়েছে মুখোষধারীদের স্থান নেই লক্ষ্মীপুর কলেজ ছাত্রলীগে রামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে ৮ ইউপি সদস্যের অনাস্থা মায়ের কোলে ফিরেই সুখবর পেলেন ক্রিকেটার হাসান হলি গার্লস স্কুলের পিঠা উৎসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংবাদিকের উপর হামলা কারীদের ধরতে পুলিশের অভিযান চলছে,, সাংবাদিক দম্পত্তির ওপর হামলার ঘটনায় বিচার দাবি করছে বিএমএসএফ কমলনগরের ল্যান্স কর্পোরাল খোকনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন মাদকসেবী ও ব্যবসায়ীদের কোন ছাড় নয় হিন্দি সিরিয়ালে আসক্তি কাটানোর দারুণ উপায় ইউক্রেনের প্লেন বিধ্বস্তের ঘটনায় নতুন তথ্য দিল রাশিয়া

সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৭ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

১৬৩৫

বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে ঝলসে দিল প্রেমিকা

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০১৯  

বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিকের ওপর এসিড নিক্ষেপ করেছেন ভারতের আগ্রার ১৯ বছর বয়সী এক তরুণী। এ অভিযোগে তাকে গ্রেফতার করেছে পুলিশ।  বৃহস্পতিবার ভারতের আলীগড়ের জীবনগড় এলাকায় এ ঘটনা ঘটে। 
এসিড নিক্ষেপের কারণে ওই তরুণীর বিরুদ্ধে মামলা করেছে ওই যুবকের পরিবার। 
প্রেমিক যুবকের মা বলেছেন, তার ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল ওই তরুণীর। কিন্তু এক মাস আগে তার সঙ্গে কথা বলা বন্ধ করে দেয় তার ছেলে। কিন্তু ওই তরুণী তার পিছু ছাড়ে না। তিনি তাকে চাপ দিতেই থাকেন বিয়ে করতে।

প্রতিদিনই তিনি ফোন করে তার ছেলেকে হয়রানী করতেন বলে অভিযোগ তার। 

তিনি আরো বলেছেন, বৃহস্পতিবার সকালেও ওই তরুণী তার ছেলেকে ফোন করেছেন। কিন্তু ফোন ধরে নি তার ছেলে। এদিন তাদের বাড়ির কাছেই একটি দোকানের পাশে দাঁড়ানো ছিল তার ছেলে। সেখানে তার ওপর এসিড ছুড়ে মারেন ওই তরুণী।  

ওই তরুণী বলেন, তার সঙ্গে ওই যুবকের অন্তরঙ্গ সময়ের ছবি আছে। ওই যুবক তাকে সেই ছবি ব্যবহার করে ব্লাকমেইল করার হুমকি দেয়। বলে তাকে বিয়ে না করলে ওইসব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে দেবে।

এসিডদগ্ধ যুবককে জওহর লাল নেহরু মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। 

ডা. এসএস জাইদি বলেছেন, এসিডে যুবকের চোখ মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে। তাকে এখনও চিকিৎসা দেয়া হচ্ছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//