ব্রেকিং:
বুয়েটের ২৬ শিক্ষার্থী আজীবন বহিষ্কার ৬৩ বছর ধরে দিনে দুই কেজি বালি খান এই নারী বলের রং বুঝছেন না লিটন, টাইগার শিবিরে উৎকণ্ঠা লক্ষ্মীপুরে কৃষকদের কাছ থেকে আমন ধান কেনা শুরু হয়েছে চাল,লবণ নিয়ে একটি গোষ্ঠী অপপ্রচার চালাচ্ছে স্কুলছাত্রী হত্যার বিচার ও অবৈধ টলি বন্ধের দাবীতে মানববন্ধন লক্ষ্মীপুরে নির্মিত হবে বঙ্গবন্ধুর স্মৃতিবিজড়িত স্মৃতি স্তম্ভ সশস্ত্র বাহিনীকে প্রধানমন্ত্রীর বিশেষ আহ্বান নাক ডাকলে স্ট্রোকের ঝুঁকি বাড়ে, রইলো সমাধান লক্ষ্মীপুরে গণপিটুনিতে ‘ডাকাত’ নিহত বিয়ে বাড়ীর গেট নিয়ে সংঘর্ষ আহত ৮ লক্ষ্মীপুরের সৈয়দ বাপ্পী চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ সংগঠক রামগঞ্জে সিএনজির ধাক্কাতে শিশুর মৃত্যু অস্ত্র-গুলিসহ ৪ ডাকাত আটক রামগঞ্জে নিন্মমানের সামগ্রী দিয়ে সড়ক নির্মানে বাধা সশস্ত্র বাহিনী দিবসে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ময়নাতদন্ত প্রতিবেদন স্পষ্ট করে লিখতে চিকিৎসকদের নির্দেশ শাহজালাল বিমানবন্দরে পৌঁছেছে পেঁয়াজবাহী কার্গো সরকার টেনিসকে যথাযথ গুরুত্ব দিচ্ছে: প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনী দিবস আজ

শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

১৫৯০

বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিককে ঝলসে দিল প্রেমিকা

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০১৯  

বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিকের ওপর এসিড নিক্ষেপ করেছেন ভারতের আগ্রার ১৯ বছর বয়সী এক তরুণী। এ অভিযোগে তাকে গ্রেফতার করেছে পুলিশ।  বৃহস্পতিবার ভারতের আলীগড়ের জীবনগড় এলাকায় এ ঘটনা ঘটে। 
এসিড নিক্ষেপের কারণে ওই তরুণীর বিরুদ্ধে মামলা করেছে ওই যুবকের পরিবার। 
প্রেমিক যুবকের মা বলেছেন, তার ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল ওই তরুণীর। কিন্তু এক মাস আগে তার সঙ্গে কথা বলা বন্ধ করে দেয় তার ছেলে। কিন্তু ওই তরুণী তার পিছু ছাড়ে না। তিনি তাকে চাপ দিতেই থাকেন বিয়ে করতে।

প্রতিদিনই তিনি ফোন করে তার ছেলেকে হয়রানী করতেন বলে অভিযোগ তার। 

তিনি আরো বলেছেন, বৃহস্পতিবার সকালেও ওই তরুণী তার ছেলেকে ফোন করেছেন। কিন্তু ফোন ধরে নি তার ছেলে। এদিন তাদের বাড়ির কাছেই একটি দোকানের পাশে দাঁড়ানো ছিল তার ছেলে। সেখানে তার ওপর এসিড ছুড়ে মারেন ওই তরুণী।  

ওই তরুণী বলেন, তার সঙ্গে ওই যুবকের অন্তরঙ্গ সময়ের ছবি আছে। ওই যুবক তাকে সেই ছবি ব্যবহার করে ব্লাকমেইল করার হুমকি দেয়। বলে তাকে বিয়ে না করলে ওইসব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে দেবে।

এসিডদগ্ধ যুবককে জওহর লাল নেহরু মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। 

ডা. এসএস জাইদি বলেছেন, এসিডে যুবকের চোখ মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে। তাকে এখনও চিকিৎসা দেয়া হচ্ছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//