ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • বুধবার   ০৩ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২০ ১৪২৭

  • || ১০ শাওয়াল ১৪৪১

১৩৮

বেঙ্গালুরুতে নারীরা শর্টস পরতে পারবে না! (ভিডিও)

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

ভারতের বেঙ্গালুরুতে নারীদের শর্টস পরা চলবে না। এমন ধরনের পোশাক পরতে হবে যা দেশের সংস্কৃতির সঙ্গে জড়িয়ে রয়েছে। এমনই দাবি করে এক যুবক বাকবিতণ্ডায় জড়িয়েছেন।

বৃহস্পতিবার রাতে বেঙ্গালুরুর এইচএসআর লেআউট এলাকায় ওই ঘটনা ঘটে। সে সময় এক দম্পতিকে বাইক থেকে নামিয়ে যেচে গিয়ে হাত জোর করে এক ব্যক্তির সঙ্গে তর্কে জড়ান ওই যুবক। 

ঘটনার সময়ই তরুণীর সঙ্গে থাকা তার স্বামী পুরো ঘটনাটি ভিডিও করেন। পরে সোশ্যাল মিডিয়ায় তা ছড়িয়ে পড়ে। 

ওই ভিডিওতে দেখা যায়, ওই তরুণী শর্টস পরা ছিলেন। পাশে দাঁড়িয়ে তার স্বামী ওই যুবকের সঙ্গে রীতিমতো চিৎকার চেঁচামেচি শুরু করেন। ওই যুবক তরুণীর পোশাকের বিষয় নিয়ে তর্কে জড়ান। এছাড়া ওই যুবক শ্লীলতাহানি করার চেষ্টা করেন বলে তার স্বামী অভিযোগ করেন।

এতে আরো দেখা যায়, ওই যুবক বারবার চিৎকার করে বলছেন- সঠিক জামা-কাপড় না পড়লে রাস্তায় কোনো মেয়ের বের হওয়া উচিত নয়। অবশেষে তিনি হাতজোড় করে ভারতীয় সংস্কৃতি অনুযায়ী নারীদের পোশাক পরারও অনুরোধ করেন।

জানা গেছে, ওই দম্পতি বেঙ্গালুরুর বাসিন্দা। তরুণীর স্বামী সিমরন কাপুর এই ভিডিও আপলোড করেন।

তিনি জানান, যে ব্যক্তি এই অভব্য আচরণ করেছেন, তিনি মদ্যপ অবস্থায় ছিলেন না। কিন্তু যেভাবে ওই দম্পতির ওপর তিনি চড়াও হন, তাতে আশপাশের মানুষ আতঙ্কিত হয়ে পড়েন। 

 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
আন্তর্জাতিক বিভাগের পাঠকপ্রিয় খবর
//