ব্রেকিং:
লক্ষ্মীপুরে শিশু হত্যার দায়ে মা আটক জেলা প্রশাসকের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ অটোরিক্সা বন্ধে ট্রাফিক পুলিশের প্রচারণা মা ইলিশ রক্ষায় জেলেদের মধ্যে চাল বিতরণ ওসি ইকবাল হোসেনের বিদায় সংবর্ধনা স্বেচ্ছায় অবসর নিয়েও স্বপদে বহাল শরীর চর্চা শিক্ষক প্রশাসনের কাজে খুশি হয়ে শ্রমিকদের আনন্দ মিছিল সাদা ছড়ি ব্যবহার করি, নিশ্চিন্তে পথ চলি লক্ষ্মীপুরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত দোয়া দিবস পালিত ডেঙ্গু কেড়ে নিলো ব্যবসায়ীর প্রাণ ২০২৩ বিশ্বকাপের আয়োজক হতে পারে বাংলাদেশ! সম্রাটের ১০ দিনের রিমান্ড আবরার হত্যাকাণ্ডকে ইস্যু বানাতে চাচ্ছে বিএনপি: কাদের বিশ্বে ৭০ কোটি শিশু পুষ্টিহীনতায় ভুগছে ইরান ও সৌদিকে সরাসরি আলোচনায় বসার প্রস্তাব ইমরান খানের নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন দেশ গড়ার আহ্বান ঢাকায় হচ্ছে আরো দুই মেট্রোরেল দুই মাসেও সন্ধান মেলেনি স্বজনদের নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার,আটক ৬ চর লরেঞ্জ ইউপি সদস্য নির্বাচনে ইসমাইল হোসেনের জয়

বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

১০

বেঙ্গালুরুতে নারীরা শর্টস পরতে পারবে না! (ভিডিও)

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

ভারতের বেঙ্গালুরুতে নারীদের শর্টস পরা চলবে না। এমন ধরনের পোশাক পরতে হবে যা দেশের সংস্কৃতির সঙ্গে জড়িয়ে রয়েছে। এমনই দাবি করে এক যুবক বাকবিতণ্ডায় জড়িয়েছেন।

বৃহস্পতিবার রাতে বেঙ্গালুরুর এইচএসআর লেআউট এলাকায় ওই ঘটনা ঘটে। সে সময় এক দম্পতিকে বাইক থেকে নামিয়ে যেচে গিয়ে হাত জোর করে এক ব্যক্তির সঙ্গে তর্কে জড়ান ওই যুবক। 

ঘটনার সময়ই তরুণীর সঙ্গে থাকা তার স্বামী পুরো ঘটনাটি ভিডিও করেন। পরে সোশ্যাল মিডিয়ায় তা ছড়িয়ে পড়ে। 

ওই ভিডিওতে দেখা যায়, ওই তরুণী শর্টস পরা ছিলেন। পাশে দাঁড়িয়ে তার স্বামী ওই যুবকের সঙ্গে রীতিমতো চিৎকার চেঁচামেচি শুরু করেন। ওই যুবক তরুণীর পোশাকের বিষয় নিয়ে তর্কে জড়ান। এছাড়া ওই যুবক শ্লীলতাহানি করার চেষ্টা করেন বলে তার স্বামী অভিযোগ করেন।

এতে আরো দেখা যায়, ওই যুবক বারবার চিৎকার করে বলছেন- সঠিক জামা-কাপড় না পড়লে রাস্তায় কোনো মেয়ের বের হওয়া উচিত নয়। অবশেষে তিনি হাতজোড় করে ভারতীয় সংস্কৃতি অনুযায়ী নারীদের পোশাক পরারও অনুরোধ করেন।

জানা গেছে, ওই দম্পতি বেঙ্গালুরুর বাসিন্দা। তরুণীর স্বামী সিমরন কাপুর এই ভিডিও আপলোড করেন।

তিনি জানান, যে ব্যক্তি এই অভব্য আচরণ করেছেন, তিনি মদ্যপ অবস্থায় ছিলেন না। কিন্তু যেভাবে ওই দম্পতির ওপর তিনি চড়াও হন, তাতে আশপাশের মানুষ আতঙ্কিত হয়ে পড়েন। 

 

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//