ব্রেকিং:
প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্ব ক্যারমে পঞ্চম হেমায়েত মোল্লা বিয়ের আগে একমাত্র কন্যাকে নিয়ে স্মৃতিচারণ মিথিলার চর মার্টিনে নেতৃত্বে আসতে চান বেলায়েত সকল সমুদ্র বন্দরের সংযোগ নেটওর্য়াক হবে ভোলা-লক্ষ্মীপুর সেতু লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ দুই যুবকের মরদেহ উদ্ধার লক্ষ্মীপুরে প্রতিবন্ধী দিবসে র‌্যালি ও সভা রামগঞ্জ উপজেলা শ্রেষ্ঠ প্রধান শিক্ষক শামছুল ইসলাম প্রতিবন্ধীদের নিয়ে ‘নেতিবাচক মানসিকতা’ পরিহার করুন: প্রধানমন্ত্রী যুব গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন ১৫ ডিসেম্বর থেকে ই-পাসপোর্ট চালু: পররাষ্ট্রমন্ত্রী কৃষিজাত পণ্য রফতানি করতে চাই: কৃষিমন্ত্রী গণতন্ত্র মুক্তি দিবস আজ সন্ধ্যায় সৃজিত-মিথিলার বিয়ে কাঁচা মাছ, মাংস, লতাপাতা খেয়েও স্বাভাবিক আছেন অদ্ভুত এই ব্যক্তি! কাতারে বাংলাদেশি হাফেজদের কৃতিত্বপূর্ণ সাফল্য সোনা কেনার সময় যা খেয়াল রাখা খুব জরুরি হোসেন শহীদ সোহরাওয়ার্দীর মৃত্যুবার্ষিকী আজ বাংলাদেশের হজ কোটা বাড়াল সৌদি আরব সেরা কে? মুখ খুললেন অনুশকা আওয়ামী লীগের ২১তম কাউন্সিল হবে সাদামাটা

শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২২ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

১১

ব্র্যাকের কর্মীকে কুপিয়ে হত্যা, টাকা ছিনতাই

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০১৯  

নীলফামারীতে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকের এক কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার বিকেলে জেলার কাজিরহাটের ঢেউটিন, রড, সিমেন্টের দোকান সোহাগ ট্রের্ডাসে এ ঘটনা ঘটে। এ সময় প্রতিষ্ঠানটির পাঁচ লাখ টাকাও চুরি হয়।

নিহত মহিদুল ইসলাম নওগাঁর মান্দার বিষ্ণুপুর এলাকার আব্দুল গনির ছেলে। তিনি ব্র্যাকের কাজীর হাট শাখার কর্মসূচি সংগঠক ছিলেন।

দোকানের মালিক সোহাগ জানান, দোকান থেকে টাকা হারানোর খবর শুনে এলাকার লোকজন দেখতে এসে পেছনের ওই বাড়িতে ঢোকেন। এ সময় তারা দেখতে পান তালাবন্ধ একটি ঘর থেকে বারান্দায় রক্ত ভেসে আসছে। পরে জানালার ফাঁক দিয়ে মহিদুল ইসলামের মরদেহ পড়ে থাকতে দেখেন তারা।

খবর পেয়ে রাতে পুলিশ, র‌্যাব ও সিআইডির ফরেনসিক টিম ঘটনাস্থলে এসে আলামত সংগ্রহ করে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নীলফামারীর অতিরিক্ত এসপি এবিএম আতিকুর রহমান জানান, সোহাগ ট্রেডার্সের পেছনে লাগোয়া একটি বাড়িতে ভাড়া থাকতেন মহিদুল। ব্যবসা প্রতিষ্ঠানের মালিক সোহাগ দুপুরে ব্যাংক থেকে পাঁচ লাখ টাকা তুলে ব্যবসা প্রতিষ্ঠানের ক্যাশ বাক্সে রেখে বাড়িতে যান। দুপুরের খাওয়া শেষে বিকেলে এসে দোকান খুলে দেখেন ক্যাশ বাক্সটি ভাঙা; একই সঙ্গে টেবিলের ওপর থাকা সিসি ক্যামেরার মনিটর এবং কম্পিউটার কিছুই নেই।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চুরির ঘটনা দেখে ফেলায় মহিদুলকে হত্যা করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//