ব্রেকিং:
চীন থেকেই চালু হয় হারেমে একাধিক রক্ষিতা রাখার প্রথা! ধর্ষণে ব্যর্থ হয়ে কলেজছাত্রীকে কীটনাশক খাইয়ে হত্যার চেষ্টা অনলাইনে পরীক্ষা ও ভর্তি বন্ধে ইউজিসি’র আহ্বান করোনা ঠেকাতে স্বেচ্ছায় লকডাউনে তিনগ্রাম স্বাস্থসেবীদের জন্য সিএমপি`র ফ্রি বাস সার্ভিস দেশের জন্য আগামী ৩০ দিন আরো ঝুঁকিপূর্ণ: স্বাস্থ্যমন্ত্রী ওষুধের দোকান ছাড়া সন্ধ্যার পর সব বন্ধ রাখার নির্দেশ করোনায় আর্থিক সহায়তা পাচ্ছে জার্মানরা কমলনগরে সূর্যের হাসি ক্লিনিকটি বন্ধ গত ১০ দিন করোনা সংকট: দুর্নীতির শঙ্কায় বিএনপিকে না বললেন ড. ইউনূস করোনা আতঙ্কে বন্দুক কিনছে মার্কিনিরা ৯ মিনিটের জন্য অন্ধকারে ভারত এসএসসির ফল চলে যাবে অভিভাবকদের মোবাইলে রাসূলকে (সা.) স্বপ্নে দেখার আমল খাবার নিয়ে অসহায় মানুষের সৌরভ গাঙ্গুলি ভূমিকম্পের মাধ্যমে ধ্বংস হয়েছিল ‘পবিত্র নগরী’! লকডাউন আইসোলেশন কোয়ারেন্টাইন : ইসলাম যা বলে ছু‌টি বাড়লো ১৪ এপ্রিল পর্যন্ত যুক্তরাষ্ট্রে আরও বেশি মানুষ মারা যাবে, বললেন ট্রাম্প দেশে আরো ১৮ জন করোনা রোগী শনাক্ত, মোট ৮৮
  • বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৪ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

৯২

ব্র্যাকের কর্মীকে কুপিয়ে হত্যা, টাকা ছিনতাই

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০১৯  

নীলফামারীতে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকের এক কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার বিকেলে জেলার কাজিরহাটের ঢেউটিন, রড, সিমেন্টের দোকান সোহাগ ট্রের্ডাসে এ ঘটনা ঘটে। এ সময় প্রতিষ্ঠানটির পাঁচ লাখ টাকাও চুরি হয়।

নিহত মহিদুল ইসলাম নওগাঁর মান্দার বিষ্ণুপুর এলাকার আব্দুল গনির ছেলে। তিনি ব্র্যাকের কাজীর হাট শাখার কর্মসূচি সংগঠক ছিলেন।

দোকানের মালিক সোহাগ জানান, দোকান থেকে টাকা হারানোর খবর শুনে এলাকার লোকজন দেখতে এসে পেছনের ওই বাড়িতে ঢোকেন। এ সময় তারা দেখতে পান তালাবন্ধ একটি ঘর থেকে বারান্দায় রক্ত ভেসে আসছে। পরে জানালার ফাঁক দিয়ে মহিদুল ইসলামের মরদেহ পড়ে থাকতে দেখেন তারা।

খবর পেয়ে রাতে পুলিশ, র‌্যাব ও সিআইডির ফরেনসিক টিম ঘটনাস্থলে এসে আলামত সংগ্রহ করে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নীলফামারীর অতিরিক্ত এসপি এবিএম আতিকুর রহমান জানান, সোহাগ ট্রেডার্সের পেছনে লাগোয়া একটি বাড়িতে ভাড়া থাকতেন মহিদুল। ব্যবসা প্রতিষ্ঠানের মালিক সোহাগ দুপুরে ব্যাংক থেকে পাঁচ লাখ টাকা তুলে ব্যবসা প্রতিষ্ঠানের ক্যাশ বাক্সে রেখে বাড়িতে যান। দুপুরের খাওয়া শেষে বিকেলে এসে দোকান খুলে দেখেন ক্যাশ বাক্সটি ভাঙা; একই সঙ্গে টেবিলের ওপর থাকা সিসি ক্যামেরার মনিটর এবং কম্পিউটার কিছুই নেই।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চুরির ঘটনা দেখে ফেলায় মহিদুলকে হত্যা করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
//