ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২১ ১৪২৭

  • || ১১ শাওয়াল ১৪৪১

১৭৬

‘বয়ফ্রেন্ড বাথরুমে আটকে অত্যাচার করত’

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

মুসাফির ছবির ‘ও সাকি সাকি’ গানের জন্য অভিনেত্রী কোয়েনা মিত্রকে বলিউড প্রেমীরা কোনোদিন ভোলেননি। কারণ, সেখানে একজন আইটেম ড্যান্সার হিসেবে দর্শকের মন কেড়ে নিয়েছিলেন কোয়েনা।

এ বছরের বিগ বস ১৩-এর প্রতিযোগীদের মধ্যে রয়েছেন বাঙালি এই নায়িকা। আর শো-এর শুরু থেকেই কোয়েনা বেশ চর্চিত। শুক্রবার রাতে তার ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বলার পরেই শুরু হয় জোর গুঞ্জন। 

বিগ বসের ঘরে তাদের শোয়ের একটি অংশে কোয়েনাকে তার সঙ্গীদের সঙ্গে গল্প করতে দেখা যায়। ওই সঙ্গীদের একজন কোয়েনার প্রেমজীবন সম্পর্কে প্রশ্ন করে। ব্যক্তিগত জীবনে কোয়েনা কাউকে ডেটিং করছেন কিনা তাও জানতে চাওয়া হয়। 

কোয়েনা মিত্র জানিয়েছেন, আপাতত কারো সঙ্গে ডেটিং করছেন না। তারপরেই তুরস্কে তার প্রাক্তন প্রেমিকের প্রসঙ্গ তোলেন কোয়েনা। প্রেমিকার উপর দখলদারি ফলানো ওই প্রাক্তন সঙ্গীর নাম অবশ্য প্রকাশ করেননি তিনি। 

কোয়েনা মিত্র বলেন, মুম্বাইতে থাকার সময় একবার তার ওই প্রেমিক তাকে ঘরের মধ্যে বাথরুমে তালাবন্ধ করে অত্যাচার করতো। এছাড়া আমি যাতে বাহিরে কাজের জন্য বের হতে না পারি সেজন্য আমাকে আটকে রাখতো।

কোয়েনা মিত্র তার সঙ্গীদের সঙ্গে নিজের জীবনের এই অশান্ত সম্পর্কের কথা শেয়ার করেন এবং বলেন, তার প্রাক্তন প্রেমিক প্রায়শই জোর করত যাতে কোয়েনা তুরস্কে প্রেমিকের বাবা-মায়ের সঙ্গে দেখা করে। একবার যখন কোয়েনা তার প্রাক্তন প্রেমিককে জিজ্ঞাসা করেন যে, তারা বিয়ে করে তুরস্কে থাকার পরে তিনি কী করবেন? তখন ওই প্রাক্তন প্রেমিক কোয়েনাকে বলেন, তিনি যাতে তুরস্ক থেকে বের হতে না পারেন সে কারণে পাসপোর্টটি পুড়িয়ে দিবেন। 

কোয়েনা মিত্র বলেন যে, প্রথমে রসিকতা হিসেবে ভাবলেও তিনি এই মন্তব্য শুনে ভয়ই পেয়ে যান। কয়েক বছর পরই তাদের সম্পর্ক ভেঙে যায় এবং কোয়েনা জানান যে, এই অভিজ্ঞতার পরে অন্ততপক্ষে তিন বছর ধরে কারো সঙ্গে ডেটিং করারও সাহস পাননি তিনি।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর
//