ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৬ ১৪২৭

  • || ০৬ শাওয়াল ১৪৪১

৯৩

ভর্তি পরীক্ষার্থীদের জন্য কুবি’র ফ্রি বাস সার্ভিস!

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

আসন্ন ভর্তি পরীক্ষা উপলক্ষে আজ (৭ নভেম্বর) থেকে ফ্রি বাস সার্ভিস দেবে কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রশাসন। বিশ্ববিদ্যালয়ের ভর্তিচ্ছু শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের যাতায়াতের সুবিধার্থে এ সেবা প্রদান করা হবে। 
 
বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলের কর্মকর্তা জাহিদ জুয়েল জানান, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইমরান কবির চৌধুরীর অনুমতিক্রমে  বিশ্ববিদ্যালয়ের ভর্তিচ্ছু শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের যাতায়াতের সুবিধার্থে আজ বৃহস্পতিবার দুপুর ২টা থেকে ফ্রি বাস সার্ভিস চালু হচ্ছে।

 ভর্তিচ্ছু শিক্ষার্থী ও তাদের অভিভাবকদের যাতায়াতের সুবিধার্থে ৭ নভেম্বরের ফ্রি বাস শিডিউল-- 

>ক্যান্টনম্যান্ট টু ক্যাম্পাসঃ
দুপুর ২টা থেকে রাত ১০টা পর্যন্ত ১ ঘন্টা অন্তর অন্তর।

>পদুয়ার বাজার টু ক্যাম্পাসঃ
দুপুর ২টা থেকে রাত ১০টা পর্যন্ত ১ ঘন্টা অন্তর অন্তর।

>রেলস্টেশন-কান্দিরপাড়- ক্যাম্পাসঃ
দুপুর ২ টা থেকে রাত ১০ টা পর্যন্ত ২ ঘন্টা অন্তর অন্তর ক্যাম্পাসের উদ্দেশ্যে বাস ছেড়ে আসবে।

তাছাড়াও  রাত একটায় কুমিল্লা রেলস্টেশন থেকে একটি বাস ক্যাম্পাসের উদ্দেশ্যে ছেড়ে আসবে । উল্লেখ্য, ২০১৯-২০ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা শুরু হবে আগামীকাল ৮ নভেম্বর থেকে । 

এছাড়া তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য প্রস্তুত বিডিক্লিন কুমিল্লা শাখার সদস্যরা 

01670282044 - শান্ত
01677402006 - শুভ
01625058141 - রুপো
01864599604 - শুভ্র
01917406342 - ফাহিম

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর
//