ব্রেকিং:
লক্ষ্মীপুরে আবারও শ্রেষ্ঠ ওসি একেএম আজিজুর রহমান মিয়া কমলনগরে জোরপূর্বক স্ট্যাম্পে স্বাক্ষর নিলেন যুবলীগ নেতা, সরকারি স্কুলে অযত্নে-অবহেলায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি লক্ষ্মীপুর হলি গার্লস স্কুলে পিঠা উৎসব ভারতেও ছড়াতে পারে চীনের ভাইরাস লিবিয়া সরকারের পতন ইউরোপের জন্য হুমকি: এরদোগান শহীদ আসাদ দিবস আজ ৯ ঘণ্টা পর খুলনা রুটে ট্রেন চলাচল শুরু ফাস্ট ট্র্যাক প্রকল্পের সংখ্যা বাড়াতে প্রধানমন্ত্রীর নির্দেশ ই-পাসপোর্টের জন্য প্রধানমন্ত্রীর ফটো নেয়া হয়েছে মুখোষধারীদের স্থান নেই লক্ষ্মীপুর কলেজ ছাত্রলীগে রামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে ৮ ইউপি সদস্যের অনাস্থা মায়ের কোলে ফিরেই সুখবর পেলেন ক্রিকেটার হাসান হলি গার্লস স্কুলের পিঠা উৎসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংবাদিকের উপর হামলা কারীদের ধরতে পুলিশের অভিযান চলছে,, সাংবাদিক দম্পত্তির ওপর হামলার ঘটনায় বিচার দাবি করছে বিএমএসএফ কমলনগরের ল্যান্স কর্পোরাল খোকনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন মাদকসেবী ও ব্যবসায়ীদের কোন ছাড় নয় হিন্দি সিরিয়ালে আসক্তি কাটানোর দারুণ উপায় ইউক্রেনের প্লেন বিধ্বস্তের ঘটনায় নতুন তথ্য দিল রাশিয়া

সোমবার   ২০ জানুয়ারি ২০২০   মাঘ ৭ ১৪২৬   ২৪ জমাদিউল আউয়াল ১৪৪১

৭৩

ভাড়ায় প্রাইভেট কার-মাইক্রোবাস থেকে সাবধান!

প্রকাশিত: ১ নভেম্বর ২০১৯  

প্রাইভেট কার-মাইক্রোবাস থামিয়ে যাত্রী ডাকছে চালক-রাজধানীর গুরুত্বপূর্ণ অনেক সড়কেই দেখা যায় এমন চিত্র। স্বল্প সময়ে ও কম খরচে গন্তব্যে পৌঁছাতে পারবে এমন সরল বিশ্বাসে অনেকেই চড়ে বসেন ওইসব গাড়িতে। আর তাতেই অনেক ক্ষেত্রে ঘটে যায় বড় ধরনের দুর্ঘটনা। কারণ রাজধানীতে চালকের ছদ্দবেশে কিছু দুর্বৃত্ত চক্র এভাবে ওঁৎ পেতে আছে।

এরকমই একটি চক্রের ৪ সদস্যকে বুধবার রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা(ডিবি) পুলিশ। তারা হলেন- মো.মরিন, মো. জামাল হোসেন, মো.নাদিম মাহমুদ ওরফে নাদির মিয়া ও মো. সুবেদ রানা। তাদের কাছ থেকে একটি অস্ত্র, এক রাউন্ড গুলি, ২০০পিস ইয়াবা ও একটি প্রাইভেট কার উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সন্মেলনে এসব তথ্য জানান,ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল বাতেন । 

তিনি জানান, এ চক্রটি রাজধানীর বিভিন্ন স্পটে প্রাইভেট কার কিংবা মাইক্রোবাস নিয়ে অপেক্ষা করে। স্বল্প ভাড়ায় পৌঁছে দেয়ার নাম করে তারা ভাড়ায় যাত্রী উঠায়। নির্জন স্থানে যাওয়ার পর তারা যাত্রীদের ভয় দেখিয়ে টাকা ও মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নেয়। অনেক সময় যাত্রীদের গলায় রশি পেঁচিয়ে ফাঁস দিতেও কুণ্ঠাবোধ করে না তারা। যাত্রীদের শারীরিকভাবে নির্যাতন করে তারা বিকাশ কিংবা এটিএম কার্ড দিয়েও টাকা তুলে নেয়। অনেক সময় তারা এতেও ক্ষ্যান্ত হয় না। কোনো কোনো যাত্রীদেরকে ব্যাপক নির্যাতন করে মোবাইল ফোনে সেই নির্যাতনের শব্দ তাদের স্বজনদের শুনিয়ে টাকা আদায় করে।

রাজধানীর মহাখালি, উত্তরা, খিলক্ষেত, ৩০০ফিট, বিশ্বরোড, বনানী, এয়ারপোর্ট ও পূর্বাচলে চক্রটি সবচেয়ে বেশ সক্রিয় বলে জানান অতিরিক্ত কমিশনার আব্দুল বাতেন। এদের বিরুদ্ধে রাজধানীর একাধিক থানায় মামলা হয়েছে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//