ব্রেকিং:
লক্ষ্মীপুরে ১২ নভেম্বরকে উপকূল দিবসের দাবি দ্বীর্ঘদিনের ভোগান্তি শেষে উন্মোচন হচ্ছে রামগঞ্জ-হাজিগঞ্জ সড়ক গ্রাহকের টাকা ফেরত দিতে পল্লী বিদ্যুৎকে দুদকের নির্দেশ লক্ষ্মীপুরে ৯০০ পিস ইয়ায়বাসহ যুবক আটক সাউথবাংলা এগ্রিকালচারাল এন্ড কমার্স ব্যাংকের শাখা উদ্বোধন সাজাপ্রাপ্ত ছলিম উদ্দিন পুলিশের জালে আটক সাজাপ্রাপ্ত আসামী পুলিশের জালে আটক রায়পুরে পানিবন্দী ১০ ইউপির মানুষ পেশীর টান? প্রতিকারের সহজ উপায় কম গ্যাস খরচ করে রান্নার সেরা কৌশল! স্ত্রীদের সঙ্গে রাসূল (সা.) এর আচরণ ও বিনোদন ধর্ষকের সাজা কমাতে কোটি টাকার প্রস্তাব প্রত্যাখ্যান তরুণীর দুঃসময়ের নেতাদের নেতৃত্বে আনা হবে: কাদের আজ ভয়াল ১২ নভেম্বর মিয়ানমারের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে গাম্বিয়ার মামলা যেভাবে ঘটে দুই ট্রেনের সংঘর্ষ (ভিডিও) ট্রেন দুর্ঘটনায় আহতদের প্রচুর রক্তের প্রয়োজন দুই ট্রেনের সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি গঠন যুক্তরাজ্যে গাঁজা দিয়ে তৈরি হচ্ছে ওষুধ সেন্টমার্টিনে আটকা পর্যটকদের আনতে তিন জাহাজ

বুধবার   ১৩ নভেম্বর ২০১৯   কার্তিক ২৮ ১৪২৬   ১৫ রবিউল আউয়াল ১৪৪১

১৭৪৭

ভোটে লড়বেন না প্রিয়াঙ্কা গান্ধী

প্রকাশিত: ১৪ মার্চ ২০১৯  

কংগ্রেস প্রেসিডেন্ট রাহুল গান্ধীর বোন প্রিয়াঙ্কা রাজনীতিতে সরাসরি সক্রিয় হবেন, ভারতজুড়ে আলোচনা ছিল দীর্ঘদিনের। এমনকি জাতীয় নির্বাচনের আগে ঘটা করে দলের সাধারণ সম্পাদকও হন প্রিয়াঙ্কা। কিন্তু জানা গেল, এবার নির্বাচনে লড়ছেন না তিনি।

নিজস্ব সূত্রের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, লোকসভা নির্বাচনে না লড়ে তিনি মন দেবেন প্রচারে।জানুয়ারিতে প্রিয়াঙ্কা দলে যোগ দেয়ার পর শোনা গিয়েছিল তিনি প্রার্থী হবেন। সম্ভাব্য আসন হিসেবে উঠে আসছিল রায়বরেলির কথা। এখানকার এমপি তার মা সোনিয়া গান্ধী। অনেক দিন ধরে তার আবার শরীর ভালো যাচ্ছে না।চেহারার কারণে প্রিয়াঙ্কার মাঝে অনেকেই সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর মিল খুঁজে পান। তাই তাকে নিয়ে সাধারণ মানুষের ভেতর তুমুল আগ্রহ আছে। কিন্তু এর আগে কখনোই সেভাবে রাজনীতিতে জড়াননি। চলাফেরা সীমিত ছিল সোনিয়া-রাহুলের আসন রায়বরেলি ও অমেঠিতে। লোকসভা ভোটের প্রচারসভায় মাঝে মধ্যে দেখা যেত।সাধারণ সম্পাদক হিসেবে প্রিয়াঙ্কার নাম ঘোষণা করার পর রাহুল সাংবাদিকদের বলেন, প্রিয়াঙ্কাকে আমি দুই মাসের জন্য পাঠাচ্ছি না। পাঠাচ্ছি উত্তরপ্রদেশে কংগ্রেসের আদর্শ ছড়িয়ে দিতে।এবার এপ্রিলের ১১ তারিখ থেকে দেশটিতে ভোট শুরু হতে যাচ্ছে। শেষ হবে ১৯ মে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
এই বিভাগের আরো খবর
//