ব্রেকিং:
লক্ষ্মীপুরে করোনা উপসর্গে প্রবাসীর মৃত্যু! লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে দিলেন নির্বাহী কর্মকর্তা লক্ষ্মীপুরে করোনা রোগী ৩৭ জন : নতুন করে শিশুসহ আক্রান্ত ৩ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক করোনায় আক্রান্ত করোনার তাণ্ডবে প্রাণ গেল ২ লাখ ১১ হাজার মানুষের মারা যাওয়া তরুণের করোনা নেগেটিভ, তিন ভাই বোনের পজেটিভ লক্ষ্মীপুরে কৃষকের ধান কেটে বাড়ি পৌঁছে দিল এডভোকেট নয়ন লক্ষ্মীপুরে ত্রাণের সাথে ঘরও পেল লুজি মানসম্মত কোন ধাপ অতিক্রম করেনি গণস্বাস্থ্যের কিট পরিস্থিতি ঠিক না হলে সেপ্টেম্বর পর্যন্ত সব স্কুল-কলেজ বন্ধ বিভিন্ন থানার পুলিশ সদস্যদের সাথে পুলিশ সুপারের ভিডিও কনফারেন্স লক্ষ্মীপুরে আরো ৩ জনের করোনা পজেটিভ আপনিকি করোনা পরীক্ষায় গণস্বাস্থ্যকেন্দ্রের কিট ব্যবহারের বিপক্ষে? লক্ষ্মীপুরে ধান কেটে কৃষকের ঘরে পৌঁছে দিল ছাত্রলীগ লক্ষ্মীপুরে ২০০০ পরিবার পেল উপহার সামগ্রী কমলনগরে করোনা উপসর্গে একজনের মৃত্যু, এক বাড়ি লকডাউন ধান কেটে বাড়ি পৌঁছে দিলো ছাত্রলীগ, কৃষকের মুখে হাসি ভবানীগঞ্জে কর্মহীন পরিবহণ শ্রমিকদের মাঝে সদর এমপি’র ত্রাণ বিতরণ করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ৯২ হাজার ছাড়ালো লক্ষ্মীপুরে লকডাউন অবস্থায় অসুস্থ যুবকের মৃত্যু : নমুনা সংগ্রহ
  • শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

১৮৫৬

ভোটে লড়বেন না প্রিয়াঙ্কা গান্ধী

আলোকিত লক্ষ্মীপুর

প্রকাশিত: ১৪ মার্চ ২০১৯  

কংগ্রেস প্রেসিডেন্ট রাহুল গান্ধীর বোন প্রিয়াঙ্কা রাজনীতিতে সরাসরি সক্রিয় হবেন, ভারতজুড়ে আলোচনা ছিল দীর্ঘদিনের। এমনকি জাতীয় নির্বাচনের আগে ঘটা করে দলের সাধারণ সম্পাদকও হন প্রিয়াঙ্কা। কিন্তু জানা গেল, এবার নির্বাচনে লড়ছেন না তিনি।

নিজস্ব সূত্রের বরাত দিয়ে এনডিটিভি জানিয়েছে, লোকসভা নির্বাচনে না লড়ে তিনি মন দেবেন প্রচারে।জানুয়ারিতে প্রিয়াঙ্কা দলে যোগ দেয়ার পর শোনা গিয়েছিল তিনি প্রার্থী হবেন। সম্ভাব্য আসন হিসেবে উঠে আসছিল রায়বরেলির কথা। এখানকার এমপি তার মা সোনিয়া গান্ধী। অনেক দিন ধরে তার আবার শরীর ভালো যাচ্ছে না।চেহারার কারণে প্রিয়াঙ্কার মাঝে অনেকেই সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর মিল খুঁজে পান। তাই তাকে নিয়ে সাধারণ মানুষের ভেতর তুমুল আগ্রহ আছে। কিন্তু এর আগে কখনোই সেভাবে রাজনীতিতে জড়াননি। চলাফেরা সীমিত ছিল সোনিয়া-রাহুলের আসন রায়বরেলি ও অমেঠিতে। লোকসভা ভোটের প্রচারসভায় মাঝে মধ্যে দেখা যেত।সাধারণ সম্পাদক হিসেবে প্রিয়াঙ্কার নাম ঘোষণা করার পর রাহুল সাংবাদিকদের বলেন, প্রিয়াঙ্কাকে আমি দুই মাসের জন্য পাঠাচ্ছি না। পাঠাচ্ছি উত্তরপ্রদেশে কংগ্রেসের আদর্শ ছড়িয়ে দিতে।এবার এপ্রিলের ১১ তারিখ থেকে দেশটিতে ভোট শুরু হতে যাচ্ছে। শেষ হবে ১৯ মে।

আলোকিত লক্ষ্মীপুর
আলোকিত লক্ষ্মীপুর
আন্তর্জাতিক বিভাগের পাঠকপ্রিয় খবর
//